Then অ্যান্ড Now চ্যালেঞ্জ: ছোটবেলায় কেমন দেখতে ছিল আপনার প্রিয় টলি তারকাকে

ঘরবন্দি দশায় সময় কাটাতে সোশ্যাল মিডিয়ায় নিত্য... more

দেন অ্যান্ড নাও চ্যালেঞ্জ লুফে নিয়েছেন টলিউড তারকারা। এই চ্যালেঞ্জে  আপনাকে আগে কেমন দেখতে ছিল আর এখন কেমন দেখতে সেই ছবি প্রকাশ করতে হবে। এই কোয়ারেন্টাইন চ্যালেঞ্জের কারা অংশ নিলেন আসুন দেখেনি-
1/12দেন অ্যান্ড নাও চ্যালেঞ্জ লুফে নিয়েছেন টলিউড তারকারা। এই চ্যালেঞ্জে আপনাকে আগে কেমন দেখতে ছিল আর এখন কেমন দেখতে সেই ছবি প্রকাশ করতে হবে। এই কোয়ারেন্টাইন চ্যালেঞ্জের কারা অংশ নিলেন আসুন দেখেনি-
দেখে নিন ছোটবেলায় দিদি স্মিতার সঙ্গে টলি নায়িকা শ্রাবন্তী। এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন শ্রাবন্তীর দিদি স্মিতা ঘোষ (ছবি-ফেসবুক)
2/12দেখে নিন ছোটবেলায় দিদি স্মিতার সঙ্গে টলি নায়িকা শ্রাবন্তী। এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন শ্রাবন্তীর দিদি স্মিতা ঘোষ (ছবি-ফেসবুক)
দিদির পাশাপাশি শ্রাবন্তী নিজেও এই চ্যালেঞ্জ লুফে নিয়েছেন। শ্রাবন্তীর ঠোঁটের বাঁকা হাসিটা কিন্তু বরাবরই এক (ছবি-ইনস্টাগ্রাম)
3/12দিদির পাশাপাশি শ্রাবন্তী নিজেও এই চ্যালেঞ্জ লুফে নিয়েছেন। শ্রাবন্তীর ঠোঁটের বাঁকা হাসিটা কিন্তু বরাবরই এক (ছবি-ইনস্টাগ্রাম)
ঘরবন্দি জীবনের একঘেয়েমি কাটাতে এই চ্যালেঞ্জ লুফে নিয়েছেন টলিউডের ফার্স্ট লেডি অর্পিতা চট্টোপাধ্যায়ও (ছবি- ফেসবুক)
4/12ঘরবন্দি জীবনের একঘেয়েমি কাটাতে এই চ্যালেঞ্জ লুফে নিয়েছেন টলিউডের ফার্স্ট লেডি অর্পিতা চট্টোপাধ্যায়ও (ছবি- ফেসবুক)
ছোটবেলা থেকেই যে দেহ প্রদর্শনে পিএইচডি করে রেখেছেন অঙ্কুশ তা এই ছবিই বলে দিচ্ছে! (সৌজন্যে-ফেসবুক)
5/12ছোটবেলা থেকেই যে দেহ প্রদর্শনে পিএইচডি করে রেখেছেন অঙ্কুশ তা এই ছবিই বলে দিচ্ছে! (সৌজন্যে-ফেসবুক)
অভিনেত্রী তথা নৃত্যশিল্পী দেবলীনা কুমারও নিজের অন্নাপ্রাশনের ছবি শেয়ার করে নিয়েছেন এই চ্যালেঞ্জে। ছোট থেকেই যে ক্যামেরা দিকে চেয়ে পোজ দিতে ভালোবাসেন দেবলীনা, তা কিন্তু বেশ বোঝা যাচ্ছে (ছবি-ফেসবুক)
6/12অভিনেত্রী তথা নৃত্যশিল্পী দেবলীনা কুমারও নিজের অন্নাপ্রাশনের ছবি শেয়ার করে নিয়েছেন এই চ্যালেঞ্জে। ছোট থেকেই যে ক্যামেরা দিকে চেয়ে পোজ দিতে ভালোবাসেন দেবলীনা, তা কিন্তু বেশ বোঝা যাচ্ছে (ছবি-ফেসবুক)
দেবলীনার মতোই এই চ্যালেঞ্জ পূরণ করলেন তাঁর বয়ফ্রেন্ড অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ও (ছবি-ইনস্টাগ্রাম)
7/12দেবলীনার মতোই এই চ্যালেঞ্জ পূরণ করলেন তাঁর বয়ফ্রেন্ড অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ও (ছবি-ইনস্টাগ্রাম)
বয়স বাড়লেও একইরকম সুন্দরী ঋদ্ধিমা। পছন্দের রঙটাও একই রয়েছে লাল। দেন অ্যান্ড নাও চ্যালেঞ্জে ডল পুতুল হাতে নিজের মেয়েবেলার ছবি শেয়ার করেছেন গৌরব পত্নী (ছবি-ইনস্টাগ্রাম)
8/12বয়স বাড়লেও একইরকম সুন্দরী ঋদ্ধিমা। পছন্দের রঙটাও একই রয়েছে লাল। দেন অ্যান্ড নাও চ্যালেঞ্জে ডল পুতুল হাতে নিজের মেয়েবেলার ছবি শেয়ার করেছেন গৌরব পত্নী (ছবি-ইনস্টাগ্রাম)
ঋদ্ধিমার চ্যালেঞ্জ মেনে নিয়ে এই ছবি পোস্ট করেছন গৌরব চক্রবর্তী। হাসিটা গৌরবের এখনও অবিকল এক, তাই না? (ছবি-ইনস্টাগ্রাম)
9/12ঋদ্ধিমার চ্যালেঞ্জ মেনে নিয়ে এই ছবি পোস্ট করেছন গৌরব চক্রবর্তী। হাসিটা গৌরবের এখনও অবিকল এক, তাই না? (ছবি-ইনস্টাগ্রাম)
দেন অ্যান্ড নাও চ্যালেঞ্জে মেয়েবেলার এই মিষ্টি ছবি ইনস্টাগ্রামে সামনে এনেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (ছবি-ইনস্টাগ্রাম)
10/12দেন অ্যান্ড নাও চ্যালেঞ্জে মেয়েবেলার এই মিষ্টি ছবি ইনস্টাগ্রামে সামনে এনেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (ছবি-ইনস্টাগ্রাম)
শুধু বড়পর্দা নয় ছোটপর্দার তারকারাও লুফে নিচ্ছেন এই চ্যালেঞ্জ। দেখুন ত্রিনয়নীর নয়নকে ছোটবেলায় কেমন দেখতে ছিল (ছবি-ফেসবুক)
11/12শুধু বড়পর্দা নয় ছোটপর্দার তারকারাও লুফে নিচ্ছেন এই চ্যালেঞ্জ। দেখুন ত্রিনয়নীর নয়নকে ছোটবেলায় কেমন দেখতে ছিল (ছবি-ফেসবুক)
কত মিষ্টি দেখতে লাগছে কলের বউ তৃণা সাহাকে। ছোটবেলার ছবিতে একদম শান্তশিষ্টভাবে চুপ করে বসে রয়েছেন তৃণা (ছবি-ইনস্টাগ্রাম)
12/12কত মিষ্টি দেখতে লাগছে কলের বউ তৃণা সাহাকে। ছোটবেলার ছবিতে একদম শান্তশিষ্টভাবে চুপ করে বসে রয়েছেন তৃণা (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি