করোনা কাঁটা: বিয়ে বাতিল হল কোন কোন টলিউড তারকার?

  • মন দেওয়া-নেওয়ার কাজটা আগেই সেরে ফেলেছেন তাঁরা। আনুষ্ঠানিকভাবে নতুন জীবন শুরু করার কথা ছিল ২০২০-তে। কিন্তু করোনার জেরে সেই প্ল্যান বানচাল হতে বসেছে টলিউড ও টেলিউডের একাধিক তারকার।
করোনা কাঁটায় বিদ্ধ টলি তারকাদের লাভ লাইফ। হ্যাঁ, এই বছর অনেক টলি তারকারই দীর্ঘদিনের প্রেম সম্পর্ক পরিণতি পাওয়ার বছর ছিল। অর্থাত্ সাত পাকে বাঁধা পড়ার প্ল্যানিংটা আগেভাহেই করে রেখেছিলেন তাঁরা। কিন্তু মহামারী করোনার জেরে বিয়ের প্ল্যান আপতত স্থগিত। (ছবি-ইনস্টাগ্রাম)
1/7করোনা কাঁটায় বিদ্ধ টলি তারকাদের লাভ লাইফ। হ্যাঁ, এই বছর অনেক টলি তারকারই দীর্ঘদিনের প্রেম সম্পর্ক পরিণতি পাওয়ার বছর ছিল। অর্থাত্ সাত পাকে বাঁধা পড়ার প্ল্যানিংটা আগেভাহেই করে রেখেছিলেন তাঁরা। কিন্তু মহামারী করোনার জেরে বিয়ের প্ল্যান আপতত স্থগিত। (ছবি-ইনস্টাগ্রাম)
১৫ এপ্রিল বিয়ের দিন নির্দিষ্ট ছিল ‘চ্যালেঞ্জ টু’, ‘হইচই আনলিমিটেড’ ছবির নায়িকা পূজা বন্দ্যোপাধ্যায়ের। দীর্ঘদিনের প্রেমিক কুণাল বর্মার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসা হল না ঠিকই, তবে সই-সাবুদ করে বিয়েটা সেরে নিয়েছেন এই জুটি। নির্দিষ্ট দিনেই গুরুজনদের আর্শীবাদ নিয়ে নতুন জীবন শুরু করেছেন এই কুণাল-পূজা। (ছবি-ইনস্টাগ্রাম)
2/7১৫ এপ্রিল বিয়ের দিন নির্দিষ্ট ছিল ‘চ্যালেঞ্জ টু’, ‘হইচই আনলিমিটেড’ ছবির নায়িকা পূজা বন্দ্যোপাধ্যায়ের। দীর্ঘদিনের প্রেমিক কুণাল বর্মার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসা হল না ঠিকই, তবে সই-সাবুদ করে বিয়েটা সেরে নিয়েছেন এই জুটি। নির্দিষ্ট দিনেই গুরুজনদের আর্শীবাদ নিয়ে নতুন জীবন শুরু করেছেন এই কুণাল-পূজা। (ছবি-ইনস্টাগ্রাম)
কৃষ্ণকলির নিখিল মানে অভিনেতা নীল ভট্টাচার্য ও টেলিভিশনের 'কলের বউ' তৃণার প্রেম সম্পর্কের কথা কারুরই অজানা  নয়। শোনা গিয়েছিল এই বছরই বিয়ের পিঁড়িতে বসবার প্ল্যানিং ছিল দুজনের। কিন্তু করোনার জেরে এখন সব প্ল্যানই বাতিল রাখতে হয়েছে! (ছবি-ইনস্টাগ্রাম)
3/7কৃষ্ণকলির নিখিল মানে অভিনেতা নীল ভট্টাচার্য ও টেলিভিশনের 'কলের বউ' তৃণার প্রেম সম্পর্কের কথা কারুরই অজানা নয়। শোনা গিয়েছিল এই বছরই বিয়ের পিঁড়িতে বসবার প্ল্যানিং ছিল দুজনের। কিন্তু করোনার জেরে এখন সব প্ল্যানই বাতিল রাখতে হয়েছে! (ছবি-ইনস্টাগ্রাম)
এই বছর ফেব্রুয়ারিতেই সৌপ্তিক-রণিতার প্রেম সম্পর্ক ১০ বছর পূর্ণ করেছে। ২০২০-তেই বিয়ের পর্ব সেরে দীর্ঘদিনের এই প্রেম কাহিনির কাঙ্খিত পরিণতি পাওয়ার কথা ছিল। সেই প্ল্যান বানচাল করে দিল করোনা, এখন পরিস্থিতি স্বাভাবিক হওয়ার অপেক্ষায় এই প্রেমিক যুগল। (ছবি-ফেসবুক)
4/7এই বছর ফেব্রুয়ারিতেই সৌপ্তিক-রণিতার প্রেম সম্পর্ক ১০ বছর পূর্ণ করেছে। ২০২০-তেই বিয়ের পর্ব সেরে দীর্ঘদিনের এই প্রেম কাহিনির কাঙ্খিত পরিণতি পাওয়ার কথা ছিল। সেই প্ল্যান বানচাল করে দিল করোনা, এখন পরিস্থিতি স্বাভাবিক হওয়ার অপেক্ষায় এই প্রেমিক যুগল। (ছবি-ফেসবুক)
উত্তম কুমার-তরুণ কুমারের নাতি সৌরভ চট্টোপাধ্যায়ের বিয়েও থমকে গেল করোনার জেরে। দূর্গা দুর্গেশ্বরীর মৃণ্ময়ের মাস ছয়েক আগেই ঠিক করে রেখেছিলেন নভেম্বর-ডিসেম্বর নাগাদ বান্ধবী ত্বরিতার সঙ্গে সাত পাকে বাঁধা পড়বেন। ত্বরিতাও টেলিভিশনের পরিচিত মুখ। বাঘ বন্দি খেলায় সোনিয়ার চরিত্রে অভিনয় করছেন তিনি। আপতত সঠিক সময়ের জন্য অপেক্ষা করছেন সৌরভ-ত্বরিতা। (ছবি-ইনস্টাগ্রাম)
5/7উত্তম কুমার-তরুণ কুমারের নাতি সৌরভ চট্টোপাধ্যায়ের বিয়েও থমকে গেল করোনার জেরে। দূর্গা দুর্গেশ্বরীর মৃণ্ময়ের মাস ছয়েক আগেই ঠিক করে রেখেছিলেন নভেম্বর-ডিসেম্বর নাগাদ বান্ধবী ত্বরিতার সঙ্গে সাত পাকে বাঁধা পড়বেন। ত্বরিতাও টেলিভিশনের পরিচিত মুখ। বাঘ বন্দি খেলায় সোনিয়ার চরিত্রে অভিনয় করছেন তিনি। আপতত সঠিক সময়ের জন্য অপেক্ষা করছেন সৌরভ-ত্বরিতা। (ছবি-ইনস্টাগ্রাম)
করোনা পরবর্তী পরিস্থিতি নিয়ে এখনও অনেক সন্দেহ রয়েছে ওমের মনে। আর্থিক পরিস্থিতি, ইন্ডাস্ট্রি কোনদিকে এগোবে এখন কিছুই ঠিক নেই-তাই এবছর কোনভাবেই বিয়ে করছেন না ওম। ছোটপর্দার পরিচিত মুখ মিমি দত্তর সঙ্গে দীর্ঘদিনের প্রেম সম্পর্ক ওমের। এখন ২০২১-এর অপেক্ষায় রয়েছেন তাঁরা (ছবি-ইনস্টাগ্রাম)
6/7করোনা পরবর্তী পরিস্থিতি নিয়ে এখনও অনেক সন্দেহ রয়েছে ওমের মনে। আর্থিক পরিস্থিতি, ইন্ডাস্ট্রি কোনদিকে এগোবে এখন কিছুই ঠিক নেই-তাই এবছর কোনভাবেই বিয়ে করছেন না ওম। ছোটপর্দার পরিচিত মুখ মিমি দত্তর সঙ্গে দীর্ঘদিনের প্রেম সম্পর্ক ওমের। এখন ২০২১-এর অপেক্ষায় রয়েছেন তাঁরা (ছবি-ইনস্টাগ্রাম)
মন দেওয়া -নেওয়া হয়ে গেছে বহু আগেই, তবে করোনার জেরেই নাকি বিয়ের পরিকল্পনা আপতত স্থগিত রেখেছেন অভিনেত্রী মানালি দে এবং পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়। প্রসঙ্গত, দুজনেই দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসবেন। এর আগে সপ্তকের সঙ্গে সংসার পেতেছিলেন মানালি, অন্যদিকে অভিনেত্রী অনিন্দিতা বসুর সঙ্গে দাম্পত্য সম্পর্ক ছিল অভিমন্যুর। (ছবি-ইনস্টাগ্রাম)
7/7মন দেওয়া -নেওয়া হয়ে গেছে বহু আগেই, তবে করোনার জেরেই নাকি বিয়ের পরিকল্পনা আপতত স্থগিত রেখেছেন অভিনেত্রী মানালি দে এবং পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়। প্রসঙ্গত, দুজনেই দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসবেন। এর আগে সপ্তকের সঙ্গে সংসার পেতেছিলেন মানালি, অন্যদিকে অভিনেত্রী অনিন্দিতা বসুর সঙ্গে দাম্পত্য সম্পর্ক ছিল অভিমন্যুর। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি