বাংলা নিউজ > ছবিঘর > ৭০, ৮০-র দশকের এই ভিলেনকে মনে আছে? মেয়ের সঙ্গে ছবি শেয়ার করেছেন অভিনেতা

৭০, ৮০-র দশকের এই ভিলেনকে মনে আছে? মেয়ের সঙ্গে ছবি শেয়ার করেছেন অভিনেতা

  • সম্প্রতি মেয়ে দিব্যাঙ্কার সঙ্গে ছবি শেয়ার করেছেন অভিনেতা রঞ্জিত বেদী। তাঁর মেয়ের ছবি দেখে মুগ্ধ নেটিজেনরা।
বলিউডের সুপরিচিত ভিলেন রঞ্জিত। মেয়ে দিব্যাঙ্কার সঙ্গে ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন। সঙ্গে একটি মজার ক্যাপশন দিয়েছেন তিনি। ছবিতে অভিনেতার মেয়ে নেটিজেনদের নজর কেড়েছেন। 
1/7বলিউডের সুপরিচিত ভিলেন রঞ্জিত। মেয়ে দিব্যাঙ্কার সঙ্গে ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন। সঙ্গে একটি মজার ক্যাপশন দিয়েছেন তিনি। ছবিতে অভিনেতার মেয়ে নেটিজেনদের নজর কেড়েছেন। 
৭০, ৮০-র দশকে যখন রঞ্জিত পর্দায় আসত, তখন দর্শকেরা হাই-হুতাশ করত। বিশেষ করে মেয়েরা তাকে মোটেও পছন্দ করত না। এখন তিনি একটি ছবি শেয়ার করেছেন, ক্যাপশন দেখা বোঝা যাচ্ছে, তাঁর বাড়ির মহিলারা তাঁর উপর আধিপত্য বিস্তার করে রাখে।
2/7৭০, ৮০-র দশকে যখন রঞ্জিত পর্দায় আসত, তখন দর্শকেরা হাই-হুতাশ করত। বিশেষ করে মেয়েরা তাকে মোটেও পছন্দ করত না। এখন তিনি একটি ছবি শেয়ার করেছেন, ক্যাপশন দেখা বোঝা যাচ্ছে, তাঁর বাড়ির মহিলারা তাঁর উপর আধিপত্য বিস্তার করে রাখে।
রঞ্জিত তাঁর মেয়ের সঙ্গে ছবিটি শেয়ার করে ক্যাপশন লিখেছেন, 'আআআ ... স্ত্রীর সঙ্গে চ্যালেঞ্জ করতে পারি না, মেয়ের সঙ্গে চ্যালেঞ্জ করতে পারি না.. আমার ছেলে কোথায়?'
3/7রঞ্জিত তাঁর মেয়ের সঙ্গে ছবিটি শেয়ার করে ক্যাপশন লিখেছেন, 'আআআ ... স্ত্রীর সঙ্গে চ্যালেঞ্জ করতে পারি না, মেয়ের সঙ্গে চ্যালেঞ্জ করতে পারি না.. আমার ছেলে কোথায়?'
এই ছবিতে টাইগার শ্রফ সহ অনেকের মন্তব্য রয়েছে। রঞ্জিতের একজন অনুরাগী তাঁর মেয়ের উদ্দেশ্যে লিখেছেন, ‘এই হীরাটি কি তোমার পরিবারের?’
4/7এই ছবিতে টাইগার শ্রফ সহ অনেকের মন্তব্য রয়েছে। রঞ্জিতের একজন অনুরাগী তাঁর মেয়ের উদ্দেশ্যে লিখেছেন, ‘এই হীরাটি কি তোমার পরিবারের?’
ছবিতে দেখা যাচ্ছে রঞ্জিতের সুন্দরী কন্যা দিব্যাঙ্কা বেদীকে। স্ত্রী অলোকার সঙ্গে রয়েছেন ছেলে জীবা এবং মেয়ে দিব্যাঙ্কা।
5/7ছবিতে দেখা যাচ্ছে রঞ্জিতের সুন্দরী কন্যা দিব্যাঙ্কা বেদীকে। স্ত্রী অলোকার সঙ্গে রয়েছেন ছেলে জীবা এবং মেয়ে দিব্যাঙ্কা।
দিব্যাঙ্কা একজন ফ্যাশন ডিজাইনার এবং সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয়।
6/7দিব্যাঙ্কা একজন ফ্যাশন ডিজাইনার এবং সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয়।
দিব্যাঙ্কাও ফিটনেস নিয়ে খুব সচেতন। তিনি তাঁর শরীরচর্চার ভিডিয়ো ইনস্টাগ্রামে শেয়ার করে থাকেন। (সব ছবি ক্রেডিট: রঞ্জিত এবং দিব্যাঙ্কা বেদী ইনস্টাগ্রাম)
7/7দিব্যাঙ্কাও ফিটনেস নিয়ে খুব সচেতন। তিনি তাঁর শরীরচর্চার ভিডিয়ো ইনস্টাগ্রামে শেয়ার করে থাকেন। (সব ছবি ক্রেডিট: রঞ্জিত এবং দিব্যাঙ্কা বেদী ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি