বাংলা নিউজ > ছবিঘর > একেবারে কম দামের মধ্যে সেরা Smartwatch কিনতে চান? দেখে নিন এখনই

একেবারে কম দামের মধ্যে সেরা Smartwatch কিনতে চান? দেখে নিন এখনই

দেখে নিন।

এখন যুগ স্মার্টওয়াচের। অনেকেই সাধারণ ঘড়ি ছেড়ে এইদিকেই এগোচ্ছেন। আর তা হবে নাই বা কেন। SPo2 সেন্সর, হার্ট রেট সেন্সর, ফিটনেস ট্র্যাকিংয়ের মতো হাজারো ফিচার্স থাকে। সেই সঙ্গে স্টাইল স্টেটমেন্টও বটে। তাই গ্যাজেটসের প্রতি আকর্ষণ থাকলে একটা স্মার্টওয়াচ নিতেই পারেন। কাউকে গিফটও করতে পারেন। এই প্রতিবেদনে রইল কম দামের মধ্যে(২,৫০০ টাকা) নভেম্বর ২০২১-এ সেরা ৫টি স্মার্টওয়াচ। ব্যবহারকারীদের রিভিউ এবং ফিচার্সের উপর ভিত্তি করে সাজানো এই লিস্ট। চাইলে বুকমার্ক করে রাখতে পারেন। এই তালিকায় আছে: ১. boAt Vertex ২. DIZO Watch 2 (by realme TechLife) ৩. Fire-Boltt Beast SpO2 ৪. Fire-Boltt Mercury 1.7 ৫. boAt Xtend । ছবি : ইনস্টাগ্রাম(এডিটেড) (Instagram)
1/6এখন যুগ স্মার্টওয়াচের। অনেকেই সাধারণ ঘড়ি ছেড়ে এইদিকেই এগোচ্ছেন। আর তা হবে নাই বা কেন। SPo2 সেন্সর, হার্ট রেট সেন্সর, ফিটনেস ট্র্যাকিংয়ের মতো হাজারো ফিচার্স থাকে। সেই সঙ্গে স্টাইল স্টেটমেন্টও বটে। তাই গ্যাজেটসের প্রতি আকর্ষণ থাকলে একটা স্মার্টওয়াচ নিতেই পারেন। কাউকে গিফটও করতে পারেন। এই প্রতিবেদনে রইল কম দামের মধ্যে(২,৫০০ টাকা) নভেম্বর ২০২১-এ সেরা ৫টি স্মার্টওয়াচ। ব্যবহারকারীদের রিভিউ এবং ফিচার্সের উপর ভিত্তি করে সাজানো এই লিস্ট। চাইলে বুকমার্ক করে রাখতে পারেন। এই তালিকায় আছে: ১. boAt Vertex ২. DIZO Watch 2 (by realme TechLife) ৩. Fire-Boltt Beast SpO2 ৪. Fire-Boltt Mercury 1.7 ৫. boAt Xtend । ছবি : ইনস্টাগ্রাম(এডিটেড) (Instagram)
boAt Watch Vertex : দাম: ২,৪৯৯ টাকা। ডিসপ্লে: ১.৬৯ ইঞ্চির LCD কার্ভড ডিসপ্লে। ফিচার্স: SpO2 সেন্সর, স্লিপ মনিটরিং, হার্ট রেট ট্র্যাকারের মতো স্ট্যান্ডার্ড ফিচার্স আছে। অন্যান্য বোট স্মার্টওয়াচের মতোই মিউজিক এবং ক্যামেরা কন্ট্রোল, IP67 ওয়াটার রেসিসটেন্স রেটিং এবং আবহাওয়ার পূর্বাভাসের ফাংশনও পাবেন৷ ব্যাটারি: ১০ দিন। ছবি : বোট (boAt )
2/6boAt Watch Vertex : দাম: ২,৪৯৯ টাকা। ডিসপ্লে: ১.৬৯ ইঞ্চির LCD কার্ভড ডিসপ্লে। ফিচার্স: SpO2 সেন্সর, স্লিপ মনিটরিং, হার্ট রেট ট্র্যাকারের মতো স্ট্যান্ডার্ড ফিচার্স আছে। অন্যান্য বোট স্মার্টওয়াচের মতোই মিউজিক এবং ক্যামেরা কন্ট্রোল, IP67 ওয়াটার রেসিসটেন্স রেটিং এবং আবহাওয়ার পূর্বাভাসের ফাংশনও পাবেন৷ ব্যাটারি: ১০ দিন। ছবি : বোট (boAt )
DIZO Watch 2 (by realme TechLife) : দাম: ২,২৯৯ টাকা। ডিসপ্লে: ১.৬৯ ইঞ্চি। ফিচার্স: SpO2 মনিটরিং, স্লিপ, স্টেপ, ক্যালোরি কাউন্ট এবং হার্ট রেট মনিটরিং। ব্যাটারি: ১০ দিন। ছবি : ডিজো (DIZO)
3/6DIZO Watch 2 (by realme TechLife) : দাম: ২,২৯৯ টাকা। ডিসপ্লে: ১.৬৯ ইঞ্চি। ফিচার্স: SpO2 মনিটরিং, স্লিপ, স্টেপ, ক্যালোরি কাউন্ট এবং হার্ট রেট মনিটরিং। ব্যাটারি: ১০ দিন। ছবি : ডিজো (DIZO)
Fire-Boltt Beast SpO2 : দাম: ডিসপ্লে: ১.৬৯ ইঞ্চি। ফিচার্স: SpO2 মনিটরিং, স্লিপ, স্টেপ, ক্যালোরি কাউন্ট এবং হার্ট রেট মনিটরিং। ব্যাটারি: ৮ দিন। ছবি : ফায়ার বোল্ট (Fire-Boltt )
4/6Fire-Boltt Beast SpO2 : দাম: ডিসপ্লে: ১.৬৯ ইঞ্চি। ফিচার্স: SpO2 মনিটরিং, স্লিপ, স্টেপ, ক্যালোরি কাউন্ট এবং হার্ট রেট মনিটরিং। ব্যাটারি: ৮ দিন। ছবি : ফায়ার বোল্ট (Fire-Boltt )
Fire-Boltt Mercury 1.7 : দাম: ২,১৯৯ টাকা। ডিসপ্লে: ১.৭ ইঞ্চি। ফিচার্স: বডি টেম্পারেচার, SpO2 মনিটরিং, স্লিপ, স্টেপ, ক্যালোরি কাউন্ট এবং হার্ট রেট মনিটরিং। ব্যাটারি: ৮ দিন। ছবি : ছবি : ফায়ার বোল্ট (Fire-Boltt)
5/6Fire-Boltt Mercury 1.7 : দাম: ২,১৯৯ টাকা। ডিসপ্লে: ১.৭ ইঞ্চি। ফিচার্স: বডি টেম্পারেচার, SpO2 মনিটরিং, স্লিপ, স্টেপ, ক্যালোরি কাউন্ট এবং হার্ট রেট মনিটরিং। ব্যাটারি: ৮ দিন। ছবি : ছবি : ফায়ার বোল্ট (Fire-Boltt)
boAt Xtend : দাম: ২,৪৯৯ টাকা। ডিসপ্লে: ১.৬৯ ইঞ্চি। ফিচার্স: SpO2 সেন্সর, স্লিপ মনিটরিং, স্টেপ, ক্যালোরি কাউন্ট, হার্ট রেট ট্র্যাকারের মতো স্ট্যান্ডার্ড ফিচার্স আছে। ব্যাটারি: ১০ দিন। ছবি : বোট (boAt)
6/6boAt Xtend : দাম: ২,৪৯৯ টাকা। ডিসপ্লে: ১.৬৯ ইঞ্চি। ফিচার্স: SpO2 সেন্সর, স্লিপ মনিটরিং, স্টেপ, ক্যালোরি কাউন্ট, হার্ট রেট ট্র্যাকারের মতো স্ট্যান্ডার্ড ফিচার্স আছে। ব্যাটারি: ১০ দিন। ছবি : বোট (boAt)
অন্য গ্যালারিগুলি