বাংলা নিউজ > ছবিঘর > আর মাত্র ১০ দিন! বিয়ের আগে ব্যাচেলার পার্টিতে তুমুল হইচই ‘সারদাময়ীর মা’ ত্বরিতার

আর মাত্র ১০ দিন! বিয়ের আগে ব্যাচেলার পার্টিতে তুমুল হইচই ‘সারদাময়ীর মা’ ত্বরিতার

  • ১৫ জানুয়ারি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন করুণাময়ী রাণি রাসমণি ধারাবাহিকের সারদাময়ীর মা। পাত্র মহানায়কের পরিবারের ছেলে সৌরভ বন্দ্যোপাধ্যায়। 
গৌরব চট্টোপাধ্যায় ও দেবলীনা কুমারের বিয়ের রেশ এখনও কাটেনি। এর মাঝেই ফের সানাইয়ের সুর মহানায়কের পরিবারে। নতুন বছরেই বিয়ের পিঁড়িতে তরুণ কুমারের নাতি, অভিনেতা সৌরভ বন্দ্যোপাধ্যায় ও অভিনেত্রী ত্বরিতা চট্টোপাধ্যায়। 
1/9গৌরব চট্টোপাধ্যায় ও দেবলীনা কুমারের বিয়ের রেশ এখনও কাটেনি। এর মাঝেই ফের সানাইয়ের সুর মহানায়কের পরিবারে। নতুন বছরেই বিয়ের পিঁড়িতে তরুণ কুমারের নাতি, অভিনেতা সৌরভ বন্দ্যোপাধ্যায় ও অভিনেত্রী ত্বরিতা চট্টোপাধ্যায়। 
১৫ জানুয়ারি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন ত্বরিতা-সৌরভ। তার আগে বন্ধুদের সঙ্গে নিজের আইবুড়ো অবস্থার সেলিব্রেশনে মাতলেন করুণাময়ী রাণী রাসমনি ধারাবাহিকের সারদাময়ীর মা। 
2/9১৫ জানুয়ারি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন ত্বরিতা-সৌরভ। তার আগে বন্ধুদের সঙ্গে নিজের আইবুড়ো অবস্থার সেলিব্রেশনে মাতলেন করুণাময়ী রাণী রাসমনি ধারাবাহিকের সারদাময়ীর মা। 
তিন বছর আগে কাজের সূত্রেই পরিচয় সৌরভ-ত্বরিতার, সেখানে থেকেই শুরু বন্ধুত্ব-প্রেম। অবশেষে পরিণতি পাচ্ছে তিন বছরের সম্পর্ক। মিস থেকে মিসেস হওয়ার জার্নির শেষ কয়েকটা দিন জমিয়ে হুল্লোড় করেছেন ত্বরিতা। (ছবি-ইনস্টাগ্রাম) 
3/9তিন বছর আগে কাজের সূত্রেই পরিচয় সৌরভ-ত্বরিতার, সেখানে থেকেই শুরু বন্ধুত্ব-প্রেম। অবশেষে পরিণতি পাচ্ছে তিন বছরের সম্পর্ক। মিস থেকে মিসেস হওয়ার জার্নির শেষ কয়েকটা দিন জমিয়ে হুল্লোড় করেছেন ত্বরিতা। (ছবি-ইনস্টাগ্রাম) 
ত্বরিতার ব্যাচেলার পার্টিতে শামিল হয়েছিলেন অভিনেত্রীর বেস্ট ফ্রেন্ড সন্দীপ্তা সেন। সিঙ্গল স্কোয়াডের অংশ হলেন তিনিও। (ছবি-ইনস্টাগ্রাম) 
4/9ত্বরিতার ব্যাচেলার পার্টিতে শামিল হয়েছিলেন অভিনেত্রীর বেস্ট ফ্রেন্ড সন্দীপ্তা সেন। সিঙ্গল স্কোয়াডের অংশ হলেন তিনিও। (ছবি-ইনস্টাগ্রাম) 
ব্যাচেলার পার্টিতে সকলের দেখা মিলল সাদা পোশাকে। ব্রাইড টু বি-র পরনে ছিল সাদা শার্ট ও ডেনিম শর্টস।সন্দীপ্তাও পরে ছিলেন শার্টা শার্ট ও সাদা-কালো শর্টস, সঙ্গে লম্বা সাদা জ্যাকেট। (ছবি-ইনস্টাগ্রাম) 
5/9ব্যাচেলার পার্টিতে সকলের দেখা মিলল সাদা পোশাকে। ব্রাইড টু বি-র পরনে ছিল সাদা শার্ট ও ডেনিম শর্টস।সন্দীপ্তাও পরে ছিলেন শার্টা শার্ট ও সাদা-কালো শর্টস, সঙ্গে লম্বা সাদা জ্যাকেট। (ছবি-ইনস্টাগ্রাম) 
গার্ল গ্যাংকে সঙ্গে নিয়ে ব্যাচেলার পার্টিতে তুমুল হইচই করলেন ত্বরিতা। করুণময়ী রাণী রাসমণি ছাড়াও ‘দেবী চৌধুরাণী’, ‘তুমি আসবে বলে’, ‘জড়োয়ার ঝুমকো’, ‘ভজগোবিন্দ’-এর মতো সিরিয়ালে দেখা মিলেছে ত্বরিতার। বিসর্জন ছবিতে আবিরের প্রেমিকা হিসাবে ক্যামিও রোলে দেখা গিয়েছিল তাঁকে। (ছবি-ইনস্টাগ্রাম) 
6/9গার্ল গ্যাংকে সঙ্গে নিয়ে ব্যাচেলার পার্টিতে তুমুল হইচই করলেন ত্বরিতা। করুণময়ী রাণী রাসমণি ছাড়াও ‘দেবী চৌধুরাণী’, ‘তুমি আসবে বলে’, ‘জড়োয়ার ঝুমকো’, ‘ভজগোবিন্দ’-এর মতো সিরিয়ালে দেখা মিলেছে ত্বরিতার। বিসর্জন ছবিতে আবিরের প্রেমিকা হিসাবে ক্যামিও রোলে দেখা গিয়েছিল তাঁকে। (ছবি-ইনস্টাগ্রাম) 
১৩ জানুয়ারি থাকছে সৌরভ-ত্বরিতা জুটির সঙ্গীতের অনুষ্ঠান। ত্বরিতা নাচে বেশ পারদর্শিনী, সেই জায়গায় স্টেপ তুলতে বেশ বেগ হতে হচ্ছে সৌরভকে। (ছবি-ইনস্টাগ্রাম) 
7/9১৩ জানুয়ারি থাকছে সৌরভ-ত্বরিতা জুটির সঙ্গীতের অনুষ্ঠান। ত্বরিতা নাচে বেশ পারদর্শিনী, সেই জায়গায় স্টেপ তুলতে বেশ বেগ হতে হচ্ছে সৌরভকে। (ছবি-ইনস্টাগ্রাম) 
ত্বরিতা জানিয়েছেন, তাঁর বিয়েতে থাকবে নহবত সানাইয়ের আসর। বিয়ের আগের দিন হবে মেহেন্দির অনুষ্ঠান, দুইদিন আগে সঙ্গীত। বিয়ে ও রিসেপশন, দুদিনই ডিজাইনার অভিষেক রায়ের পোশাকে সাজবেন অভিনেত্রী। (ছবি-ইনস্টাগ্রাম) 
8/9ত্বরিতা জানিয়েছেন, তাঁর বিয়েতে থাকবে নহবত সানাইয়ের আসর। বিয়ের আগের দিন হবে মেহেন্দির অনুষ্ঠান, দুইদিন আগে সঙ্গীত। বিয়ে ও রিসেপশন, দুদিনই ডিজাইনার অভিষেক রায়ের পোশাকে সাজবেন অভিনেত্রী। (ছবি-ইনস্টাগ্রাম) 
বিয়ের মেন্যুও ইতিমধ্যেই ঠিক করে ফেলেছেন জুটি। বিয়ের দিন, চিংড়ি মালাইকারি ও বাহারি মাটনের মতো বাঙালি পদ থাকছে, অন্যদিকে রিসেপশনের দিন তন্দুরি ও বাঙালি ফিউশনের মতো খাবার থাকবে মেন্যুতে। (ছবি-ইনস্টাগ্রাম) 
9/9বিয়ের মেন্যুও ইতিমধ্যেই ঠিক করে ফেলেছেন জুটি। বিয়ের দিন, চিংড়ি মালাইকারি ও বাহারি মাটনের মতো বাঙালি পদ থাকছে, অন্যদিকে রিসেপশনের দিন তন্দুরি ও বাঙালি ফিউশনের মতো খাবার থাকবে মেন্যুতে। (ছবি-ইনস্টাগ্রাম) 
অন্য গ্যালারিগুলি