বাংলা নিউজ > ছবিঘর > বেরিয়ে আছে নাভি, ‘কাদম্বিনী’ উষসীর ‘গেঞ্জি মার্কা’ ছবিতে আপত্তি সোশ্যাল পুলিশের!

বেরিয়ে আছে নাভি, ‘কাদম্বিনী’ উষসীর ‘গেঞ্জি মার্কা’ ছবিতে আপত্তি সোশ্যাল পুলিশের!

  • ছোট পরদার জনপ্রিয় মুখ উষসী রায়। বেশ অ্যাক্টিভ সোশ্যাল মিডিয়াতেও। আর তাই তিনিও বাঁচতে পারেন না ট্রোলারদের থেকে!
‘বকুল কথা’, ‘মিলন তিথী’-খ্যাত উষসী রবিবার নিজের একটি ছবি দিয়েছিলেন ইনস্টাগ্রামে। ডেনিম জিন্স আর কমলা ক্রপ টপে ছবিটি শেয়ার করেছিলেন অভিনেত্রী। তবে, তা একেবারেই মনে ধরেনি সোশ্যাল নেটওয়ার্কে থাকা নীতি পুলিশদের। বেশ ‘কুকথা’ শুনিয়ে ছেড়েছেন সকলে! (ছবি-ইনস্টাগ্রাম)
1/5‘বকুল কথা’, ‘মিলন তিথী’-খ্যাত উষসী রবিবার নিজের একটি ছবি দিয়েছিলেন ইনস্টাগ্রামে। ডেনিম জিন্স আর কমলা ক্রপ টপে ছবিটি শেয়ার করেছিলেন অভিনেত্রী। তবে, তা একেবারেই মনে ধরেনি সোশ্যাল নেটওয়ার্কে থাকা নীতি পুলিশদের। বেশ ‘কুকথা’ শুনিয়ে ছেড়েছেন সকলে! (ছবি-ইনস্টাগ্রাম)
অভিনেত্রীর এই পাশ্চাত্য লুকই অপছন্দ করেছেন নেটনাগরিকরা। বেশ কিছু বিরূপ মন্তব্য পড়েছে তাঁর ছবিতে। অনেকেরই বক্তব্য, তাঁকে ভারতীয় পোশাকেই ভালো লাগে। উষসীকে দেবী পার্বতীর সঙ্গে তুলনা করে জনৈকের পরামর্শ, অভিনেত্রী যেন ‘গেঞ্জি মার্কা’ ছবি না তোলেন। (ছবি-ইনস্টাগ্রাম)
2/5অভিনেত্রীর এই পাশ্চাত্য লুকই অপছন্দ করেছেন নেটনাগরিকরা। বেশ কিছু বিরূপ মন্তব্য পড়েছে তাঁর ছবিতে। অনেকেরই বক্তব্য, তাঁকে ভারতীয় পোশাকেই ভালো লাগে। উষসীকে দেবী পার্বতীর সঙ্গে তুলনা করে জনৈকের পরামর্শ, অভিনেত্রী যেন ‘গেঞ্জি মার্কা’ ছবি না তোলেন। (ছবি-ইনস্টাগ্রাম)
এরকম বেশ কিছু মন্তব্য পড়েছে উষসী-র শেয়ার করা ছবিতে। অবশ্য সেসব মোটেই পাত্তা দিতে রাজি নন তিনি! (ছবি-ইনস্টাগ্রাম)
3/5এরকম বেশ কিছু মন্তব্য পড়েছে উষসী-র শেয়ার করা ছবিতে। অবশ্য সেসব মোটেই পাত্তা দিতে রাজি নন তিনি! (ছবি-ইনস্টাগ্রাম)
তাঁর শরীরের নানা অংশ নিয়েও অশ্লীল মন্তব্য লক্ষ্য করা যায় সেই ছবির তলায়। কেউ কেউ আবার লিখেছেন, ‘নানাভাবে সাজলেও, তুমি মোটেই সুন্দরী নও’। (ছবি-ইনস্টাগ্রাম)
4/5তাঁর শরীরের নানা অংশ নিয়েও অশ্লীল মন্তব্য লক্ষ্য করা যায় সেই ছবির তলায়। কেউ কেউ আবার লিখেছেন, ‘নানাভাবে সাজলেও, তুমি মোটেই সুন্দরী নও’। (ছবি-ইনস্টাগ্রাম)
সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে ট্রোলড হওয়া এখন তারকাদের কাছে নিত্যনৈমিত্তিক ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। কখনও কখনও প্রকাশ্যে প্রতিবাদ করেছেন অনেকেই। তাতেও লাভ হয়নি। পরদায় অভিনয় করা চরিত্রে-র বাইরে যে তাঁদের একটা নিজস্ব সত্তা রয়েছে, তা মানতে রাজি নন অনেকেই। কখনও কখনও কুরুচিকর মন্তব্যের শিকার হন তারকাদের পরিবারও। (ছবি-ইনস্টাগ্রাম)
5/5সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে ট্রোলড হওয়া এখন তারকাদের কাছে নিত্যনৈমিত্তিক ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। কখনও কখনও প্রকাশ্যে প্রতিবাদ করেছেন অনেকেই। তাতেও লাভ হয়নি। পরদায় অভিনয় করা চরিত্রে-র বাইরে যে তাঁদের একটা নিজস্ব সত্তা রয়েছে, তা মানতে রাজি নন অনেকেই। কখনও কখনও কুরুচিকর মন্তব্যের শিকার হন তারকাদের পরিবারও। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি