বাংলা নিউজ > ছবিঘর > দাদাগিরি মঞ্চে মিঠাইকে ‘হেলেপ’ করল না গোপাল! সব হিসাব উলটে ট্রফি জিতল টেস

দাদাগিরি মঞ্চে মিঠাইকে ‘হেলেপ’ করল না গোপাল! সব হিসাব উলটে ট্রফি জিতল টেস

  • দাদাগিরির এই বিশেষ পর্বের বিজেতা হলেন তন্বী। দারুণ খুশি মিঠাই পরিবার।
রবিবার ‘দাদাগিরি’র জমজমাট পর্বে হাজির হয়েছিল মোদক পরিবার। বাংলার এক নম্বর টেলিভিশন শো-এর কলাকুশলী সঙ্গে দাদা, রবিবাসরীয় রাতটা একদম জমে ক্ষীর। কিন্তু খেলা শেষে বাজি মারল টেস।
1/7রবিবার ‘দাদাগিরি’র জমজমাট পর্বে হাজির হয়েছিল মোদক পরিবার। বাংলার এক নম্বর টেলিভিশন শো-এর কলাকুশলী সঙ্গে দাদা, রবিবাসরীয় রাতটা একদম জমে ক্ষীর। কিন্তু খেলা শেষে বাজি মারল টেস।
এদিন সব হিসাব উলটে দাদাগিরির এই এপিসোড জিতে নেয় তন্বী লাহা রায়। এদিন দক্ষিণ দিনাজপুর জেলার প্রতিনিধিত্ব করে টেস। ৪১ পয়েন্ট নিয়ে বিজয়ীর শিরোপা উঠে তাঁর মাথায়।
2/7এদিন সব হিসাব উলটে দাদাগিরির এই এপিসোড জিতে নেয় তন্বী লাহা রায়। এদিন দক্ষিণ দিনাজপুর জেলার প্রতিনিধিত্ব করে টেস। ৪১ পয়েন্ট নিয়ে বিজয়ীর শিরোপা উঠে তাঁর মাথায়।
হাওড়া জেলার হয়ে এদিন শো-তে অংশ নেয় মিঠাই। শুরুটা ভালো করলেও শেষরক্ষা হল না। খেলা শেষে সৌমিতৃষার স্কোর ছিল মাইনাস ৩০! 
3/7হাওড়া জেলার হয়ে এদিন শো-তে অংশ নেয় মিঠাই। শুরুটা ভালো করলেও শেষরক্ষা হল না। খেলা শেষে সৌমিতৃষার স্কোর ছিল মাইনাস ৩০! 
ট্রফি হাতে টেস সোশ্যালে ছবি পোস্ট করতেই ভালোবাসা জানিয়েছেন সৌমিতৃষা। কমেন্ট বক্সে একে অপরকে কী নামে আদর করে ডাকেন এই দুই সহ-অভিনেত্রী তাও ফাঁস হয়েছে। 
4/7ট্রফি হাতে টেস সোশ্যালে ছবি পোস্ট করতেই ভালোবাসা জানিয়েছেন সৌমিতৃষা। কমেন্ট বক্সে একে অপরকে কী নামে আদর করে ডাকেন এই দুই সহ-অভিনেত্রী তাও ফাঁস হয়েছে। 
টেস জেতায় মিঠাই পরিবার কিন্তু দারুণ খুশি। এদিন গানে-গল্পে আড্ডায় জমে উঠেছিল মঞ্চ। গিটার হাতে গান গাইল উচ্ছেবাবু। আদৃত অভিনয়ের পাশাপাশি গানটাও জমিয়ে গায় তা কারুর অজানা নয়। 
5/7টেস জেতায় মিঠাই পরিবার কিন্তু দারুণ খুশি। এদিন গানে-গল্পে আড্ডায় জমে উঠেছিল মঞ্চ। গিটার হাতে গান গাইল উচ্ছেবাবু। আদৃত অভিনয়ের পাশাপাশি গানটাও জমিয়ে গায় তা কারুর অজানা নয়। 
আদৃতের ম্যাজিকাল ভয়েসে এদিন চারচান্দ লেগে গিয়েছিল দাদাগিরি মঞ্চে। সঙ্গ দেয় সোমও। মোদক বাড়ির দুই ভাইয়ের মিষ্টি সুরে মন ভিজল দর্শকদের। 
6/7আদৃতের ম্যাজিকাল ভয়েসে এদিন চারচান্দ লেগে গিয়েছিল দাদাগিরি মঞ্চে। সঙ্গ দেয় সোমও। মোদক বাড়ির দুই ভাইয়ের মিষ্টি সুরে মন ভিজল দর্শকদের। 
উচ্ছেবাবু যেমন গাইলেন, তেমনই দাদার সঙ্গে নাচের স্টেপ ম্যাচ করল মিঠাই। বচপন কা প্যায়ার গানে তন্বী আর কৌশাম্বীকে সঙ্গে নিয়ে দাদাকে নাচিয়ে ছাড়লেন সৌমিতৃষা। 
7/7উচ্ছেবাবু যেমন গাইলেন, তেমনই দাদার সঙ্গে নাচের স্টেপ ম্যাচ করল মিঠাই। বচপন কা প্যায়ার গানে তন্বী আর কৌশাম্বীকে সঙ্গে নিয়ে দাদাকে নাচিয়ে ছাড়লেন সৌমিতৃষা। 
অন্য গ্যালারিগুলি