আলিয়া ভাটের ফ্যান 'উজান',ছবি আঁকতে দারুণ ভালোবাসেন বার্থ ডে বয় শন

২৬ এপ্রিল বাংলা টেলিভিশনের জনপ্রিয় তারকা শন বন্দ্যোপাধ্যায়ের জন্মদিন। 'বার্থ ডে বয়' সম্পর্কে জেনে নিন কিছু মজাদার তথ্য-

আজ বাংলা টেলিভিশনের হার্টথ্রব ডাঃ উজান চ্যাটার্জি মানে অভিনেতা শন বন্দ্যোপাধ্যাের জন্মদিন।মাত্র কয়েক বছরেই টেলিউডের জনপ্রিয় নায়ক হয়ে উঠেছেন শন। একটি সর্বভারতীয় দৈনিকের সমীক্ষায় ২০১৯-এ বাংলা টেলিভিশনের সবচেয়ে কাঙ্খিত পুরুষ তিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
1/10আজ বাংলা টেলিভিশনের হার্টথ্রব ডাঃ উজান চ্যাটার্জি মানে অভিনেতা শন বন্দ্যোপাধ্যাের জন্মদিন।মাত্র কয়েক বছরেই টেলিউডের জনপ্রিয় নায়ক হয়ে উঠেছেন শন। একটি সর্বভারতীয় দৈনিকের সমীক্ষায় ২০১৯-এ বাংলা টেলিভিশনের সবচেয়ে কাঙ্খিত পুরুষ তিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
অভিনয় কেরিয়ার শুরুর আগে থেকেই টলিগঞ্জে চর্চার কেন্দ্রবিন্দুতে ছিলেন শন।সুপ্রিয়া দেবীর নাতি এই তারকা। তবে রীতিমতো অডিশন দিয়েই সুযোগ পেতে হয়েছে শনকে। সুপ্রিয়া দেবীর নাতি হওয়াটা অনেক বড় দায়িত্বের সেটা ভালোভাবেই জানেন তিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
2/10অভিনয় কেরিয়ার শুরুর আগে থেকেই টলিগঞ্জে চর্চার কেন্দ্রবিন্দুতে ছিলেন শন।সুপ্রিয়া দেবীর নাতি এই তারকা। তবে রীতিমতো অডিশন দিয়েই সুযোগ পেতে হয়েছে শনকে। সুপ্রিয়া দেবীর নাতি হওয়াটা অনেক বড় দায়িত্বের সেটা ভালোভাবেই জানেন তিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
শন পড়াশোনা করেছেন নৈনিতালে। উত্তরাখণ্ডের শেরউড স্কুলে দশম শ্রেণি অবধি, তারপর কলকাতায় ফিরে দ্বাদশ শ্রেণি অবধি চলে পড়াশোনা। দিল্লি কলেজ অফ আর্ট থেকে স্নাতোক হয়েছেন অভিনেতা। (ছবি-ইনস্টাগ্রাম)
3/10শন পড়াশোনা করেছেন নৈনিতালে। উত্তরাখণ্ডের শেরউড স্কুলে দশম শ্রেণি অবধি, তারপর কলকাতায় ফিরে দ্বাদশ শ্রেণি অবধি চলে পড়াশোনা। দিল্লি কলেজ অফ আর্ট থেকে স্নাতোক হয়েছেন অভিনেতা। (ছবি-ইনস্টাগ্রাম)
অভিনয় কেরিয়ার শুরুর আগে নিয়মিত মডেলিং করতেন শন। একটি ট্যালেন্ট হান্ট রিয়ালিটি শো,Fface থেকে নজরে আসেন তিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
4/10অভিনয় কেরিয়ার শুরুর আগে নিয়মিত মডেলিং করতেন শন। একটি ট্যালেন্ট হান্ট রিয়ালিটি শো,Fface থেকে নজরে আসেন তিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
স্টার জলসার ধারাবাহিক আমি সিরাজের বেগম শনের কেরিয়ারের সবচেয়ে বড় ব্রেক। এই ঐতিহাসিক প্রেক্ষাপট নির্ভর ধারাবাহিকে সুবে বাংলার নবাব সিরাজ উদ দৌল্লার ভূমিকায় দেখা গিয়েছিল তাঁকে। (ছবি-ইনস্টাগ্রাম)
5/10স্টার জলসার ধারাবাহিক আমি সিরাজের বেগম শনের কেরিয়ারের সবচেয়ে বড় ব্রেক। এই ঐতিহাসিক প্রেক্ষাপট নির্ভর ধারাবাহিকে সুবে বাংলার নবাব সিরাজ উদ দৌল্লার ভূমিকায় দেখা গিয়েছিল তাঁকে। (ছবি-ইনস্টাগ্রাম)
এখানে আকাশ নীলের আগেই একসঙ্গে জুটি বেঁধেছিলেন শন-অনামিকা। জি বাংলা অরিজিন্যলসের একটি ভালোবাসার গল্পে একসঙ্গে দেখা গেছে তাঁদের।
6/10এখানে আকাশ নীলের আগেই একসঙ্গে জুটি বেঁধেছিলেন শন-অনামিকা। জি বাংলা অরিজিন্যলসের একটি ভালোবাসার গল্পে একসঙ্গে দেখা গেছে তাঁদের।
একটি শর্ট ফিল্মেও অভিনয় করেছেন শন। ছবির নাম খোয়াইশেঁ।যা পরিচালনার করেছিলেন Fface-এর ডিরেক্টর নীল রায়। (ছবি-ইনস্টাগ্রাম)
7/10একটি শর্ট ফিল্মেও অভিনয় করেছেন শন। ছবির নাম খোয়াইশেঁ।যা পরিচালনার করেছিলেন Fface-এর ডিরেক্টর নীল রায়। (ছবি-ইনস্টাগ্রাম)
অভিনেতার পাশাপাশি দারুণ ছবি আঁকেন শন। ছবি আঁকাটা তাঁর প্যশন। লকডাউনে জমিয়ে ছবি আঁকছেন তারকা। (ছবি-ইনস্টাগ্রাম)
8/10অভিনেতার পাশাপাশি দারুণ ছবি আঁকেন শন। ছবি আঁকাটা তাঁর প্যশন। লকডাউনে জমিয়ে ছবি আঁকছেন তারকা। (ছবি-ইনস্টাগ্রাম)
শনের সবচেয়ে পছন্দের অভিনেত্রী আলিয়া ভাট।হ্যাঁ, আলিয়ার বিগ ফ্যান ডাঃ উজান। (ছবি-ইনস্টাগ্রাম)
9/10শনের সবচেয়ে পছন্দের অভিনেত্রী আলিয়া ভাট।হ্যাঁ, আলিয়ার বিগ ফ্যান ডাঃ উজান। (ছবি-ইনস্টাগ্রাম)
শনের কথায় ডাঃ উজানের চরিত্রের সঙ্গে ব্যক্তিগত জীবনে তাঁর সবচেয়ে বড় মিল হল, 'আমরা দুজনেই ভীষণ চুপচাপ, কম কথার মানুষ।তবে আমি উজানের মতো শর্ট টেম্পার্ড নই'।
10/10শনের কথায় ডাঃ উজানের চরিত্রের সঙ্গে ব্যক্তিগত জীবনে তাঁর সবচেয়ে বড় মিল হল, 'আমরা দুজনেই ভীষণ চুপচাপ, কম কথার মানুষ।তবে আমি উজানের মতো শর্ট টেম্পার্ড নই'।
অন্য গ্যালারিগুলি