বাংলা নিউজ > ছবিঘর > ‘তোমার জন্য যে সব রিস্ক নিতে তৈরি..’,সৌরভকে ভালোবাসা জড়ানো বার্তা ত্বরিতার

‘তোমার জন্য যে সব রিস্ক নিতে তৈরি..’,সৌরভকে ভালোবাসা জড়ানো বার্তা ত্বরিতার

  • ১৫ জানুয়ারি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন অভিনেত্রী ত্বরিতা চট্টোপাধ্যায় ও অভিনেতা সৌরভ বন্দ্যোপাধ্যায়। 
গৌরব-দেবলনীর বিয়ের প্রতিটি অনুষ্ঠানে নবদম্পতি ছাড়াও লাইমলাইট কড়াছেন চট্টোপাধ্যায় পরিবারের আরও এক জুটি। নতুন বছরের শুরুতেই বিয়ের পিঁড়িতে বসছেন তরুণ কুমারের নাতি সৌরভ বন্দ্যোপাধ্যায় ও অভিনেত্রী ত্বরিতা চট্টোপাধ্যায়। (ছবি-ইনস্টাগ্রাম) 
1/7গৌরব-দেবলনীর বিয়ের প্রতিটি অনুষ্ঠানে নবদম্পতি ছাড়াও লাইমলাইট কড়াছেন চট্টোপাধ্যায় পরিবারের আরও এক জুটি। নতুন বছরের শুরুতেই বিয়ের পিঁড়িতে বসছেন তরুণ কুমারের নাতি সৌরভ বন্দ্যোপাধ্যায় ও অভিনেত্রী ত্বরিতা চট্টোপাধ্যায়। (ছবি-ইনস্টাগ্রাম) 
দাদার বিয়েতে হবু কনেকে পাশে নিয়েই দেখা মিলল সৌরভের। তেমনই এক মুহূর্তের ছবি পোস্ট করে ত্বরিতা অর্থাত্ করুণাময়ী রানী রাসমনি' ধারাবাহিকের সারদাময়ীর মা। (ছবি-ইনস্টাগ্রাম)
2/7দাদার বিয়েতে হবু কনেকে পাশে নিয়েই দেখা মিলল সৌরভের। তেমনই এক মুহূর্তের ছবি পোস্ট করে ত্বরিতা অর্থাত্ করুণাময়ী রানী রাসমনি' ধারাবাহিকের সারদাময়ীর মা। (ছবি-ইনস্টাগ্রাম)
বিয়ের আর একমাসও বাকি নেই। এর মাঝে ইনস্টাগ্রামে হবু বরের জন্য অভিনেত্রী লিখলেন-তাঁর উদ্দেশ্যেই রওনা দাও যে শুধু তোমাকে পেয়ে গর্বিত হবে বরং তোমার সঙ্গে থাকার জন্য সবরকমের রিস্ক নিতে তৈরি থাকবে….
3/7বিয়ের আর একমাসও বাকি নেই। এর মাঝে ইনস্টাগ্রামে হবু বরের জন্য অভিনেত্রী লিখলেন-তাঁর উদ্দেশ্যেই রওনা দাও যে শুধু তোমাকে পেয়ে গর্বিত হবে বরং তোমার সঙ্গে থাকার জন্য সবরকমের রিস্ক নিতে তৈরি থাকবে….
খুল্লমখুল্লা একে অপরকে ভালোবাসার বহিঃপ্রকাশ করে থাকেন দুজনেই। অবশেষে সৌরভ-ত্বরিতার দু-বছরের প্রেম সম্পর্ক পরিণতি পাচ্চে। তরুণ কুমারের একমাত্র মেয়ে মোনামী বন্দ্যোপাধ্যায়ের ছেলে সৌরভ। (ছবি-ইনস্টাগ্রাম) 
4/7খুল্লমখুল্লা একে অপরকে ভালোবাসার বহিঃপ্রকাশ করে থাকেন দুজনেই। অবশেষে সৌরভ-ত্বরিতার দু-বছরের প্রেম সম্পর্ক পরিণতি পাচ্চে। তরুণ কুমারের একমাত্র মেয়ে মোনামী বন্দ্যোপাধ্যায়ের ছেলে সৌরভ। (ছবি-ইনস্টাগ্রাম) 
আগামী ১৫ জানুয়ারি গাঁটছড়া বাঁধবেন সৌরভ-ত্বরিতা। আলিপুরের ওপেন থিয়েটার উত্তীর্ণতে বসছে বিয়ের আসর, দুদিন পর ১৭ তারিখ ওই ভেন্যুতেই হবে রিসেপশন পর্ব। এখন জমিয়ে চলেছে সঙ্গীতের মহড়া। ১৩ জানুয়ারি থাকছে এই জুটির সঙ্গীতের অনুষ্ঠান। ত্বরিতা নাচে বেশ পারদর্শিনী, সেই জায়গায় স্টেপ তুলতে বেশ বেগ হতে হচ্ছে সৌরভকে। (ছবি-ইনস্টাগ্রাম) 
5/7আগামী ১৫ জানুয়ারি গাঁটছড়া বাঁধবেন সৌরভ-ত্বরিতা। আলিপুরের ওপেন থিয়েটার উত্তীর্ণতে বসছে বিয়ের আসর, দুদিন পর ১৭ তারিখ ওই ভেন্যুতেই হবে রিসেপশন পর্ব। এখন জমিয়ে চলেছে সঙ্গীতের মহড়া। ১৩ জানুয়ারি থাকছে এই জুটির সঙ্গীতের অনুষ্ঠান। ত্বরিতা নাচে বেশ পারদর্শিনী, সেই জায়গায় স্টেপ তুলতে বেশ বেগ হতে হচ্ছে সৌরভকে। (ছবি-ইনস্টাগ্রাম) 
মঙ্গলবার রাতে গৌরব-দেবলীনার বিয়ের পার্টিতে গ্রুফফিতে ত্বরিতা-সৌরভ। কালো পোশাকে রঙ-মিলান্তি হবু বর-কনের। 
6/7মঙ্গলবার রাতে গৌরব-দেবলীনার বিয়ের পার্টিতে গ্রুফফিতে ত্বরিতা-সৌরভ। কালো পোশাকে রঙ-মিলান্তি হবু বর-কনের। 
বিয়ে ও রিসেপশন, দুদিনই ডিজাইনার অভিষেক রায়ের পোশাকে সাজবেন অভিনেত্রী।বিয়ের মেন্যুও ইতিমধ্যেই ঠিক করে ফেলেছেন জুটি। বিয়ের দিন, চিংড়ি মালাইকারি ও বাহারি মাটনের মতো বাঙালি পদ থাকছে, অন্যদিকে রিসেপশনের দিন তন্দুরি ও বাঙালি ফিউশনের মতো খাবার থাকবে মেন্যুতে।
7/7বিয়ে ও রিসেপশন, দুদিনই ডিজাইনার অভিষেক রায়ের পোশাকে সাজবেন অভিনেত্রী।বিয়ের মেন্যুও ইতিমধ্যেই ঠিক করে ফেলেছেন জুটি। বিয়ের দিন, চিংড়ি মালাইকারি ও বাহারি মাটনের মতো বাঙালি পদ থাকছে, অন্যদিকে রিসেপশনের দিন তন্দুরি ও বাঙালি ফিউশনের মতো খাবার থাকবে মেন্যুতে।
অন্য গ্যালারিগুলি