বাংলা নিউজ > ছবিঘর > পার্টিতে মজে বিদ্যা, ইলিয়ানা, সেন্ধিলরা; যেতে না পেরে মন খারাপ প্রতীক গান্ধীর

পার্টিতে মজে বিদ্যা, ইলিয়ানা, সেন্ধিলরা; যেতে না পেরে মন খারাপ প্রতীক গান্ধীর

  • পার্টিতে হুল্লোড় বিদ্যা, ইলিয়ানা, সেন্ধিলদের। আসন্ন ছবিতে একসঙ্গে অভিনয় করবেন তাঁরা। কিন্তু পার্টিতে হাজির থাকতে পারেননি প্রতীক গান্ধী। তাই মন খারাপ অভিনেতার। 
অভিনেত্রী ইলিয়ানা ডিক্রুজ এবং ভারতীয় বংশদ্ভুত আমেরিকান অভিনেতা সেন্ধিল রামামূর্তির সঙ্গে পার্টি করতে দেখা গেল অভিনেত্রী বিদ্যা বালানকে। সেই ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন অভিনেত্রী। (ছবি ইনস্টাগ্রাম)
1/7অভিনেত্রী ইলিয়ানা ডিক্রুজ এবং ভারতীয় বংশদ্ভুত আমেরিকান অভিনেতা সেন্ধিল রামামূর্তির সঙ্গে পার্টি করতে দেখা গেল অভিনেত্রী বিদ্যা বালানকে। সেই ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন অভিনেত্রী। (ছবি ইনস্টাগ্রাম)
পরিচালক শীর্ষা গুহ ঠাকুরতা আসন্ন রোম্যান্টিক-কমেডি ড্রামায় অভিনয় করতে দেখা যাবে এই তিন অভিনেতাকে। ছবির শ্যুটিং শুরুর আগেই পার্টি করতে দেখা গেল আসন্ন ছবির কলাকুশলীদের। 
2/7পরিচালক শীর্ষা গুহ ঠাকুরতা আসন্ন রোম্যান্টিক-কমেডি ড্রামায় অভিনয় করতে দেখা যাবে এই তিন অভিনেতাকে। ছবির শ্যুটিং শুরুর আগেই পার্টি করতে দেখা গেল আসন্ন ছবির কলাকুশলীদের। 
এদিনের পার্টি থেকে একগুচ্ছ ছবি শেয়ার করেন বিদ্যা।
3/7এদিনের পার্টি থেকে একগুচ্ছ ছবি শেয়ার করেন বিদ্যা।
এদিন পার্টির একগুচ্ছ ছবি শেয়ার করে বিদ্যা লিখেছেন, ‘অনেকদিন পর কাল রাতে... সবচেয়ে প্রিয় কিছু মানুষের সঙ্গে, সেরা খাবার, দুর্দান্ত কথোপকথন, অনেকটা হাসি এবং সবচেয়ে উষ্ণ আলিঙ্গন। কৃতজ্ঞ, সুখী এবং ধন্য’।
4/7এদিন পার্টির একগুচ্ছ ছবি শেয়ার করে বিদ্যা লিখেছেন, ‘অনেকদিন পর কাল রাতে... সবচেয়ে প্রিয় কিছু মানুষের সঙ্গে, সেরা খাবার, দুর্দান্ত কথোপকথন, অনেকটা হাসি এবং সবচেয়ে উষ্ণ আলিঙ্গন। কৃতজ্ঞ, সুখী এবং ধন্য’।
বিদ্যাদের সঙ্গে আসন্ন ছবিতে অভিনয় করবেন, ১৯৯২ স্ক্যাম খ্যাত প্রতীক গান্ধীও। যদিও এই পার্টিতে ব্যক্তিগত কারণে হাজির হতে পারেননি প্রতীক।
5/7বিদ্যাদের সঙ্গে আসন্ন ছবিতে অভিনয় করবেন, ১৯৯২ স্ক্যাম খ্যাত প্রতীক গান্ধীও। যদিও এই পার্টিতে ব্যক্তিগত কারণে হাজির হতে পারেননি প্রতীক।
বিদ্যার শেয়ার করা ছবির নীচে কমেন্টে প্রতীক লিখেছেন, ‘ওহ একটা বড় পার্টি মিস করলাম আমি। পরের শিডিউলে আবার পার্টি হবে’।
6/7বিদ্যার শেয়ার করা ছবির নীচে কমেন্টে প্রতীক লিখেছেন, ‘ওহ একটা বড় পার্টি মিস করলাম আমি। পরের শিডিউলে আবার পার্টি হবে’।
ইলিয়ানার সঙ্গে বিদ্যা। জানা যাচ্ছে, এই ছবির শ্যুটিং হবে মুম্বই এবং উটিতে।
7/7ইলিয়ানার সঙ্গে বিদ্যা। জানা যাচ্ছে, এই ছবির শ্যুটিং হবে মুম্বই এবং উটিতে।
অন্য গ্যালারিগুলি