বাংলা নিউজ > ছবিঘর > Tonni Laha Roy: সিডের প্রেমে পাগল ‘টেস’, বাস্তবে কেমন পুরুষ পছন্দ তন্বীর? ফাঁস করলেন অভিনেত্রী

Tonni Laha Roy: সিডের প্রেমে পাগল ‘টেস’, বাস্তবে কেমন পুরুষ পছন্দ তন্বীর? ফাঁস করলেন অভিনেত্রী

  • তাঁর জীবনের আদর্শ পুরুষ কেমন হবে? নিজের মুখেই জানালেন তন্বী লাহা রায়।
সিদ্ধার্থকে পাগলের মতো ভালোবাসে টেস বুড়ি। এর জেরে মিঠাই-এর বিরুদ্ধে ষড়যন্ত্র করতেও পিছপা হয় না সে। যদিও তোর্সাকে বন্ধুর চোখেই দেখেছে সিদ্ধার্থ।সিদ্ধার্থ-মিঠাইয়ের সম্পর্কে ভাঙছি দেওয়ার চেষ্টা করায় মিঠাই ভক্তদের রোষের মুখেও পড়তে হয় তন্বীকে! 
1/6সিদ্ধার্থকে পাগলের মতো ভালোবাসে টেস বুড়ি। এর জেরে মিঠাই-এর বিরুদ্ধে ষড়যন্ত্র করতেও পিছপা হয় না সে। যদিও তোর্সাকে বন্ধুর চোখেই দেখেছে সিদ্ধার্থ।সিদ্ধার্থ-মিঠাইয়ের সম্পর্কে ভাঙছি দেওয়ার চেষ্টা করায় মিঠাই ভক্তদের রোষের মুখেও পড়তে হয় তন্বীকে! 
নিজের অভিনয় দক্ষতায় দর্শকদের মন জিতে নিয়েছেন তন্বী লাহা রায়। মিঠাই ধারাবাহিকের অন্যতম চর্চিত নাম তিনি। এই মুহূর্তে তোর্সার জীবনের একমাত্র লক্ষ্য সিদ্ধার্থকে নিজের করে নেওয়া, আর তন্বীর? তাঁর জীবনে কি প্রেম রয়েছে? 
2/6নিজের অভিনয় দক্ষতায় দর্শকদের মন জিতে নিয়েছেন তন্বী লাহা রায়। মিঠাই ধারাবাহিকের অন্যতম চর্চিত নাম তিনি। এই মুহূর্তে তোর্সার জীবনের একমাত্র লক্ষ্য সিদ্ধার্থকে নিজের করে নেওয়া, আর তন্বীর? তাঁর জীবনে কি প্রেম রয়েছে? 
টেলিপাড়া সূত্রের খবর, তোর্সা এই মুহূর্তে বাস্তব জীবনে সিঙ্গল। এবং নিজের মনের মতো একজন মানুষ খুঁজছেন তন্বী। যার সঙ্গে জীবনের সুখ-দুঃখ ভাগ করে নেবেন তিনি। 
3/6টেলিপাড়া সূত্রের খবর, তোর্সা এই মুহূর্তে বাস্তব জীবনে সিঙ্গল। এবং নিজের মনের মতো একজন মানুষ খুঁজছেন তন্বী। যার সঙ্গে জীবনের সুখ-দুঃখ ভাগ করে নেবেন তিনি। 
ঠিক কেমন পুরুষের সঙ্গে ঘর বাঁধতে চান তন্বী? সেই হদিশও নিজেই দিলেন। হাসিখুশি এই কন্যে চাইছেন তাঁর জীবনে আসুক এমন একজন যে ভীষণ কেয়ারিং হবে। তাঁর না বলা কথার অর্থও যে চটপট বুঝে নেবে। 
4/6ঠিক কেমন পুরুষের সঙ্গে ঘর বাঁধতে চান তন্বী? সেই হদিশও নিজেই দিলেন। হাসিখুশি এই কন্যে চাইছেন তাঁর জীবনে আসুক এমন একজন যে ভীষণ কেয়ারিং হবে। তাঁর না বলা কথার অর্থও যে চটপট বুঝে নেবে। 
সোশ্যাল মিডিয়ার পোস্টে তন্বী লিখেছেন, ‘আমি এমন একজন মানুষের সঙ্গে সম্পর্ক গড়তে চাই যে এটা নিয়ে কেয়ার করবে- আমি কেন সারাদিন চুপচাপ রয়েছি, এমন কারুর সঙ্গে নয় যিনি এটা ভেবে অস্থির হয়ে যাবেন যে আমি কেন অন্য রকম ব্যবহার করছি’।
5/6সোশ্যাল মিডিয়ার পোস্টে তন্বী লিখেছেন, ‘আমি এমন একজন মানুষের সঙ্গে সম্পর্ক গড়তে চাই যে এটা নিয়ে কেয়ার করবে- আমি কেন সারাদিন চুপচাপ রয়েছি, এমন কারুর সঙ্গে নয় যিনি এটা ভেবে অস্থির হয়ে যাবেন যে আমি কেন অন্য রকম ব্যবহার করছি’।
নিজের মিস্টার পারফেক্টের মধ্যে কোন গুণ চান তন্বী, তা অকপটেই বলে দিলেন নায়িকা। এখন দেখবার এই খোঁজ কবে সম্পূর্ণ হয়! সিঙ্গল থেকে দ্রুত মিঙ্গল হোক টেস, এমনটাই প্রার্থনা মিঠাই ভক্তদের। 
6/6নিজের মিস্টার পারফেক্টের মধ্যে কোন গুণ চান তন্বী, তা অকপটেই বলে দিলেন নায়িকা। এখন দেখবার এই খোঁজ কবে সম্পূর্ণ হয়! সিঙ্গল থেকে দ্রুত মিঙ্গল হোক টেস, এমনটাই প্রার্থনা মিঠাই ভক্তদের। 
অন্য গ্যালারিগুলি