বাংলা নিউজ > ছবিঘর > গার্লফ্রেন্ড নাতাশার সঙ্গে লিভ-ইন করতে চান বরুণ ধাওয়ান, তবে ঘোর আপত্তি পরিবারের

গার্লফ্রেন্ড নাতাশার সঙ্গে লিভ-ইন করতে চান বরুণ ধাওয়ান, তবে ঘোর আপত্তি পরিবারের

  • স্কুল জীবনের প্রেমিকা নাতাশা দালালের সঙ্গে বাগদান সেরে ফেলেছেন বরুণ ধওয়ান, ফাঁস করলেন করিনা কাপুর খান।
স্কুলের বান্ধবী নাতাশা দালালের সঙ্গে বরুণ ধাওয়ানের প্রেম সম্পর্কের কথা কারুর অজানা নয়। করোনার জেরেই নাকি দুজনের ডেস্টিনেশন ওয়েডিং পিছিয়ে গিয়েছে এমন কথাও শোনা গিয়েছে। এর মাঝেই বরুণ-নাতাশার সম্পর্ক নিয়ে বড়সড় রহস্য খোলসা করলেন করিনা কাপুর খান। 
1/5স্কুলের বান্ধবী নাতাশা দালালের সঙ্গে বরুণ ধাওয়ানের প্রেম সম্পর্কের কথা কারুর অজানা নয়। করোনার জেরেই নাকি দুজনের ডেস্টিনেশন ওয়েডিং পিছিয়ে গিয়েছে এমন কথাও শোনা গিয়েছে। এর মাঝেই বরুণ-নাতাশার সম্পর্ক নিয়ে বড়সড় রহস্য খোলসা করলেন করিনা কাপুর খান। 
করিনা কাপুরের রেডিও শো ‘হোয়াট ওমেন ওয়ান্ট’-এর সাম্প্রতিকতম এপিসোডের অতিথি বরুণ ধাওয়ান। সেখানেই নাতাশাকে বরুণের ‘ফিয়ান্সে’ বলে উল্লেখ করেন করিনা।যা স্পষ্ট করে দেয় চুপিসাড়ে আংটি বদল সেরে ফেলেছেন কুলি নম্বর ১ অভিনেতা। 
2/5করিনা কাপুরের রেডিও শো ‘হোয়াট ওমেন ওয়ান্ট’-এর সাম্প্রতিকতম এপিসোডের অতিথি বরুণ ধাওয়ান। সেখানেই নাতাশাকে বরুণের ‘ফিয়ান্সে’ বলে উল্লেখ করেন করিনা।যা স্পষ্ট করে দেয় চুপিসাড়ে আংটি বদল সেরে ফেলেছেন কুলি নম্বর ১ অভিনেতা। 
বিয়ের ব্যাপারে প্রশ্ন করা হলে বরুণ বলেন, ‘দেখ এতগুলো বছর কারুর সঙ্গে কাটানোর পর বিয়েটা তো স্বাভাবিক। তবে বিয়ের ব্যাপারে সিদ্ধান্তটা আমি নিয়েছে দাদা-বৌদিকে দেখে। যখন আমি ভাইঝি নিয়ারাকে দেখি, তখন মনে হয় সত্যিই বিয়েটা দারুণ একটা ব্যাপার’। 
3/5বিয়ের ব্যাপারে প্রশ্ন করা হলে বরুণ বলেন, ‘দেখ এতগুলো বছর কারুর সঙ্গে কাটানোর পর বিয়েটা তো স্বাভাবিক। তবে বিয়ের ব্যাপারে সিদ্ধান্তটা আমি নিয়েছে দাদা-বৌদিকে দেখে। যখন আমি ভাইঝি নিয়ারাকে দেখি, তখন মনে হয় সত্যিই বিয়েটা দারুণ একটা ব্যাপার’। 
বরুণ এটাও বলেন তাঁর বরাবরের ইচ্ছা ছিল নাতাশার সঙ্গে লিভ ইন করা। তবে পরিবারের আপত্তির কারণেই তা সম্ভবপর হয়নি। বরুণ বলেন, ‘নাতাশার বাবা-মার এই ব্যাপারটা নিয়ে কোনও সমস্যা নেই। তবে আমার বাড়িতে পুরো উলটো'।(ছবি-ইনস্টাগ্রাম)
4/5বরুণ এটাও বলেন তাঁর বরাবরের ইচ্ছা ছিল নাতাশার সঙ্গে লিভ ইন করা। তবে পরিবারের আপত্তির কারণেই তা সম্ভবপর হয়নি। বরুণ বলেন, ‘নাতাশার বাবা-মার এই ব্যাপারটা নিয়ে কোনও সমস্যা নেই। তবে আমার বাড়িতে পুরো উলটো'।(ছবি-ইনস্টাগ্রাম)
আমার মনে হয় একটা নির্দিষ্ট সময় পর সবাই একসঙ্গে থাকতে চায়। আমাদের দুজনেরই বিয়ে ছাড়াও একসঙ্গে লিভ-ইন করতে সমস্যা নেই। কিন্তু আমার বাবা-মা তা হতে দেয় নি, দেবেও না। এখন তো আমার নিজের বাড়িও রয়েছে'। (ছবি-ইনস্টাগ্রাম) 
5/5আমার মনে হয় একটা নির্দিষ্ট সময় পর সবাই একসঙ্গে থাকতে চায়। আমাদের দুজনেরই বিয়ে ছাড়াও একসঙ্গে লিভ-ইন করতে সমস্যা নেই। কিন্তু আমার বাবা-মা তা হতে দেয় নি, দেবেও না। এখন তো আমার নিজের বাড়িও রয়েছে'। (ছবি-ইনস্টাগ্রাম) 
অন্য গ্যালারিগুলি