বাংলা নিউজ > ছবিঘর > শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসছেন শ্রদ্ধা কাপুর, ফাঁস করলেন বরুণ ধাওয়ান, পাত্র কে?

শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসছেন শ্রদ্ধা কাপুর, ফাঁস করলেন বরুণ ধাওয়ান, পাত্র কে?

  • বলিউডের নামী ফটোগ্রাফার রোহন শ্রেষ্ঠার সঙ্গেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন শ্রদ্ধা কাপুর, জোর গুঞ্জন বি-টাউনে। 
বরুণ-নাতাশার বিয়ের রেশ এখনও কাটিয়ে উঠতে পারেনি বি-টাউন। এর মাঝেই আরও এক বিয়ের গুঞ্জন ইতিউতি ঘুরে বেড়াচ্ছে টিনসেল টাউনের। শীঘ্রই নাকি বিয়ের পিঁড়িতে বসছেন শ্রদ্ধা কাপুর। 
1/7বরুণ-নাতাশার বিয়ের রেশ এখনও কাটিয়ে উঠতে পারেনি বি-টাউন। এর মাঝেই আরও এক বিয়ের গুঞ্জন ইতিউতি ঘুরে বেড়াচ্ছে টিনসেল টাউনের। শীঘ্রই নাকি বিয়ের পিঁড়িতে বসছেন শ্রদ্ধা কাপুর। 
বলিউডের নতুন বর বরুণ ধাওয়ান খোদা কাছের বন্ধু শ্রদ্ধার বিয়ের জল্পনা উস্কে দিলেন। বরুণের ইঙ্গিত চর্চিত বয়ফ্রেন্ডের গলায় শীঘ্রই মালা পরাবেন শ্রদ্ধা। 
2/7বলিউডের নতুন বর বরুণ ধাওয়ান খোদা কাছের বন্ধু শ্রদ্ধার বিয়ের জল্পনা উস্কে দিলেন। বরুণের ইঙ্গিত চর্চিত বয়ফ্রেন্ডের গলায় শীঘ্রই মালা পরাবেন শ্রদ্ধা। 
ফটোগ্রাফার রোহন শ্রেষ্ঠার সঙ্গে শ্রদ্ধার প্রেমের গুঞ্জন নতুন নয়। প্রায়ই পাপারাতজিদের ক্যামেরায় একসঙ্গে ধরা পড়েন এই প্রেমিক জুটি। বরুণকে বিয়ের শুভেচ্ছা জানিয়ে ফেঁসে গেলেন শ্রদ্ধার চর্চিত প্রেমিকা। 
3/7ফটোগ্রাফার রোহন শ্রেষ্ঠার সঙ্গে শ্রদ্ধার প্রেমের গুঞ্জন নতুন নয়। প্রায়ই পাপারাতজিদের ক্যামেরায় একসঙ্গে ধরা পড়েন এই প্রেমিক জুটি। বরুণকে বিয়ের শুভেচ্ছা জানিয়ে ফেঁসে গেলেন শ্রদ্ধার চর্চিত প্রেমিকা। 
শ্রদ্ধার সঙ্গে স্ট্রিট ডান্সার থ্রি-ডি ও এবিসিডি টু ছবিতে কাজ করেছেন বরুণ। রোহন, বরুণকে বিয়ের শুভেচ্ছা জানালে পাল্টা অভিনেতা লেখেন- ‘আমি আশা করছি তুমিও তৈরি রয়েছো বিয়ের জন্য’। (ছবি-ইনস্টাগ্রাম) 
4/7শ্রদ্ধার সঙ্গে স্ট্রিট ডান্সার থ্রি-ডি ও এবিসিডি টু ছবিতে কাজ করেছেন বরুণ। রোহন, বরুণকে বিয়ের শুভেচ্ছা জানালে পাল্টা অভিনেতা লেখেন- ‘আমি আশা করছি তুমিও তৈরি রয়েছো বিয়ের জন্য’। (ছবি-ইনস্টাগ্রাম) 
শ্রদ্ধা নিজের বিয়ে নিয়ে গত বছর টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাত্কারে মুখ খুলেছিলেন। তিনি জানান, ‘আপতত আমার হাতে সময় নেই এই নিয়ে ভাবার। সিনেমা ছাড়া আর কিছু নিয়েই আমি এখন ভাবছি না। যেমনটা আপনি বললেন, এটা শুধুই গুঞ্জন’। 
5/7শ্রদ্ধা নিজের বিয়ে নিয়ে গত বছর টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাত্কারে মুখ খুলেছিলেন। তিনি জানান, ‘আপতত আমার হাতে সময় নেই এই নিয়ে ভাবার। সিনেমা ছাড়া আর কিছু নিয়েই আমি এখন ভাবছি না। যেমনটা আপনি বললেন, এটা শুধুই গুঞ্জন’। 
শ্রদ্ধার বাবা শক্তি কাপুর ২০১৯ সালে স্পটবয়ই-কে দেওয়া এক সাক্ষাতকারে জানিয়েছিলেন তাঁর মেয়ে আগামী চার-পাঁচ বছর বিয়ে করছে না। কাজেই আপতত মন দিতে চায় শ্রদ্ধা। অতীতেও বহু অভিনেতার সঙ্গে শ্রদ্ধার নাম জড়ানো হয়েছে, মেয়ের লিং আপসের খবরে কান দেন না তিনি, সেটাও জানিয়েছিলেন।
6/7শ্রদ্ধার বাবা শক্তি কাপুর ২০১৯ সালে স্পটবয়ই-কে দেওয়া এক সাক্ষাতকারে জানিয়েছিলেন তাঁর মেয়ে আগামী চার-পাঁচ বছর বিয়ে করছে না। কাজেই আপতত মন দিতে চায় শ্রদ্ধা। অতীতেও বহু অভিনেতার সঙ্গে শ্রদ্ধার নাম জড়ানো হয়েছে, মেয়ের লিং আপসের খবরে কান দেন না তিনি, সেটাও জানিয়েছিলেন।
শক্তি কাপুর জানান, রোহন তাঁর পারিবারিক বন্ধু, রাকেশের ছেলে। এবং শ্রদ্ধার ব্যক্তিগত জীবন সম্পর্কে সব তথ্যই তাঁর কাছে রয়েছে। মা-বাবার অনুমতি ছাড়া কোনওদিনও বিয়ের সিদ্ধান্ত নেবেন শ্রদ্ধা। 
7/7শক্তি কাপুর জানান, রোহন তাঁর পারিবারিক বন্ধু, রাকেশের ছেলে। এবং শ্রদ্ধার ব্যক্তিগত জীবন সম্পর্কে সব তথ্যই তাঁর কাছে রয়েছে। মা-বাবার অনুমতি ছাড়া কোনওদিনও বিয়ের সিদ্ধান্ত নেবেন শ্রদ্ধা। 
অন্য গ্যালারিগুলি