বাংলা নিউজ > ছবিঘর > বিয়ের জল্পনা তুঙ্গে,নতুন ফ্ল্যাটে বন্ধুদের সঙ্গে পার্টিতে মজে অঙ্কুশ-ঐন্দ্রিলা

বিয়ের জল্পনা তুঙ্গে,নতুন ফ্ল্যাটে বন্ধুদের সঙ্গে পার্টিতে মজে অঙ্কুশ-ঐন্দ্রিলা

  • নতুন ফ্ল্যাটে বন্ধুদের সঙ্গে পার্টিতে ব্যস্ত অঙ্কুশ-ঐন্দ্রিলা। এই বছরেই বিয়ের পিঁড়িতে প্রেমিক জুটি, তেমন খবর ঘনিষ্ঠ মহল সূত্রে। 
সংসার পাতার জন্য একটু একটু করে প্রস্তুতি নিচ্ছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। ইতিমধ্যে নতুন ফ্ল্যাট কিনে ফেললেছেন এই জুটি। ছবি-ইনস্টাগ্রাম
1/7সংসার পাতার জন্য একটু একটু করে প্রস্তুতি নিচ্ছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। ইতিমধ্যে নতুন ফ্ল্যাট কিনে ফেললেছেন এই জুটি। ছবি-ইনস্টাগ্রাম
সম্প্রতি তাঁদের ফ্ল্যাটে বন্ধুদের সঙ্গে গেট টুগেদারের ছবি পোস্ট করতে দেখা যায় অভিনেতা অঙ্কুশকে। পৌঁছেছিলেন অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়, পরিচালক বাবা যাদবরা। 
2/7সম্প্রতি তাঁদের ফ্ল্যাটে বন্ধুদের সঙ্গে গেট টুগেদারের ছবি পোস্ট করতে দেখা যায় অভিনেতা অঙ্কুশকে। পৌঁছেছিলেন অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়, পরিচালক বাবা যাদবরা। 
তাঁদের নতুন ফ্ল্যাটে বন্ধুদের সঙ্গে পার্টি করতে দেখা যায় হবু দম্পতিকে। পার্টিতে গায়ক অনীক ধরও শামিল হয়েছিলেন সপরিবারে। 
3/7তাঁদের নতুন ফ্ল্যাটে বন্ধুদের সঙ্গে পার্টি করতে দেখা যায় হবু দম্পতিকে। পার্টিতে গায়ক অনীক ধরও শামিল হয়েছিলেন সপরিবারে। 
ঘনিষ্ঠমহল সূত্রে খবর, ২০২১ সালের গোড়ার দিকেই দীর্ঘদিনের প্রেমিকা ঐন্দ্রিলার সঙ্গে গাঁটছড়া বাঁধবেন অঙ্কুশ। সূত্রের খবর, মার্চেই বিয়ের পিড়িতে বসছেন টলি পাড়ার এই তারকাজুটি।
4/7ঘনিষ্ঠমহল সূত্রে খবর, ২০২১ সালের গোড়ার দিকেই দীর্ঘদিনের প্রেমিকা ঐন্দ্রিলার সঙ্গে গাঁটছড়া বাঁধবেন অঙ্কুশ। সূত্রের খবর, মার্চেই বিয়ের পিড়িতে বসছেন টলি পাড়ার এই তারকাজুটি।
সাত পাকে বাঁধা পড়ার আগেই একটু একটু করে নতুন সংসার গোছানোর চেষ্টা করছেন দুজনে। বেশ কিছুদিন আগেই গাড়ি কিনতে দেখা গেছে দুজনকে। 
5/7সাত পাকে বাঁধা পড়ার আগেই একটু একটু করে নতুন সংসার গোছানোর চেষ্টা করছেন দুজনে। বেশ কিছুদিন আগেই গাড়ি কিনতে দেখা গেছে দুজনকে। 
উল্লেখ্য, মার্চ মাসে তারকা জুটির বিয়ে করার কথা জানা গেলেও, বিয়ের দিন কবে এখনো কিছু জানাননি তাঁরা। 
6/7উল্লেখ্য, মার্চ মাসে তারকা জুটির বিয়ে করার কথা জানা গেলেও, বিয়ের দিন কবে এখনো কিছু জানাননি তাঁরা। 
তারকা জুটি সামাজিক মাধ্যমে তাঁদের ভালবাসার নীড়ের ছবি ইতিমধ্যেই শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে। নেমপ্লেটে মোটা হরফে হবু দম্পতির নাম লেখা অঙ্কুশ ও ঐন্দ্রিলা। 
7/7তারকা জুটি সামাজিক মাধ্যমে তাঁদের ভালবাসার নীড়ের ছবি ইতিমধ্যেই শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে। নেমপ্লেটে মোটা হরফে হবু দম্পতির নাম লেখা অঙ্কুশ ও ঐন্দ্রিলা। 
অন্য গ্যালারিগুলি