বাংলা নিউজ > ছবিঘর > বিকিনি টপে চুঁইয়ে পড়ছে গ্ল্যামার, সেক্সি পোজে নেশা ধরালেন ‘বকুল’ ঊষসী রায়

বিকিনি টপে চুঁইয়ে পড়ছে গ্ল্যামার, সেক্সি পোজে নেশা ধরালেন ‘বকুল’ ঊষসী রায়

  • মর্ডান হোক বা সাবেকি সব লুকেই সুন্দরী ছোটপর্দার ‘কাদম্বিনী’। ঊষসী রায়ের সম্প্রতিক ফটোশ্যুট এখন চর্চার কেন্দ্রবিন্দুতে। 
ছোট পর্দায় কখনও বকুল কখনও কাদম্বিনী হয়ে দর্শকদের নজর কেড়েছেন ঊষসী রায়। তবে বাস্তব জীবনে বেজায় গ্ল্যামারাস এই অভিনেত্রী। খোলামেলা অবতারে ছবি পোস্ট করতে পিছপা হয় না ঊষসী। 
1/5ছোট পর্দায় কখনও বকুল কখনও কাদম্বিনী হয়ে দর্শকদের নজর কেড়েছেন ঊষসী রায়। তবে বাস্তব জীবনে বেজায় গ্ল্যামারাস এই অভিনেত্রী। খোলামেলা অবতারে ছবি পোস্ট করতে পিছপা হয় না ঊষসী। 
সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ঊষসীর নতুন ফটোশ্যুটের একটি ছবি। যেখানে সেক্সি ফিগারে মাত করলেন নায়িকা। নীল রঙা বিকিনি টপ আর সাদা রঙের বুকচেরা শার্ট বুকের কাছে টেনে বাঁধা। সঙ্গে ডেনিমের শর্ট স্কার্ট। ঊষসীর শরীর ছুঁইয়ে ঝরে পড়ব গ্ল্যামার। 
2/5সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ঊষসীর নতুন ফটোশ্যুটের একটি ছবি। যেখানে সেক্সি ফিগারে মাত করলেন নায়িকা। নীল রঙা বিকিনি টপ আর সাদা রঙের বুকচেরা শার্ট বুকের কাছে টেনে বাঁধা। সঙ্গে ডেনিমের শর্ট স্কার্ট। ঊষসীর শরীর ছুঁইয়ে ঝরে পড়ব গ্ল্যামার। 
ছোটপর্দায় ডেলি সোপ থেকে বেশ কিছুদিন ধরেই গায়েব রয়েছে ঊষসী। যদিও সোশ্যাল মি়ডিয়ায় ঊষসীর অগাধ বিচরণ। ফ্যানেদের দাবি দিন দিন গ্ল্যামারাস হয়ে উঠছেন নায়িকা। এই ছবির ক্যাপশনে ঊষসী লিখেছেন, ‘গায়ে আমার পুলক লাগে চোখে ঘনায়ে ঘর'। 
3/5ছোটপর্দায় ডেলি সোপ থেকে বেশ কিছুদিন ধরেই গায়েব রয়েছে ঊষসী। যদিও সোশ্যাল মি়ডিয়ায় ঊষসীর অগাধ বিচরণ। ফ্যানেদের দাবি দিন দিন গ্ল্যামারাস হয়ে উঠছেন নায়িকা। এই ছবির ক্যাপশনে ঊষসী লিখেছেন, ‘গায়ে আমার পুলক লাগে চোখে ঘনায়ে ঘর'। 
সত্যিতো এই চোখে লক্ষ পুরুষ হৃদয় ঘর খুঁজতে চায়। নিত্যনতুন ফটোশ্যুটের সাহায্যে নিজেকে ভিন্ন ভিন্ন রূপে অনুরাগীদের সামনে মেলে ধরেন ঊষসী। যা ভীষণরকমভাবে কাবিল-এ-তারিফ। 
4/5সত্যিতো এই চোখে লক্ষ পুরুষ হৃদয় ঘর খুঁজতে চায়। নিত্যনতুন ফটোশ্যুটের সাহায্যে নিজেকে ভিন্ন ভিন্ন রূপে অনুরাগীদের সামনে মেলে ধরেন ঊষসী। যা ভীষণরকমভাবে কাবিল-এ-তারিফ। 
মর্ডান লুকে যতখানি হট ঊষসী, দেশি লুকে ততটই সুন্দর। 
5/5মর্ডান লুকে যতখানি হট ঊষসী, দেশি লুকে ততটই সুন্দর। 
অন্য গ্যালারিগুলি