বাংলা নিউজ > ছবিঘর > বিমানে অসুস্থ সহযাত্রীকে সুস্থ করে তুললেন চিকিৎসক কেন্দ্রীয় মন্ত্রী

বিমানে অসুস্থ সহযাত্রীকে সুস্থ করে তুললেন চিকিৎসক কেন্দ্রীয় মন্ত্রী

  • টেক-অফের প্রায় এক ঘণ্টা পর একজন যাত্রী অস্বস্তির অভিযোগ করতে শুরু করেন।
ইন্ডিগো ফ্লাইটে হঠাত্ অসুস্থ হয়ে পড়েন এক ব্যক্তি। সঙ্গে সঙ্গে তাঁর প্রাথমিক চিকিৎসা করলেন কেন্দ্রীয় অর্থ প্রতিমন্ত্রী ডঃ ভগবত কিশানরাও কারাদ। প্রতীকী ছবি : হিন্দুস্তান টাইমস (HT_PRINT)
1/6ইন্ডিগো ফ্লাইটে হঠাত্ অসুস্থ হয়ে পড়েন এক ব্যক্তি। সঙ্গে সঙ্গে তাঁর প্রাথমিক চিকিৎসা করলেন কেন্দ্রীয় অর্থ প্রতিমন্ত্রী ডঃ ভগবত কিশানরাও কারাদ। প্রতীকী ছবি : হিন্দুস্তান টাইমস (HT_PRINT)
ভাগবত কারাদ দিল্লি থেকে মুম্বইয়ের উদ্দেশ্যে ইন্ডিগো ফ্লাইট 6E 171 তে ভ্রমণ করছিলেন। টেক-অফের প্রায় এক ঘণ্টা পর একজন যাত্রী অস্বস্তির অভিযোগ করতে শুরু করেন। ছবি : হিন্দুস্তান টাইমস (HT_PRINT-prepub)
2/6ভাগবত কারাদ দিল্লি থেকে মুম্বইয়ের উদ্দেশ্যে ইন্ডিগো ফ্লাইট 6E 171 তে ভ্রমণ করছিলেন। টেক-অফের প্রায় এক ঘণ্টা পর একজন যাত্রী অস্বস্তির অভিযোগ করতে শুরু করেন। ছবি : হিন্দুস্তান টাইমস (HT_PRINT-prepub)
দিল্লি-মুম্বই ইন্ডিগো ফ্লাইট 6E 171-এর ঘটনা। টেক-অফের প্রায় এক ঘণ্টা পর একজন যাত্রী বিমানসেবকদের নিজের অসুস্থ বোধ করার কথা জানান। অস্বস্তি এবং হাইপোটেনশনের কথা জানান তিনি। প্রতীকী ছবি : রয়টার্স  (REUTERS)
3/6দিল্লি-মুম্বই ইন্ডিগো ফ্লাইট 6E 171-এর ঘটনা। টেক-অফের প্রায় এক ঘণ্টা পর একজন যাত্রী বিমানসেবকদের নিজের অসুস্থ বোধ করার কথা জানান। অস্বস্তি এবং হাইপোটেনশনের কথা জানান তিনি। প্রতীকী ছবি : রয়টার্স  (REUTERS)
কেবিন ক্রু নিয়মমাফিক অবিলম্বে ফ্লাইটে কোনও চিকিত্সক আছেন কিনা খোঁজ করেন। ঘোষণা শুনেই কেন্দ্রীয় মন্ত্রী ডঃ ভাগবত কারাদ ছুটে আসেন। ফাইল ছবি : এএনআই (Amlan Paliwal/ANI)
4/6কেবিন ক্রু নিয়মমাফিক অবিলম্বে ফ্লাইটে কোনও চিকিত্সক আছেন কিনা খোঁজ করেন। ঘোষণা শুনেই কেন্দ্রীয় মন্ত্রী ডঃ ভাগবত কারাদ ছুটে আসেন। ফাইল ছবি : এএনআই (Amlan Paliwal/ANI)
কেন্দ্রীয় মন্ত্রী কিছু প্রাথমিক চিকিৎসা সহায়তা প্রদান করেন। এর পাশাপাশি বিমানের এমার্জেন্সি কিট থেকে নিয়ে একটি ইনজেকশনও দেন। ছবি : টুইটার (Twitter)
5/6কেন্দ্রীয় মন্ত্রী কিছু প্রাথমিক চিকিৎসা সহায়তা প্রদান করেন। এর পাশাপাশি বিমানের এমার্জেন্সি কিট থেকে নিয়ে একটি ইনজেকশনও দেন। ছবি : টুইটার (Twitter)
অসু্স্থ যাত্রীর বয়স চল্লিশেরও কম বলে জানা গিয়েছে। আপাতত তিনি কিছুটা কম কষ্ট বোধ করছেন। মঙ্গলবার ভোর ৩টে ২০ নাগাদ ফ্লাইটটি মুম্বইয়ে অবতরণ করে। এরপর তাঁকে আরও চিকিৎসার জন্য নিকটস্থ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মাঝ উড়ানে তাঁর চিকিত্সা করার জন্য ডঃ ভাগবত কারাদকে ধন্যবাদ জানান তিনি। ছবি : টুইটার (Twitter)
6/6অসু্স্থ যাত্রীর বয়স চল্লিশেরও কম বলে জানা গিয়েছে। আপাতত তিনি কিছুটা কম কষ্ট বোধ করছেন। মঙ্গলবার ভোর ৩টে ২০ নাগাদ ফ্লাইটটি মুম্বইয়ে অবতরণ করে। এরপর তাঁকে আরও চিকিৎসার জন্য নিকটস্থ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মাঝ উড়ানে তাঁর চিকিত্সা করার জন্য ডঃ ভাগবত কারাদকে ধন্যবাদ জানান তিনি। ছবি : টুইটার (Twitter)
অন্য গ্যালারিগুলি