বাড়ি > ছবিঘর > ঘরবন্দি টলি তারকারা ভাসছেন প্রেমের জোয়ারে, দেখুন এই রোম্যান্টিক অ্যালবাম

ঘরবন্দি টলি তারকারা ভাসছেন প্রেমের জোয়ারে, দেখুন এই রোম্যান্টিক অ্যালবাম

  • করোনার সঙ্গে মোকাবিলায় দেশজুড়ে লকডাউন। জনগণকে সচেতন করার পাশাপাশি নিজেদের মনের মানুষের সঙ্গে কিছু দামি মুহূর্ত ভাগ করে নিচ্ছেন তারকারা। এক কথায় জমে উঠেছে ঘরবন্দি নুসরত-নিখিল, রোশন-শ্রাবন্তী, রাজ-শুভশ্রীদের প্রেম।
করোনার জেরে ঘরবন্দি হয়েই কাটছে টলি তারকাদের সময়। এই কঠিন পরিস্থিতিতে প্রিয়জনের হাতটা আরও শক্ত করে ধরে রেখেছেন নুসরত-শ্রাবন্তীরা। কোয়ারেন্টাইনের সময় জমে উঠেছে টলিপাড়ার প্রেম (ছবি-ইনস্টাগ্রাম)
1/7করোনার জেরে ঘরবন্দি হয়েই কাটছে টলি তারকাদের সময়। এই কঠিন পরিস্থিতিতে প্রিয়জনের হাতটা আরও শক্ত করে ধরে রেখেছেন নুসরত-শ্রাবন্তীরা। কোয়ারেন্টাইনের সময় জমে উঠেছে টলিপাড়ার প্রেম (ছবি-ইনস্টাগ্রাম)
রোশনের কাঁধে মাথা রেখে শান্তিতে ঘুমোচ্ছেন শ্রাবন্তী। আর সেই ফাঁকে এই সেলফি ক্লিক করে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন রোশন
2/7রোশনের কাঁধে মাথা রেখে শান্তিতে ঘুমোচ্ছেন শ্রাবন্তী। আর সেই ফাঁকে এই সেলফি ক্লিক করে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন রোশন
ঘরবন্দি নুসরত বেশিরভাগ সময়টাই দিচ্ছেন রান্নাঘরে। নিখিলের পছন্দের পদ রান্না করছেন নায়িকা। কাজের ফাঁকে অনুরাগীদেরও করোনা নিয়ে সচেতন করতে ভুলছেন না এই জুটি (ছবি-ইনস্টাগ্রাম)
3/7ঘরবন্দি নুসরত বেশিরভাগ সময়টাই দিচ্ছেন রান্নাঘরে। নিখিলের পছন্দের পদ রান্না করছেন নায়িকা। কাজের ফাঁকে অনুরাগীদেরও করোনা নিয়ে সচেতন করতে ভুলছেন না এই জুটি (ছবি-ইনস্টাগ্রাম)
ইউরোপ ঘোরার প্ল্যান বাতিল হলেও একসঙ্গে সময় কাটানোর প্ল্যানটা কিন্তু জারি রয়েছে অঙ্কুশ-ঐন্দ্রিলার (ছবি-ইনস্টাগ্রাম)
4/7ইউরোপ ঘোরার প্ল্যান বাতিল হলেও একসঙ্গে সময় কাটানোর প্ল্যানটা কিন্তু জারি রয়েছে অঙ্কুশ-ঐন্দ্রিলার (ছবি-ইনস্টাগ্রাম)
করোনায় ঘরবন্দি টলিপাড়ার লিভ ইন কপল সৌরভ-অনিন্দিতা। পরিচারিকাও ছুটিতে, তাই সব কাজ নিজেরাই ভাগ করে করছেন তাঁরা (ছবি-ইনস্টাগ্রাম)
5/7করোনায় ঘরবন্দি টলিপাড়ার লিভ ইন কপল সৌরভ-অনিন্দিতা। পরিচারিকাও ছুটিতে, তাই সব কাজ নিজেরাই ভাগ করে করছেন তাঁরা (ছবি-ইনস্টাগ্রাম)
দুই ছেলে ও স্ত্রী তানিয়ার সঙ্গেই এখন সারাটা দিন কাটছে সোহমের। দুই ছেলের সঙ্গে চলছে খুনসুটি, আড্ডা আর জমিয়ে খেলাধূলা, তবে সবটাই ঘরের ভিতরে (ছবি-ইনস্টাগ্রাম)
6/7দুই ছেলে ও স্ত্রী তানিয়ার সঙ্গেই এখন সারাটা দিন কাটছে সোহমের। দুই ছেলের সঙ্গে চলছে খুনসুটি, আড্ডা আর জমিয়ে খেলাধূলা, তবে সবটাই ঘরের ভিতরে (ছবি-ইনস্টাগ্রাম)
পরিচারিকারা ছুটিতে। ঘরের সব কাজ ভাগ করে নিয়েছেন রাজ-শুভশ্রী। কাজের মধ্যেই জমে উঠেছে প্রেমও (ছবি-ফেসবুক)
7/7পরিচারিকারা ছুটিতে। ঘরের সব কাজ ভাগ করে নিয়েছেন রাজ-শুভশ্রী। কাজের মধ্যেই জমে উঠেছে প্রেমও (ছবি-ফেসবুক)
অন্য গ্যালারিগুলি