বাংলা নিউজ > ছবিঘর > ২ লাখের ককটেল শাড়িতে রিসেপশনে নজরকাড়া শ্রদ্ধা আর্য, বরের সঙ্গে জমিয়ে ফটোশ্যুট

২ লাখের ককটেল শাড়িতে রিসেপশনে নজরকাড়া শ্রদ্ধা আর্য, বরের সঙ্গে জমিয়ে ফটোশ্যুট

  • বিয়েতে এই শাড়ি উপহার হিসাবে পেয়েছেন ‘কুণ্ডলি ভাগ্য’ নায়িকা। জানেন কে দিয়েছে? 
হিন্দি টেলিভিশনের পর্দার পারফেক্ট 'বহুরানি' প্রীতা আরোরা লুথরা। করণ লুথরার রিল লাইফ পত্নী এবার বাস্তবেই সাত পাকে বাঁধা পড়লেন। ১৬ই নভেম্বর দিল্লিতে বিয়ের পর্ব সেরেছেন শ্রদ্ধা। আর বৃহস্পতিবার বসল তাঁর জমাটি রিসেপশনের আসর। (ছবি-ইনস্টাগ্রাম) 
1/7হিন্দি টেলিভিশনের পর্দার পারফেক্ট 'বহুরানি' প্রীতা আরোরা লুথরা। করণ লুথরার রিল লাইফ পত্নী এবার বাস্তবেই সাত পাকে বাঁধা পড়লেন। ১৬ই নভেম্বর দিল্লিতে বিয়ের পর্ব সেরেছেন শ্রদ্ধা। আর বৃহস্পতিবার বসল তাঁর জমাটি রিসেপশনের আসর। (ছবি-ইনস্টাগ্রাম) 
রিসেপশনে একদম হটকে লুকে পাওয়া গেল এই অভিনেত্রীকে। সাবেকি সাজ নয়, ধূসর ককটেল শাড়িতে এই বিশেষ দিনে সাজলেন শ্রদ্ধা। অন্যদিকে তাঁর স্বামী, নৌসেনার কমান্ডার রাহুলকে পাওয়া গেল কালো রঙা স্যুটে। বরের সঙ্গে রোম্যান্টিক পোজ দিলেন শ্রদ্ধা। ক্যাপশনে লিখছেনস ‘কমান্ডার আর মিসেস নাগাল’। (ছবি-ইনস্টাগ্রাম)
2/7রিসেপশনে একদম হটকে লুকে পাওয়া গেল এই অভিনেত্রীকে। সাবেকি সাজ নয়, ধূসর ককটেল শাড়িতে এই বিশেষ দিনে সাজলেন শ্রদ্ধা। অন্যদিকে তাঁর স্বামী, নৌসেনার কমান্ডার রাহুলকে পাওয়া গেল কালো রঙা স্যুটে। বরের সঙ্গে রোম্যান্টিক পোজ দিলেন শ্রদ্ধা। ক্যাপশনে লিখছেনস ‘কমান্ডার আর মিসেস নাগাল’। (ছবি-ইনস্টাগ্রাম)
এইদিন শ্রদ্ধা যে শাড়িটি বেছে নিয়েছিলেন তাঁর দাম কত জানলে আপনি ভিরমি খাবেন! হ্যাঁ, হাতে এমব্রয়ডারি করা এই ডিজাইনার শাড়িটির দাম ১ লক্ষ ৮০ হাজার টাকা। বিয়েতে উপাহর হিসাবে এটি পেয়েছেন শ্রদ্ধা। ডিজাইনার রেনু টন্ডন নিজের কালেকশনের এই বিশেষ শাড়িটি বান্ধবী শ্রদ্ধাকে গিফট করেছেন। (ছবি-ইনস্টাগ্রাম)
3/7এইদিন শ্রদ্ধা যে শাড়িটি বেছে নিয়েছিলেন তাঁর দাম কত জানলে আপনি ভিরমি খাবেন! হ্যাঁ, হাতে এমব্রয়ডারি করা এই ডিজাইনার শাড়িটির দাম ১ লক্ষ ৮০ হাজার টাকা। বিয়েতে উপাহর হিসাবে এটি পেয়েছেন শ্রদ্ধা। ডিজাইনার রেনু টন্ডন নিজের কালেকশনের এই বিশেষ শাড়িটি বান্ধবী শ্রদ্ধাকে গিফট করেছেন। (ছবি-ইনস্টাগ্রাম)
এই ককটেল শাড়ির সঙ্গে মানানসই সাজে ধরা দিলেন শ্রদ্ধা। খোলা চুল, গলায় হীরের নেকপিস আর ঝোলা দুলে মোহময়ী অবতারে নতুন কনে। 
4/7এই ককটেল শাড়ির সঙ্গে মানানসই সাজে ধরা দিলেন শ্রদ্ধা। খোলা চুল, গলায় হীরের নেকপিস আর ঝোলা দুলে মোহময়ী অবতারে নতুন কনে। 
রিসেপশনের আসরে বরের সঙ্গে কেক কাটলেন শ্রদ্ধা, ফটোগ্রাফারদের জন্য দিলেন রোম্যান্টিক পোজ। জানা গিয়েছে, শ্রদ্ধা-রাহুলের বিয়েটা সম্মন্ধ করে। দুজনেই পারিবারিক বন্ধু, বিয়ে ঠিক হওয়ার পর চুটিয়ে প্রেমও করেছেন দুজনে। কিন্তু সেই সম্পর্কের কথা টের পেতে দেননি কাউকে। (ছবি-ইনস্টাগ্রাম)
5/7রিসেপশনের আসরে বরের সঙ্গে কেক কাটলেন শ্রদ্ধা, ফটোগ্রাফারদের জন্য দিলেন রোম্যান্টিক পোজ। জানা গিয়েছে, শ্রদ্ধা-রাহুলের বিয়েটা সম্মন্ধ করে। দুজনেই পারিবারিক বন্ধু, বিয়ে ঠিক হওয়ার পর চুটিয়ে প্রেমও করেছেন দুজনে। কিন্তু সেই সম্পর্কের কথা টের পেতে দেননি কাউকে। (ছবি-ইনস্টাগ্রাম)
সোশ্যাল মিডিয়ায় শ্রদ্ধার জন্য উপচে পড়ছে শুভেচ্ছা বার্তা। কুণ্ডলি ভাগ্য প্রযোজক একতা কাপুর লেখেন, ‘প্রীতা অবশেষে তাঁর মনের মানুষকে পেল। দুজনের ভাগ্য মিললেও কুণ্ডলি মেলাতে হয়নি’। 
6/7সোশ্যাল মিডিয়ায় শ্রদ্ধার জন্য উপচে পড়ছে শুভেচ্ছা বার্তা। কুণ্ডলি ভাগ্য প্রযোজক একতা কাপুর লেখেন, ‘প্রীতা অবশেষে তাঁর মনের মানুষকে পেল। দুজনের ভাগ্য মিললেও কুণ্ডলি মেলাতে হয়নি’। 
শ্রদ্ধার এই রিলেপশন লুক আপনার কেমন লাগল? (ছবি-ইনস্টাগ্রাম)
7/7শ্রদ্ধার এই রিলেপশন লুক আপনার কেমন লাগল? (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি