বাংলা নিউজ > ছবিঘর > মাথায় হিজাব, অথচ পিঠ খোলা! নেটিজেনের হাতে ট্রোলড হলেন ‘বিগ বস ওটিটি'র উরফি

মাথায় হিজাব, অথচ পিঠ খোলা! নেটিজেনের হাতে ট্রোলড হলেন ‘বিগ বস ওটিটি'র উরফি

  • এর আগে ক্রপ ডেনিম জ্যাকেটের নীচ দিয়ে বেরিয়ে আসছিল বক্ষযুগল, ব্যাপক কটাক্ষের শিকার হয়েছিল উরফি জাভেদ। ফের একবার ট্রোল হলেন তিনি।
‘বিগ বস ওটিটি’র প্রতিযোগী ঘরের অন্যতম চর্চিত প্রতিযোগি ছিলেন উরফি জাভেদ। বিগ বসের ঘরে প্রবেশের থেকে খেলা শেষ পর্যন্ত বার বার শিরোনামে ছিলেন তিনি। (ছবি ইনস্টাগ্রাম)
1/7‘বিগ বস ওটিটি’র প্রতিযোগী ঘরের অন্যতম চর্চিত প্রতিযোগি ছিলেন উরফি জাভেদ। বিগ বসের ঘরে প্রবেশের থেকে খেলা শেষ পর্যন্ত বার বার শিরোনামে ছিলেন তিনি। (ছবি ইনস্টাগ্রাম)
যদিও বরাবর পোশাক বিতর্কে নাম এসেছে উরফির। তাঁর পরিহিত পোশাক নিয়ে হয় চর্চা। সম্প্রতি একটি ফটোশ্যুটের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন উরফি। 
2/7যদিও বরাবর পোশাক বিতর্কে নাম এসেছে উরফির। তাঁর পরিহিত পোশাক নিয়ে হয় চর্চা। সম্প্রতি একটি ফটোশ্যুটের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন উরফি। 
গোল্ডেন রঙা ব্যাকলেস এই পোশাক এখন চর্চার কেন্দ্রবিন্দুতে। মাথায় হিজাবের মতো ঢাকা। কিন্তু পিঠটা ফাঁকা। ছবি পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘ওরা আমাকে ঢাকতে বলেছিল। আমি নিজের মতো করে ঢেকেছি’।
3/7গোল্ডেন রঙা ব্যাকলেস এই পোশাক এখন চর্চার কেন্দ্রবিন্দুতে। মাথায় হিজাবের মতো ঢাকা। কিন্তু পিঠটা ফাঁকা। ছবি পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘ওরা আমাকে ঢাকতে বলেছিল। আমি নিজের মতো করে ঢেকেছি’।
তাঁর এই নতুন ফটোশ্যুটের ছবি শেয়ার করতেই হইচই পড়ে যায় নেটপাড়ায়। নেটিজেনদের কড়া কড়া মন্তব্য উপচে পড়ছে তাঁর কমেন্ট বক্সে। 
4/7তাঁর এই নতুন ফটোশ্যুটের ছবি শেয়ার করতেই হইচই পড়ে যায় নেটপাড়ায়। নেটিজেনদের কড়া কড়া মন্তব্য উপচে পড়ছে তাঁর কমেন্ট বক্সে। 
এক নেটিজেনের মন্তব্য, ‘তালিবানরা আপনার জন্য গর্ববোধ করবে’। অপর এক নেটিজেন লিখেছেন, ‘অন্য এক স্টাইলিস্ট খোঁজা উচিত আপনার’। কেউ লিখেছেন, ‘ভারতের মেট গালা’। 
5/7এক নেটিজেনের মন্তব্য, ‘তালিবানরা আপনার জন্য গর্ববোধ করবে’। অপর এক নেটিজেন লিখেছেন, ‘অন্য এক স্টাইলিস্ট খোঁজা উচিত আপনার’। কেউ লিখেছেন, ‘ভারতের মেট গালা’। 
এই প্রথম নয় এর আগেও পোশাক নিয়ে ট্রোল হতে হয়েছিল উরফিকে। কিছুদিন আগে বিগ বস প্রতিযোগীর এয়ারপোর্ট লুক দেখে চোখ কপালে নেটিজেনদের।
6/7এই প্রথম নয় এর আগেও পোশাক নিয়ে ট্রোল হতে হয়েছিল উরফিকে। কিছুদিন আগে বিগ বস প্রতিযোগীর এয়ারপোর্ট লুক দেখে চোখ কপালে নেটিজেনদের।
ডেনিম ডিনস ও ক্রপ ডেনিম জ্যাকেটে ধরা দিয়েছিলেন উরফি। তাঁর ডেনিম জ্যাকেট এতটাই শর্ট ছিল, যে গোলাপি রঙা অন্তর্বাস ও স্তনযুগল পুরোপুরি ঠেলে বেরিয়ে এসেছে। নেটিজেনরা এমন ফ্যাশন দেখে মোটেই ইমপ্রেস হননি। বরং উরফিকে কটাক্ষের মুখে পড়তে হয়েছিল।
7/7ডেনিম ডিনস ও ক্রপ ডেনিম জ্যাকেটে ধরা দিয়েছিলেন উরফি। তাঁর ডেনিম জ্যাকেট এতটাই শর্ট ছিল, যে গোলাপি রঙা অন্তর্বাস ও স্তনযুগল পুরোপুরি ঠেলে বেরিয়ে এসেছে। নেটিজেনরা এমন ফ্যাশন দেখে মোটেই ইমপ্রেস হননি। বরং উরফিকে কটাক্ষের মুখে পড়তে হয়েছিল।
অন্য গ্যালারিগুলি