বাংলা নিউজ > ছবিঘর > মনোকিনি পরে ব্রেকফাস্ট করছেন ত্রিধা, শরীরী ভাজে আগুন ধরল সোশ্যাল মিডিয়ায়

মনোকিনি পরে ব্রেকফাস্ট করছেন ত্রিধা, শরীরী ভাজে আগুন ধরল সোশ্যাল মিডিয়ায়

  • ‘আশ্রম’ অভিনেত্রীর পারফেক্ট ফিগারের কাবু হলেন তাঁর পুরুষ অনুরাগীরা!
টলিউড আর বলিউড-- দু'জায়গাতেই সমান জনপ্রিয় তৃধা চৌধুরী। তবে, সবচেয়ে বেশি খবরে থাকেন পারফেক্ট ফিগার আর ফ্যাশনেবল পোশাকের জন্য। এই যেমন মনোকিনিতে ছবি দিয়ে ফের একবার অনুরাগীদের ঘুম কাড়লেন তিনি! (ছবি-ইনস্টাগ্রাম)
1/5টলিউড আর বলিউড-- দু'জায়গাতেই সমান জনপ্রিয় তৃধা চৌধুরী। তবে, সবচেয়ে বেশি খবরে থাকেন পারফেক্ট ফিগার আর ফ্যাশনেবল পোশাকের জন্য। এই যেমন মনোকিনিতে ছবি দিয়ে ফের একবার অনুরাগীদের ঘুম কাড়লেন তিনি! (ছবি-ইনস্টাগ্রাম)
নীল মনোকিনি, মাথায় জড়ানো নীল টাওয়াল। যেন প্রাতরাশ সেরেই পুলের জলে গা ভেজাবেন। আর তার আগে টুক করে চোখ বুলিয়ে নিচ্ছেন আজকের খবরে। ডায়েটের ব্যাপারে যে তিনি বেশ কড়া তা স্পষ্ট বোঝা যায় ব্রেকফাস্ট মেনু দেখলেই। (ছবি-ইনস্টাগ্রাম)
2/5নীল মনোকিনি, মাথায় জড়ানো নীল টাওয়াল। যেন প্রাতরাশ সেরেই পুলের জলে গা ভেজাবেন। আর তার আগে টুক করে চোখ বুলিয়ে নিচ্ছেন আজকের খবরে। ডায়েটের ব্যাপারে যে তিনি বেশ কড়া তা স্পষ্ট বোঝা যায় ব্রেকফাস্ট মেনু দেখলেই। (ছবি-ইনস্টাগ্রাম)
মনোকিনি হোক বা বিকিনি, তৃধাকে টক্কর দেওয়ার মতো ফিগার খুব কম অভিনত্রীর রয়েছে। তাই তো প্রায়ই শেয়ার করে থাকেন সাহসী খোলামেলা ছবি! আর যা দেখে আরও বেশি করে প্রেমে পড়েন তাঁর ভক্তরা! (ছবি-ইনস্টাগ্রাম)
3/5মনোকিনি হোক বা বিকিনি, তৃধাকে টক্কর দেওয়ার মতো ফিগার খুব কম অভিনত্রীর রয়েছে। তাই তো প্রায়ই শেয়ার করে থাকেন সাহসী খোলামেলা ছবি! আর যা দেখে আরও বেশি করে প্রেমে পড়েন তাঁর ভক্তরা! (ছবি-ইনস্টাগ্রাম)
বাংলায় হইচই-র জনপ্রিয় ওয়েব সিরিজ ‘সেই যে হলুদ পাখি’তে তাঁর অভিনয় প্রশংসা কুড়িয়েছে সকলের। বাঙালি মনে জায়গা করে নিয়েছেন নিমেষে। (ছবি-ইনস্টাগ্রাম)
4/5বাংলায় হইচই-র জনপ্রিয় ওয়েব সিরিজ ‘সেই যে হলুদ পাখি’তে তাঁর অভিনয় প্রশংসা কুড়িয়েছে সকলের। বাঙালি মনে জায়গা করে নিয়েছেন নিমেষে। (ছবি-ইনস্টাগ্রাম)
সঙ্গে তিনি চর্চায় আছেন ‘আশ্রম’ ওয়েব সিরিজে সাহসী অভিনয়ের জন্য। এই সিরিজে তাঁকে দেখা গিয়েছে ববি দেওলের সাথে। (ফাইল ছবি)
5/5সঙ্গে তিনি চর্চায় আছেন ‘আশ্রম’ ওয়েব সিরিজে সাহসী অভিনয়ের জন্য। এই সিরিজে তাঁকে দেখা গিয়েছে ববি দেওলের সাথে। (ফাইল ছবি)
অন্য গ্যালারিগুলি