বাংলা নিউজ > ছবিঘর > বরুণ-নাতাশার রাজকীয় বিয়ের আসর বসবে আলিবাগের এই রিসর্টে, ঘুরে দেখুন ভেন্যু

বরুণ-নাতাশার রাজকীয় বিয়ের আসর বসবে আলিবাগের এই রিসর্টে, ঘুরে দেখুন ভেন্যু

  • রবিবার বিয়ের পিঁড়িতে বসছেন বরুণ-নাতাশা। তাঁদের বিয়ের ভেন্যু? ঘুরে দেখুন..
করোনার জেরে গত বছর নভেম্বরের থাইল্যান্ড ওয়েডিংয়ের প্ল্যান বাতিল করতে হয়েছিল এই জুটিকে। তবে এবার দেশের মাটিতেই চারহাত এক হবে বরুণ-নাতাশার। আগামী ২৪ জানুয়ারি মুম্বই সংলগ্ন আলিবাগের সাগর ঘেঁসা বিলাসবহুল রিসর্টে বসছে তাঁদের রাজকীয় বিয়ের আসর।
1/8করোনার জেরে গত বছর নভেম্বরের থাইল্যান্ড ওয়েডিংয়ের প্ল্যান বাতিল করতে হয়েছিল এই জুটিকে। তবে এবার দেশের মাটিতেই চারহাত এক হবে বরুণ-নাতাশার। আগামী ২৪ জানুয়ারি মুম্বই সংলগ্ন আলিবাগের সাগর ঘেঁসা বিলাসবহুল রিসর্টে বসছে তাঁদের রাজকীয় বিয়ের আসর।
দীর্ঘদিনের প্রেমিকা নাতাশা দালালের সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন বরুণ ধাওয়ান। ২২ জানুয়ারি থেকে ২৫ জানুয়ারি পর্যন্ত আলিবাগে সাগর ঘেঁসা এই বিলাসবহুল রিসর্টে বসছে বিয়ের আসর। (ছবি- @themansionhouse.alibaug)
2/8দীর্ঘদিনের প্রেমিকা নাতাশা দালালের সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন বরুণ ধাওয়ান। ২২ জানুয়ারি থেকে ২৫ জানুয়ারি পর্যন্ত আলিবাগে সাগর ঘেঁসা এই বিলাসবহুল রিসর্টে বসছে বিয়ের আসর। (ছবি- @themansionhouse.alibaug)
বায়ো-বাবল প্রোটকল মানা হবে অনুষ্ঠানে। ২২ এবং ২৩ জানুয়ারি হবে বরুণ-নাতাশার সংগীত ও মেহেন্দির অনুষ্ঠান। (ছবি- @themansionhouse.alibaug)
3/8বায়ো-বাবল প্রোটকল মানা হবে অনুষ্ঠানে। ২২ এবং ২৩ জানুয়ারি হবে বরুণ-নাতাশার সংগীত ও মেহেন্দির অনুষ্ঠান। (ছবি- @themansionhouse.alibaug)
বিয়ের রীতি অনুসারে আগে নাতাশার বাড়িতে হবে ‘চুন্নি চন্দনা’ অনুষ্ঠান। অনুষ্ঠানের রীতি মেনে সেখানে উপস্থিত থাকবেন ধাওয়ান পরিবার। তবে বিবাহের বাকি অনুষ্ঠান মেহেন্দি, সঙ্গীতের পর বিয়ে সবাটই হবে আলিবাগের এই বিলাশ বহুল রিসর্টে।(ছবি- @themansionhouse.alibaug)
4/8বিয়ের রীতি অনুসারে আগে নাতাশার বাড়িতে হবে ‘চুন্নি চন্দনা’ অনুষ্ঠান। অনুষ্ঠানের রীতি মেনে সেখানে উপস্থিত থাকবেন ধাওয়ান পরিবার। তবে বিবাহের বাকি অনুষ্ঠান মেহেন্দি, সঙ্গীতের পর বিয়ে সবাটই হবে আলিবাগের এই বিলাশ বহুল রিসর্টে।(ছবি- @themansionhouse.alibaug)
বিলাশ বহুল রিসর্টের সদর দরজার ছবি। এখানই বসবে তাঁদের রাজকীয় বিয়ের আসর। (ছবি- @themansionhouse.alibaug)
5/8বিলাশ বহুল রিসর্টের সদর দরজার ছবি। এখানই বসবে তাঁদের রাজকীয় বিয়ের আসর। (ছবি- @themansionhouse.alibaug)
রিসর্টের অন্দর সজ্জার ছবি। (ছবি- @themansionhouse.alibaug)
6/8রিসর্টের অন্দর সজ্জার ছবি। (ছবি- @themansionhouse.alibaug)
২৪ ও ২৫ জানুয়ারি বিয়ের অনান্য অনুষ্ঠানগুলি। বিয়ের অনুষ্ঠানে মাত্র ৪০-৫০ জন হাজির থাকবেন। (ছবি- @themansionhouse.alibaug)
7/8২৪ ও ২৫ জানুয়ারি বিয়ের অনান্য অনুষ্ঠানগুলি। বিয়ের অনুষ্ঠানে মাত্র ৪০-৫০ জন হাজির থাকবেন। (ছবি- @themansionhouse.alibaug)
বিয়ের অনুষ্ঠানে কোনো খামতি রাখতে চাননা হবু তারকা দম্পতি। জানা গিয়েছে, এই মাসের শেষেই মুম্বইয়ে বলিউডের জন্য গ্র্যান্ড ওয়েডিংয়ের ব্যবস্থা করা হবে বরুণের তরফে। করোনার জেরে অতিথি সংখ্যা নিয়ন্ত্রণের মধ্যে রাখতে একের বেশি রিসেপশনের আয়োজন করা হতে পারে। (ছবি- @themansionhouse.alibaug)
8/8বিয়ের অনুষ্ঠানে কোনো খামতি রাখতে চাননা হবু তারকা দম্পতি। জানা গিয়েছে, এই মাসের শেষেই মুম্বইয়ে বলিউডের জন্য গ্র্যান্ড ওয়েডিংয়ের ব্যবস্থা করা হবে বরুণের তরফে। করোনার জেরে অতিথি সংখ্যা নিয়ন্ত্রণের মধ্যে রাখতে একের বেশি রিসেপশনের আয়োজন করা হতে পারে। (ছবি- @themansionhouse.alibaug)
অন্য গ্যালারিগুলি