বাংলা নিউজ > ছবিঘর > কেন্দ্রীয় শিক্ষামন্ত্রীর মেয়ে আরুশি নিশাঙ্ক এবার পা রাখছেন বলিউডে, দেখুন ছবি

কেন্দ্রীয় শিক্ষামন্ত্রীর মেয়ে আরুশি নিশাঙ্ক এবার পা রাখছেন বলিউডে, দেখুন ছবি

  • ৬ জন মহিলা নৌসেনা অফিসারকে কেন্দ্র করে ‘তারিণী’। ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করছেন, আরুশি নিশাঙ্ক।
দক্ষ ধ্রুপদী নৃত্যশিল্পী এবং পরিবেশবিদ আরুশি নিশাঙ্ক। কেন্দ্রীয় শিক্ষামন্ত্রী তথা উত্তরাখণ্ডের প্রাক্তন মুখ্যমন্ত্রী রমেশ পোখরিয়ালের মেয়ে আরুশি। বলি পাড়ায় জোর চর্চা শুরু হয়েছে তাঁকে নিয়ে।
1/7দক্ষ ধ্রুপদী নৃত্যশিল্পী এবং পরিবেশবিদ আরুশি নিশাঙ্ক। কেন্দ্রীয় শিক্ষামন্ত্রী তথা উত্তরাখণ্ডের প্রাক্তন মুখ্যমন্ত্রী রমেশ পোখরিয়ালের মেয়ে আরুশি। বলি পাড়ায় জোর চর্চা শুরু হয়েছে তাঁকে নিয়ে।
চর্চা চলছে, বলিউডে পা রাখতে চলেছে আরুশি। সম্প্রতি ‘তারিণী’ ছবির পোস্টার মুক্তি পেয়েছে। সেখানে মুখ্য চরিত্রের ভূমিকায় দেখা যাচ্ছে আরুশির মুখ। বলিউডে শীঘ্রই অভিষেক ঘটতে চলেছে তাঁর। (ছবি ইনস্টাগ্রাম)
2/7চর্চা চলছে, বলিউডে পা রাখতে চলেছে আরুশি। সম্প্রতি ‘তারিণী’ ছবির পোস্টার মুক্তি পেয়েছে। সেখানে মুখ্য চরিত্রের ভূমিকায় দেখা যাচ্ছে আরুশির মুখ। বলিউডে শীঘ্রই অভিষেক ঘটতে চলেছে তাঁর। (ছবি ইনস্টাগ্রাম)
যদিও সম্পর্কে এখনো কোনো মন্তব্য করতে দেখা যায় আরুশিকে। 
3/7যদিও সম্পর্কে এখনো কোনো মন্তব্য করতে দেখা যায় আরুশিকে। 
ছোট থেকে পণ্ডিত বীরজু মহারাজের কাছে নাচের তালিম নিয়েছেন তিনি। দক্ষ নৃত্যশিল্পী হওয়ার পাশাপাশি বেশ কিছু নৃত্য পরিচালনাও করেছেন তিনি।
4/7ছোট থেকে পণ্ডিত বীরজু মহারাজের কাছে নাচের তালিম নিয়েছেন তিনি। দক্ষ নৃত্যশিল্পী হওয়ার পাশাপাশি বেশ কিছু নৃত্য পরিচালনাও করেছেন তিনি।
২০১৫ সালে অভিনব পন্থের সঙ্গে বিয়ে হয়। বিয়ের পর চুটিয়ে সংসার করছেন তিনি। পাশাপাশি চালিয়ে যাচ্ছেন নিজের কাজও।
5/7২০১৫ সালে অভিনব পন্থের সঙ্গে বিয়ে হয়। বিয়ের পর চুটিয়ে সংসার করছেন তিনি। পাশাপাশি চালিয়ে যাচ্ছেন নিজের কাজও।
দেহরাদূনের হিমালয় আয়ুর্বেদিক মেডিক্যাল কলেজ এবং হাসপাতালের চেয়ারপার্সনের দায়িত্বে রয়েছেন আরুশি। পাশাপাশি পরিবেশ সচেতনতা কাজে গঙ্গা নিয়ে সচেতনতা তৈরি করতে ‘স্পর্শ গঙ্গা’ প্রচার প্রকল্পের সঙ্গে যুক্ত তিনি।
6/7দেহরাদূনের হিমালয় আয়ুর্বেদিক মেডিক্যাল কলেজ এবং হাসপাতালের চেয়ারপার্সনের দায়িত্বে রয়েছেন আরুশি। পাশাপাশি পরিবেশ সচেতনতা কাজে গঙ্গা নিয়ে সচেতনতা তৈরি করতে ‘স্পর্শ গঙ্গা’ প্রচার প্রকল্পের সঙ্গে যুক্ত তিনি।
৩৪ বছর বয়সী আরুশি এর আগে ‘মেজর নিরালা’ বলে একটি আঞ্চলিক ছবি প্রযোজনা করেছিলেন। এবার আরুশিকে দেখা যাবে নয়া ভূমিকায়।
7/7৩৪ বছর বয়সী আরুশি এর আগে ‘মেজর নিরালা’ বলে একটি আঞ্চলিক ছবি প্রযোজনা করেছিলেন। এবার আরুশিকে দেখা যাবে নয়া ভূমিকায়।
অন্য গ্যালারিগুলি