বাংলা নিউজ > ছবিঘর > প্রেগন্যান্সির শেষ পর্যায়ে প্রিয়ম, ঠিকরে বেরোচ্ছে গ্লো!রইল বেবি বাম্পের নতুন ছবি

প্রেগন্যান্সির শেষ পর্যায়ে প্রিয়ম, ঠিকরে বেরোচ্ছে গ্লো!রইল বেবি বাম্পের নতুন ছবি

  • বেবি বাম্পের নতুন ছবি প্রকাশ্যে আনলেন প্রিয়ম চক্রবর্তী। মেক-আপহীন ছবিতে স্পষ্ট অভিনেত্রীর মাতৃত্বকালীন জেল্লা। 
গত মাসেই মা হওয়ার খবরে শিলমোহর দিয়েছিলেন অভিনেত্রী প্রিয়ম চক্রবর্তী। বেবি বাম্পের নতুন ছবি প্রকাশ্যে আনলেন ‘মিঠাই’ খ্যাত অভিনেত্রী। ছবিতে নায়িকার বেবি গ্লো চমকে দিল। মাতৃত্বকালীন আভায় ঝলমল করছেন এই টেলি অভিনেত্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
1/6গত মাসেই মা হওয়ার খবরে শিলমোহর দিয়েছিলেন অভিনেত্রী প্রিয়ম চক্রবর্তী। বেবি বাম্পের নতুন ছবি প্রকাশ্যে আনলেন ‘মিঠাই’ খ্যাত অভিনেত্রী। ছবিতে নায়িকার বেবি গ্লো চমকে দিল। মাতৃত্বকালীন আভায় ঝলমল করছেন এই টেলি অভিনেত্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
ছবিতে হলুদ রঙা প্রিন্টেট কাফতানে দেখা মিলল হবু মায়ের। আপতত গর্ভাবস্থায়র তৃতীয় বা শেষ পর্যায়ে রয়েছেন প্রিয়ম। আগামী মাসের শেষে বা সেপ্টেম্বরের শুরুতে সন্তানের জন্ম দেবেন অভিনেত্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
2/6ছবিতে হলুদ রঙা প্রিন্টেট কাফতানে দেখা মিলল হবু মায়ের। আপতত গর্ভাবস্থায়র তৃতীয় বা শেষ পর্যায়ে রয়েছেন প্রিয়ম। আগামী মাসের শেষে বা সেপ্টেম্বরের শুরুতে সন্তানের জন্ম দেবেন অভিনেত্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
গর্ভবতী স্ত্রীকে আগলে রাখছেন শুভজিৎ, তবুও শ্যুটিংয়ের ব্যস্ততা সামাল দিতে হচ্ছে তাঁকে। স্বামী চোখের আড়াল হলেই তাঁকে ভীষণ মিস করছেন প্রিয়ম তা স্পষ্ট নায়িকার এই ছবির ক্যাপশনে। (ছবি-ইনস্টাগ্রাম)
3/6গর্ভবতী স্ত্রীকে আগলে রাখছেন শুভজিৎ, তবুও শ্যুটিংয়ের ব্যস্ততা সামাল দিতে হচ্ছে তাঁকে। স্বামী চোখের আড়াল হলেই তাঁকে ভীষণ মিস করছেন প্রিয়ম তা স্পষ্ট নায়িকার এই ছবির ক্যাপশনে। (ছবি-ইনস্টাগ্রাম)
একগুচ্ছ মিষ্টি ছবির ক্যাপশনে প্রিয়ম লিখেছেন- ‘আমরা হলাম একটা সুন্দর জায়গা…. সেই জন্য….একটা গোটা দিন তোমার সঙ্গে দয়া করে….’ এই অসম্পূর্ণ বাক্য দিয়েই প্রিয়ম বুঝিয়ে দিয়েছে গোটা দিনটা স্বামীর সঙ্গে কাটানোটাই এখন তাঁর সবচেয়ে বড় পাওনা। (ছবি-ইনস্টাগ্রাম)
4/6একগুচ্ছ মিষ্টি ছবির ক্যাপশনে প্রিয়ম লিখেছেন- ‘আমরা হলাম একটা সুন্দর জায়গা…. সেই জন্য….একটা গোটা দিন তোমার সঙ্গে দয়া করে….’ এই অসম্পূর্ণ বাক্য দিয়েই প্রিয়ম বুঝিয়ে দিয়েছে গোটা দিনটা স্বামীর সঙ্গে কাটানোটাই এখন তাঁর সবচেয়ে বড় পাওনা। (ছবি-ইনস্টাগ্রাম)
করোনা পরিস্থিতির জেরে খুব সাবধানে রয়েছেন হবু মা। বেশ কয়েক মাস ধরেই প্রিয়মের মা হওয়ার গুঞ্জন শোনা যাচ্ছিল। কিন্তু আগে থেকে কিছু স্পষ্ট করে জানাননি অভিনেত্রী। মহাপীঠ-তারাপীঠের মতো একাধিক সিরিয়ালের পরিচিত মুখ প্রিয়ম চক্রবর্তী। অন্যদিকে ধ্রুবতারা সিরিয়ালে দেখা যাচ্ছে শুভজিতকে।
5/6করোনা পরিস্থিতির জেরে খুব সাবধানে রয়েছেন হবু মা। বেশ কয়েক মাস ধরেই প্রিয়মের মা হওয়ার গুঞ্জন শোনা যাচ্ছিল। কিন্তু আগে থেকে কিছু স্পষ্ট করে জানাননি অভিনেত্রী। মহাপীঠ-তারাপীঠের মতো একাধিক সিরিয়ালের পরিচিত মুখ প্রিয়ম চক্রবর্তী। অন্যদিকে ধ্রুবতারা সিরিয়ালে দেখা যাচ্ছে শুভজিতকে।
ছোটপর্দায় একসঙ্গে কাজ না করলেও সেনাপতি ওয়েব সিরিজে একসঙ্গে দেখা গিয়েছে এই রিয়েল লাইফ কপলকে। দীর্ঘদিন চুটিয়ে প্রেম করবার পর ২০১৯-এর ডিসেম্বরে বিয়ের পর্ব সেরে ফেলেন প্রিয়ম-শুভজিত। আর বিয়ের দু-বছরের মধ্যেই বাবা-মা হচ্ছেন তাঁরা।
6/6ছোটপর্দায় একসঙ্গে কাজ না করলেও সেনাপতি ওয়েব সিরিজে একসঙ্গে দেখা গিয়েছে এই রিয়েল লাইফ কপলকে। দীর্ঘদিন চুটিয়ে প্রেম করবার পর ২০১৯-এর ডিসেম্বরে বিয়ের পর্ব সেরে ফেলেন প্রিয়ম-শুভজিত। আর বিয়ের দু-বছরের মধ্যেই বাবা-মা হচ্ছেন তাঁরা।
অন্য গ্যালারিগুলি