বাংলা নিউজ > ছবিঘর > এই মাসেই বিয়ের পিঁড়িতে বরুণ-নাতাশা, জেনে নিন ৫ দিনের জমকালো অনুষ্ঠানের সব তথ্য

এই মাসেই বিয়ের পিঁড়িতে বরুণ-নাতাশা, জেনে নিন ৫ দিনের জমকালো অনুষ্ঠানের সব তথ্য

  • ২২ জানুয়ারি থেকে আলিবাগে শুরু হচ্ছে বরুণ-নাতাশার বিয়ের অনুষ্ঠান। চলবে ২৬ জানুয়ারি পর্যন্ত। পাঁচ দিনের ধুমধামের জন্য প্রস্তুত ধাওয়ান পরিবার। 
নতুন বছরের শুরুতেই লক্ষ তরুণীর হৃদয় ভেঙে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বরুণ ধাওয়ান। ছোটবেলার বান্ধবী নাতাশা দালালের গলায় চলতি মাসের শেষেই মালা দেবেন বরুণ। গত বছরই সাত পাকে বাঁধা পড়বার কথা ছিল এই জুটি। তবে করোনা সেই ডেস্টিনেশন ওয়েডিংয়ের প্ল্যান ভেস্তে দেয়। 
1/7নতুন বছরের শুরুতেই লক্ষ তরুণীর হৃদয় ভেঙে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বরুণ ধাওয়ান। ছোটবেলার বান্ধবী নাতাশা দালালের গলায় চলতি মাসের শেষেই মালা দেবেন বরুণ। গত বছরই সাত পাকে বাঁধা পড়বার কথা ছিল এই জুটি। তবে করোনা সেই ডেস্টিনেশন ওয়েডিংয়ের প্ল্যান ভেস্তে দেয়। 
করোনার জেরে গত বছর নভেম্বরের থাইল্যান্ড ওয়েডিংয়ের প্ল্যান বাতিল করতে হয়েছিল এই জুটিকে। তবে এবার দেশের মাটিতেই চারহাত এক হবে বরুণ-নাতাশার। আলিবাগের এক রিসর্টে গাঁছছড়া বাঁধবেন এই লাভ বার্ডস, জানাচ্ছে বলিউড হাঙ্গামার এক প্রতিবেদন। 
2/7করোনার জেরে গত বছর নভেম্বরের থাইল্যান্ড ওয়েডিংয়ের প্ল্যান বাতিল করতে হয়েছিল এই জুটিকে। তবে এবার দেশের মাটিতেই চারহাত এক হবে বরুণ-নাতাশার। আলিবাগের এক রিসর্টে গাঁছছড়া বাঁধবেন এই লাভ বার্ডস, জানাচ্ছে বলিউড হাঙ্গামার এক প্রতিবেদন। 
জানা গিয়েছে, করোনা আবহের জেরে একদম সীমিত সংখ্যাক অতিথির উপস্থিতিতে বিয়ের পর্ব সারছেন বরুণ-নাতাশা। ২২ জানুয়ারি থেকে ২৫ জানুয়ারি পর্যন্ত আলিবাগের সাগর ঘেঁসা বিলাসবহুল রিসর্টে বসছে বিয়ের আসর। বায়ো-ববল প্রোটকল মানা হবে অনুষ্ঠানে। ২২ এবং ২৩ জানুয়ারি হবে বরুণ-নাতাশার সংগীত ও মেহেন্দির অনুষ্ঠান। ২৪ ও ২৫ তারিখ বিয়ের অনান্য অনুষ্ঠানগুলি। 
3/7জানা গিয়েছে, করোনা আবহের জেরে একদম সীমিত সংখ্যাক অতিথির উপস্থিতিতে বিয়ের পর্ব সারছেন বরুণ-নাতাশা। ২২ জানুয়ারি থেকে ২৫ জানুয়ারি পর্যন্ত আলিবাগের সাগর ঘেঁসা বিলাসবহুল রিসর্টে বসছে বিয়ের আসর। বায়ো-ববল প্রোটকল মানা হবে অনুষ্ঠানে। ২২ এবং ২৩ জানুয়ারি হবে বরুণ-নাতাশার সংগীত ও মেহেন্দির অনুষ্ঠান। ২৪ ও ২৫ তারিখ বিয়ের অনান্য অনুষ্ঠানগুলি। 
বরুণের এক ঘনিষ্ঠ জানিয়েছেন, 'ছোট ছেলের জন্য বরাবরই বিগ ফ্যাট পঞ্জাবি ওয়েডিংয়ের পরিকল্পনা ছিল ডেবিড ধাওয়ানের। তবে করোনার জেরে তা সম্ভব নয়। বরুণ-ডেভিড দুজনেই দায়িত্বশীল নাগরিক। সব নিয়ম মেনেই বিয়ের প্ল্যান করা হয়েছে। ই-কার্ড ইতিমধ্যেই পৌঁছে গিয়েছে অতিথিদের কাছে। বিয়ের অনুষ্ঠানে মাত্র ৪০-৫০ জন হাজির থাকবেন। 
4/7বরুণের এক ঘনিষ্ঠ জানিয়েছেন, 'ছোট ছেলের জন্য বরাবরই বিগ ফ্যাট পঞ্জাবি ওয়েডিংয়ের পরিকল্পনা ছিল ডেবিড ধাওয়ানের। তবে করোনার জেরে তা সম্ভব নয়। বরুণ-ডেভিড দুজনেই দায়িত্বশীল নাগরিক। সব নিয়ম মেনেই বিয়ের প্ল্যান করা হয়েছে। ই-কার্ড ইতিমধ্যেই পৌঁছে গিয়েছে অতিথিদের কাছে। বিয়ের অনুষ্ঠানে মাত্র ৪০-৫০ জন হাজির থাকবেন। 
জানা গিয়েছে এই মাসের শেষেই মুম্বইয়ে বলিউডের জন্য গ্র্যান্ড ওয়েডিংয়ের ব্যবস্থা করা হবে বরুণের তরফে। করোনার জেরে অতিথি সংখ্যা নিয়ন্ত্রণের মধ্যে রাখতে একের বেশি রিসেপশনের আয়োজন করা হতে পারে। 
5/7জানা গিয়েছে এই মাসের শেষেই মুম্বইয়ে বলিউডের জন্য গ্র্যান্ড ওয়েডিংয়ের ব্যবস্থা করা হবে বরুণের তরফে। করোনার জেরে অতিথি সংখ্যা নিয়ন্ত্রণের মধ্যে রাখতে একের বেশি রিসেপশনের আয়োজন করা হতে পারে। 
বিয়ের ব্যাপারে প্রশ্ন করা হলে মাসখানেক আগে বরুণ জানিয়েছিলেন, ‘ এতগুলো বছর কারুর সঙ্গে কাটানোর পর বিয়েটা তো স্বাভাবিক। তবে বিয়ের ব্যাপারে সিদ্ধান্তটা আমি নিয়েছে দাদা-বৌদিকে দেখে। যখন আমি ভাইঝি নিয়ারাকে দেখি, তখন মনে হয় সত্যিই বিয়েটা দারুণ একটা ব্যাপার’।
6/7বিয়ের ব্যাপারে প্রশ্ন করা হলে মাসখানেক আগে বরুণ জানিয়েছিলেন, ‘ এতগুলো বছর কারুর সঙ্গে কাটানোর পর বিয়েটা তো স্বাভাবিক। তবে বিয়ের ব্যাপারে সিদ্ধান্তটা আমি নিয়েছে দাদা-বৌদিকে দেখে। যখন আমি ভাইঝি নিয়ারাকে দেখি, তখন মনে হয় সত্যিই বিয়েটা দারুণ একটা ব্যাপার’।
ষষ্ঠ শ্রেণিতে পড়ার সময় বরুণ ধাওয়ানের সঙ্গে বন্ধুত্ব হয়েছিল নাতাশা দালালের।যা প্রায় দু-দশক আগের ঘটনা। সেই নাতাশার সঙ্গে সাত জন্ম একসঙ্গে থাকার শপথ নিতে চলেছেন বরুণ। অভিনেতার ‘ছোটবেলার প্রেম’ নাতাশা কিন্তু রাতারাতি তাঁর প্রেমিকা হননি। বরং একাধিক বার প্রেম প্রস্তাব নাকচ করে অবশেষে বরুণের হাত ধরেন নাতাশা।
7/7ষষ্ঠ শ্রেণিতে পড়ার সময় বরুণ ধাওয়ানের সঙ্গে বন্ধুত্ব হয়েছিল নাতাশা দালালের।যা প্রায় দু-দশক আগের ঘটনা। সেই নাতাশার সঙ্গে সাত জন্ম একসঙ্গে থাকার শপথ নিতে চলেছেন বরুণ। অভিনেতার ‘ছোটবেলার প্রেম’ নাতাশা কিন্তু রাতারাতি তাঁর প্রেমিকা হননি। বরং একাধিক বার প্রেম প্রস্তাব নাকচ করে অবশেষে বরুণের হাত ধরেন নাতাশা।
অন্য গ্যালারিগুলি