বাংলা নিউজ > ছবিঘর > সাত পাকে বাঁধা পড়লেন বরুণ-নাতাশা, দেখুন চোখ ধাঁধানো বিয়ের নানান মুহূর্ত

সাত পাকে বাঁধা পড়লেন বরুণ-নাতাশা, দেখুন চোখ ধাঁধানো বিয়ের নানান মুহূর্ত

  • মধুরেণ সমাপয়েৎ… পূর্ণতা পেল বরুণ-নাতাশার দু-দশকেরও বেশি দীর্ঘ প্রেম সম্পর্ক। 
নতুন বছরের শুরুতেই বলিউডে বিগ ফ্যাট পঞ্জাবি ওয়েডিং। রবিবার মোস্ট এলিজেবল ব্যাচেলারের তালিকা থেকে নাম বাদ গেল বরুণ ধাওয়ানের। স্কুলজীবনের প্রেমিকার গলায় মালা গিয়ে, সিঁথিতে সিঁদুর পরিয়ে, সাত পাক ঘুরে বিয়ের পর্ব সারলেন বরুণ। (ছবি-ইনস্টাগ্রাম)
1/6নতুন বছরের শুরুতেই বলিউডে বিগ ফ্যাট পঞ্জাবি ওয়েডিং। রবিবার মোস্ট এলিজেবল ব্যাচেলারের তালিকা থেকে নাম বাদ গেল বরুণ ধাওয়ানের। স্কুলজীবনের প্রেমিকার গলায় মালা গিয়ে, সিঁথিতে সিঁদুর পরিয়ে, সাত পাক ঘুরে বিয়ের পর্ব সারলেন বরুণ। (ছবি-ইনস্টাগ্রাম)
বিয়ের প্রথম ছবি ইন্টারনেটে প্রকাশ্যে আনলেন বরুণ নিজেই। নতুন বউয়ের সঙ্গে বিয়ের মুহূর্তের ছবি ইনস্টাগ্রামের দেওয়ালে পোস্ট করে লিখলেন- ‘সারাজীবনের ভালোবাসায় সিলমোহর পড়ল’।
2/6বিয়ের প্রথম ছবি ইন্টারনেটে প্রকাশ্যে আনলেন বরুণ নিজেই। নতুন বউয়ের সঙ্গে বিয়ের মুহূর্তের ছবি ইনস্টাগ্রামের দেওয়ালে পোস্ট করে লিখলেন- ‘সারাজীবনের ভালোবাসায় সিলমোহর পড়ল’।
এদিন আলিবাগের এক বিলাসবহুল রিসর্টে বসছে বরুণ-নাতাশার বিয়ের আসর।করোনা আবহে ঘনিষ্ঠ বন্ধু ও দুই পরিবারের উপস্থিতিেই বিয়ের পর্ব সারলেন বরুণ। অতিথি সংখ্যা মাত্র ৫০ জন।
3/6এদিন আলিবাগের এক বিলাসবহুল রিসর্টে বসছে বরুণ-নাতাশার বিয়ের আসর।করোনা আবহে ঘনিষ্ঠ বন্ধু ও দুই পরিবারের উপস্থিতিেই বিয়ের পর্ব সারলেন বরুণ। অতিথি সংখ্যা মাত্র ৫০ জন।
বিয়ের অনুষ্ঠান শেষে বাইরে এসে সংবাদমাধ্যমের ক্যামেরার জন্য পোজ দিলেন নবদম্পতি। জীবনের সবচেয়ে বিশেষ এই দিনটিতে জমকালো অফ হোয়াইট শেরওয়ানি আর চুড়িদারে দেখা গেল বরুণকে। শেরওয়ানি জুড়ে ছিল রূপোলি কাজ, সঙ্গে আকাশি রঙা উত্তরীয়। এই রয়্যাল পোশাকটি ডিজাইন করেছে কুণাল রাওয়াল। (ছবি-ইনস্টাগ্রাম)
4/6বিয়ের অনুষ্ঠান শেষে বাইরে এসে সংবাদমাধ্যমের ক্যামেরার জন্য পোজ দিলেন নবদম্পতি। জীবনের সবচেয়ে বিশেষ এই দিনটিতে জমকালো অফ হোয়াইট শেরওয়ানি আর চুড়িদারে দেখা গেল বরুণকে। শেরওয়ানি জুড়ে ছিল রূপোলি কাজ, সঙ্গে আকাশি রঙা উত্তরীয়। এই রয়্যাল পোশাকটি ডিজাইন করেছে কুণাল রাওয়াল। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্যদিকে বরুণের দুলহানিয়াও দ্যুচি ছড়ালেন সাদা-রুপোলি লেহেঙ্গা চোলিতে। নাতাশার হটকে লুক সত্যি নজরকাড়া। বিয়ের সাজে দেখা মিলল লালের ছোঁয়া। হাতের চুড়ি থেকে কলিঁরে সবই সাদা-রুপোলি। 
5/6অন্যদিকে বরুণের দুলহানিয়াও দ্যুচি ছড়ালেন সাদা-রুপোলি লেহেঙ্গা চোলিতে। নাতাশার হটকে লুক সত্যি নজরকাড়া। বিয়ের সাজে দেখা মিলল লালের ছোঁয়া। হাতের চুড়ি থেকে কলিঁরে সবই সাদা-রুপোলি। 
সাংবাদিকদের সঙ্গেও হাসিমুখে পোজ দিলেন নবদম্পতি।
6/6সাংবাদিকদের সঙ্গেও হাসিমুখে পোজ দিলেন নবদম্পতি।
অন্য গ্যালারিগুলি