বাংলা নিউজ > ছবিঘর > US Election 2020: অগ্নিপরীক্ষা নিজেদের মেয়ের! জয়ের জন্য প্রার্থনা কমলা হ্যারিসের দাদুর গ্রামে

US Election 2020: অগ্নিপরীক্ষা নিজেদের মেয়ের! জয়ের জন্য প্রার্থনা কমলা হ্যারিসের দাদুর গ্রামে

  • অগ্নিপরীক্ষা দিচ্ছেন গ্রামের মেয়ে। তাঁর সাফল্যের জন্য প্রার্থনা করলেন তামিলনাড়ুর থুলাসেনথিরাপুরম গ্রামের বাসিন্দারা। যে গ্রামে জন্মেছিলেন মার্কিন ভাইস প্রেসিডেন্ট পদপ্রার্থী কমলা হ্যারিসের দাদু। একইসঙ্গে দেওয়া হল ইডলি এবং সম্বর। দেখে নেন সেই ছবি - 
শুরু হয়ে গিয়েছে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন। ভাইস-প্রেসিডেন্ট পদে লড়ছেন ডেমোক্রেটিকের কমলা হ্যারিসের। নির্বাচনে কমলার সাফল্যের জন্য প্রার্থনা করলেন তামিলনাড়ুর থুলাসেনথিরাপুরম গ্রামের বাসিন্দারা। (ছবি সৌজন্য সংগৃহীত)
1/6শুরু হয়ে গিয়েছে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন। ভাইস-প্রেসিডেন্ট পদে লড়ছেন ডেমোক্রেটিকের কমলা হ্যারিসের। নির্বাচনে কমলার সাফল্যের জন্য প্রার্থনা করলেন তামিলনাড়ুর থুলাসেনথিরাপুরম গ্রামের বাসিন্দারা। (ছবি সৌজন্য সংগৃহীত)
পড়াশোনার জন্য আমেরিকায় পাড়ি দিয়েছিলেন কমলা হ্যারিসের মা শ্যামলা গোপালন। বিখ্যাত ক্যানসার গবেষক শ্যামলার বাবা পিভি গোপালন আমলা ছিলেন। যিনি চেন্নাইয়ের ৩২০ কিলোমিটার দূরে থুলাসেনথিরাপুরমে জন্মেছিলেন। (ছবি সৌজন্য সংগৃহীত)
2/6পড়াশোনার জন্য আমেরিকায় পাড়ি দিয়েছিলেন কমলা হ্যারিসের মা শ্যামলা গোপালন। বিখ্যাত ক্যানসার গবেষক শ্যামলার বাবা পিভি গোপালন আমলা ছিলেন। যিনি চেন্নাইয়ের ৩২০ কিলোমিটার দূরে থুলাসেনথিরাপুরমে জন্মেছিলেন। (ছবি সৌজন্য সংগৃহীত)
মঙ্গলবার দর্শনার্থীদের বিনামূল্যে ইডলি এবং সম্বরও দেওযা হয়। সেই সঙ্গে গ্রামের রাস্তায় কমলার ছবি-সম্বলিত বোর্ড লাগানো হয়েছে। (ছবি সৌজন্য সংগৃহীত)
3/6মঙ্গলবার দর্শনার্থীদের বিনামূল্যে ইডলি এবং সম্বরও দেওযা হয়। সেই সঙ্গে গ্রামের রাস্তায় কমলার ছবি-সম্বলিত বোর্ড লাগানো হয়েছে। (ছবি সৌজন্য সংগৃহীত)
তামিলে সেই পোস্টারে লেখা আছে, 'থুলাসেনথিরাপুরম থেকে আমেরিকা। থুলাসেনথিরাপুরমের মেয়ে মার্কিন ভাইস প্রেসিডেন্ট প্রার্থীর কমলা হ্যারিস। আমরা তাঁর সাফল্য কামনা করছি।' (ছবি সৌজন্য রয়টার্স)
4/6তামিলে সেই পোস্টারে লেখা আছে, 'থুলাসেনথিরাপুরম থেকে আমেরিকা। থুলাসেনথিরাপুরমের মেয়ে মার্কিন ভাইস প্রেসিডেন্ট প্রার্থীর কমলা হ্যারিস। আমরা তাঁর সাফল্য কামনা করছি।' (ছবি সৌজন্য রয়টার্স)
এক গ্রামবাসীকে উদ্ধৃত করে সংবাদসংস্থা এএনআই বলে, 'আমরা চাই, ও (কমলা) ভোটে জিতুক। আমরা ওর জন্য প্রার্থনা করছি।' (ছবি সৌজন্য রয়টার্স)
5/6এক গ্রামবাসীকে উদ্ধৃত করে সংবাদসংস্থা এএনআই বলে, 'আমরা চাই, ও (কমলা) ভোটে জিতুক। আমরা ওর জন্য প্রার্থনা করছি।' (ছবি সৌজন্য রয়টার্স)
অগ্নিপরীক্ষা নিজেদের মেয়ের! জয়ের জন্য প্রার্থনা কমলা হ্যারিসের দাদুর গ্রামে (ছবি সৌজন্য রয়টার্স এবং সংগৃহীত)
6/6অগ্নিপরীক্ষা নিজেদের মেয়ের! জয়ের জন্য প্রার্থনা কমলা হ্যারিসের দাদুর গ্রামে (ছবি সৌজন্য রয়টার্স এবং সংগৃহীত)
অন্য গ্যালারিগুলি