বাংলা নিউজ > ছবিঘর > Urfi Javed: 'এইটুকুই বা পরার কী দরকার, খুলে ফেলো?' কালো সি-থ্রু ড্রেসে ব্যাপক ট্রোলড উরফি

Urfi Javed: 'এইটুকুই বা পরার কী দরকার, খুলে ফেলো?' কালো সি-থ্রু ড্রেসে ব্যাপক ট্রোলড উরফি

  • স্তনযুগলেও ট্রান্সপারেন্ট কাপড়! এ কেমন পোশাক পরলেন উরফি? ‘গরীবের কিম কার্দাশিয়ান’ আখ্যা পেলেন বিগ বস প্রতিযোগী। 
উরফি জাভেদের পোশাক মানেই এখন বিতর্ক। এবার কালো সি-থ্রু ড্রেসে ধরা দিলেন বিগ বস ওটিটি খ্যাত উরফি। তাঁর এয়ারপোর্ট লুক ঘিরে হইচই। 
1/6উরফি জাভেদের পোশাক মানেই এখন বিতর্ক। এবার কালো সি-থ্রু ড্রেসে ধরা দিলেন বিগ বস ওটিটি খ্যাত উরফি। তাঁর এয়ারপোর্ট লুক ঘিরে হইচই। 
অদ্ভুদ ফ্যাশনের জন্য হামেশাই চর্চায় থাকেন উরফি। সোমবার এয়ারপোর্টে এমন পোশাকে ধরা দিলেন এই সোশ্যাল মিডিয়ায় সেনসেশন, যেখানে তাঁর শরীরের উপরের অংশ একেবারেই উন্মুক্ত! ‘অর্ধনগ্ন’ উরফিকে দেখে চোখ কপালে নেটপাড়ার। 
2/6অদ্ভুদ ফ্যাশনের জন্য হামেশাই চর্চায় থাকেন উরফি। সোমবার এয়ারপোর্টে এমন পোশাকে ধরা দিলেন এই সোশ্যাল মিডিয়ায় সেনসেশন, যেখানে তাঁর শরীরের উপরের অংশ একেবারেই উন্মুক্ত! ‘অর্ধনগ্ন’ উরফিকে দেখে চোখ কপালে নেটপাড়ার। 
হাসিমুখে ক্যামেরার জন্য পোজ দিলেন উরফি, অথচ তাঁর পোশাক দেখে নেটপাড়ার প্রশ্ন, 'এইটুকুই বা পরার কী দরকার, খুলে ফেলো?' কেউ আবার তাঁকে গরীবের কিম কার্দাশিয়ান’ ট্রোল করল। 
3/6হাসিমুখে ক্যামেরার জন্য পোজ দিলেন উরফি, অথচ তাঁর পোশাক দেখে নেটপাড়ার প্রশ্ন, 'এইটুকুই বা পরার কী দরকার, খুলে ফেলো?' কেউ আবার তাঁকে গরীবের কিম কার্দাশিয়ান’ ট্রোল করল। 
যতই সমালোচনায় বিদ্ধ হন না কেন, ছবিতে উপচে পড়ছে উরফির ভরা যৌবন। সোশ্যাল মিডিয়ায় উত্তাপের পারদ চড়চড়িয়ে বেড়েছে উরফির এই বোল্ড লুকে। ছবিতে কালো প্যান্ট আর ফিনফিনে নেটের টপে দেখা গেল। 
4/6যতই সমালোচনায় বিদ্ধ হন না কেন, ছবিতে উপচে পড়ছে উরফির ভরা যৌবন। সোশ্যাল মিডিয়ায় উত্তাপের পারদ চড়চড়িয়ে বেড়েছে উরফির এই বোল্ড লুকে। ছবিতে কালো প্যান্ট আর ফিনফিনে নেটের টপে দেখা গেল। 
জানেন কি নিজের পোশাক নিজেই তৈরি করেন উরফি। কখনও মোজা দিয়ে ব্রালেট বানান তো আবার কখনও টিউব টি-শার্ট অদ্ভুতভাবে কেটে সেটা দিয়ে বানিয়ে ফেলেন ড্রেস। পুরোনো পোশাকে কাঁচি চালিয়েই একদম ফ্যাশনেবল ড্রেস বানানোয় ওস্তাদ সে। আর হেটার্সদের নিয়ে একদম ভাবতে চায় না উরফি। 
5/6জানেন কি নিজের পোশাক নিজেই তৈরি করেন উরফি। কখনও মোজা দিয়ে ব্রালেট বানান তো আবার কখনও টিউব টি-শার্ট অদ্ভুতভাবে কেটে সেটা দিয়ে বানিয়ে ফেলেন ড্রেস। পুরোনো পোশাকে কাঁচি চালিয়েই একদম ফ্যাশনেবল ড্রেস বানানোয় ওস্তাদ সে। আর হেটার্সদের নিয়ে একদম ভাবতে চায় না উরফি। 
উরফির প্রশংসকের সংখ্যাও কিন্তু কম নয়। বহু পুরুষের রাতের ঘুম কেড়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় দিনে দিনে বাড়ছে তাঁর ফলোয়ার সংখ্যা। 
6/6উরফির প্রশংসকের সংখ্যাও কিন্তু কম নয়। বহু পুরুষের রাতের ঘুম কেড়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় দিনে দিনে বাড়ছে তাঁর ফলোয়ার সংখ্যা। 
অন্য গ্যালারিগুলি