অনুষ্কাকে কোনওদিনই প্রপোজ করেননি বিরাট! বিরুষ্কার প্রেম কাহিনির অজানা রহস্য ফাঁস

  • ‘আমি সর্বস্ব’ বিরাটকে পুরোদস্তুর পাল্টে দিয়েছেন অনুষ্কা। এখন তিনি বোঝেন জীবনে সাহচর্যের গুরুত্ব কতখানি। অনুষ্কার সঙ্গে কাটানো প্রতিটা দিনই ভ্যালেনটাইন্স ডে।
ঘরবন্দিতে নেটদুনিয়া কাঁপাচ্ছেন বিরাট-অনুষ্কা। কখনও আবার স্বামীর চুল কাটছেন নায়িকা, সম্প্রতি দুজনকে একসঙ্গে ক্রিকেট খেলতেও দেখা গেছে তাঁদের।ফের শিরোনামে এই দম্পতি। সৌজন্যে ভারতীয় ফুটবল তারকা সুনীল ছেত্রী!  (ছবি-ইনস্টাগ্রাম)
1/10ঘরবন্দিতে নেটদুনিয়া কাঁপাচ্ছেন বিরাট-অনুষ্কা। কখনও আবার স্বামীর চুল কাটছেন নায়িকা, সম্প্রতি দুজনকে একসঙ্গে ক্রিকেট খেলতেও দেখা গেছে তাঁদের।ফের শিরোনামে এই দম্পতি। সৌজন্যে ভারতীয় ফুটবল তারকা সুনীল ছেত্রী!  (ছবি-ইনস্টাগ্রাম)
এবার বিরাট-অনুষ্কার ম্যারেড লাইফ থেকে প্রেম কাহিনি নিয়ে একাধিক অজানা রহস্য ফাঁস হল বিরাট-সুনীলের ইনস্টাগ্রাম লাইভে। (ছবি-ইনস্টাগ্রাম)
2/10এবার বিরাট-অনুষ্কার ম্যারেড লাইফ থেকে প্রেম কাহিনি নিয়ে একাধিক অজানা রহস্য ফাঁস হল বিরাট-সুনীলের ইনস্টাগ্রাম লাইভে। (ছবি-ইনস্টাগ্রাম)
বিরাট রবিবার সুনীলের সঙ্গে একান্ত আড্ডায় জানালেন অনুষ্কাকে কোনওদিন প্রপোজ করেননি তিনি।কারণ? বিরাটের কথায় 'আমি জানতাম ওকেই বিয়ে করব। তাই ওই সব প্রপোজের ধার ধারিনি'। (ছবি-ইনস্টাগ্রাম)
3/10বিরাট রবিবার সুনীলের সঙ্গে একান্ত আড্ডায় জানালেন অনুষ্কাকে কোনওদিন প্রপোজ করেননি তিনি।কারণ? বিরাটের কথায় 'আমি জানতাম ওকেই বিয়ে করব। তাই ওই সব প্রপোজের ধার ধারিনি'। (ছবি-ইনস্টাগ্রাম)
অনুষ্কার সঙ্গে কাটানো প্রতিটা দিনই বিরাটের কাছে ভ্যালেন্টাইনস ডে। তাঁর কথায়,'আমি বিশ্বাস করি যদি তুমি জীবনটা মন খুলে বাঁচো এবং ভালোবাসো-তাহলে কোনও বিশেষ দিন বা ভ্যালেন্টাইনস ডে'র দরকার পরে না। প্রত্যেকটা দিনই ভ্যালেন্টাইনস ডে হয়ে উঠে। আমি শুরু থেকেই জানতাম অনুষ্কাকে বিয়ে করব।সেই নিয়ে কোনও সন্দেহ ছিল না। শুরু থেকেই সবটা ভীষণ স্বাভাবিক ছিল'। (ছবি-ইনস্টাগ্রাম)
4/10অনুষ্কার সঙ্গে কাটানো প্রতিটা দিনই বিরাটের কাছে ভ্যালেন্টাইনস ডে। তাঁর কথায়,'আমি বিশ্বাস করি যদি তুমি জীবনটা মন খুলে বাঁচো এবং ভালোবাসো-তাহলে কোনও বিশেষ দিন বা ভ্যালেন্টাইনস ডে'র দরকার পরে না। প্রত্যেকটা দিনই ভ্যালেন্টাইনস ডে হয়ে উঠে। আমি শুরু থেকেই জানতাম অনুষ্কাকে বিয়ে করব।সেই নিয়ে কোনও সন্দেহ ছিল না। শুরু থেকেই সবটা ভীষণ স্বাভাবিক ছিল'। (ছবি-ইনস্টাগ্রাম)
এদিন ভারতীয় ফুটবল অধিনায়ক কথা বন্ধু সুনীলের সামনে অকপটে বিরাট স্বীকার করে নেন অনুষ্কার সঙ্গে পরিচয়ের আগে তিনি ভীষণ আত্মকেন্দ্রিক ছিলেন। জীবনে একজন সঙ্গীর গুরুত্ব কতটা সেটা অনুষ্কাই বুঝিয়েছেন বিরাটকে। ভারতীয় ক্রিকেট অধিনায়ক বলেন,' ও আমার জীবনে আসবার পর থেকে সব নেগেটিভ জিনিসগুলোও পাল্টে গেল।আমি আগেও বলেছি অনুষ্কার সঙ্গে পরিচয় হওয়ার আগে আমি খুব আত্মকেন্দ্রিক ছিলাম।আমি কী করব, কী করতে হবে.নিজের কমফর্ট জোনেই থাকতাম'। (ছবি-ইনস্টাগ্রাম)
5/10এদিন ভারতীয় ফুটবল অধিনায়ক কথা বন্ধু সুনীলের সামনে অকপটে বিরাট স্বীকার করে নেন অনুষ্কার সঙ্গে পরিচয়ের আগে তিনি ভীষণ আত্মকেন্দ্রিক ছিলেন। জীবনে একজন সঙ্গীর গুরুত্ব কতটা সেটা অনুষ্কাই বুঝিয়েছেন বিরাটকে। ভারতীয় ক্রিকেট অধিনায়ক বলেন,' ও আমার জীবনে আসবার পর থেকে সব নেগেটিভ জিনিসগুলোও পাল্টে গেল।আমি আগেও বলেছি অনুষ্কার সঙ্গে পরিচয় হওয়ার আগে আমি খুব আত্মকেন্দ্রিক ছিলাম।আমি কী করব, কী করতে হবে.নিজের কমফর্ট জোনেই থাকতাম'। (ছবি-ইনস্টাগ্রাম)
অনুষ্কার স্বামী এদিন বললেন, যখন তুমি যখন কাউকে ভালোবাসো তখন সেই মানুষটার জন্য তুমি অনেককিছু করতে চাও।আমিত্বটা ছেড়ে তখন আমরা হয়ে যায়। আমরা যখনই আলোচনা করতাম সেটা আমাদের আলোচনা হত..কোনদিনই আমার একার নয়। সাহচর্য্য কতখানি গুরুত্বপূর্ন সেটা ভালোই বুঝেছি'। (ছবি-ইনস্টাগ্রাম)
6/10অনুষ্কার স্বামী এদিন বললেন, যখন তুমি যখন কাউকে ভালোবাসো তখন সেই মানুষটার জন্য তুমি অনেককিছু করতে চাও।আমিত্বটা ছেড়ে তখন আমরা হয়ে যায়। আমরা যখনই আলোচনা করতাম সেটা আমাদের আলোচনা হত..কোনদিনই আমার একার নয়। সাহচর্য্য কতখানি গুরুত্বপূর্ন সেটা ভালোই বুঝেছি'। (ছবি-ইনস্টাগ্রাম)
২০১৭ সালের ডিসেম্বরে ইতালির লেক কোমোতে রাজকীয় বিয়ে সেরেছিলেন বিরাট-অনুষ্কা।পরিণতি পেয়েছিল এই রূপকথায় প্রেম কাহিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
7/10২০১৭ সালের ডিসেম্বরে ইতালির লেক কোমোতে রাজকীয় বিয়ে সেরেছিলেন বিরাট-অনুষ্কা।পরিণতি পেয়েছিল এই রূপকথায় প্রেম কাহিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
এদিন জানা গেল বিরাট কোহলি নাকি অনুষ্কা শর্মার শ্যুটিং দেখতে গিয়ে দুবার ঘুমিয়ে পড়েছিলেন। প্রথমবার লন্ডনে,দ্বিতীয়বার প্রাগে। যখন তাঁর ফ্লাইট লন্ডন পৌঁছায় তখন রাত হয়ে গিয়েছিল এবং লম্বা সফর করে তিনি খুব ক্লান্ত ছিলেন। বিরাটের কথায় জেট ল্যাগের কারণেই নাকি ঘুমিয়ে গিয়েছিলেন বিরাট। যদিও স্বামীর এই দলিলে একদমই সন্তুষ্ট নন অনুষ্কা। পিছন থেকে তাঁকে বলতে শোনা গেল ‘ঝুটা’। হ্যাঁ, বিরাট কোহলিকে মিথ্যাবাদী বললেন অনুষ্কা শর্মা! যা শুনে লজ্জায় লাল হলেন বিরাট। (ছবি-ইনস্টাগ্রাম)
8/10এদিন জানা গেল বিরাট কোহলি নাকি অনুষ্কা শর্মার শ্যুটিং দেখতে গিয়ে দুবার ঘুমিয়ে পড়েছিলেন। প্রথমবার লন্ডনে,দ্বিতীয়বার প্রাগে। যখন তাঁর ফ্লাইট লন্ডন পৌঁছায় তখন রাত হয়ে গিয়েছিল এবং লম্বা সফর করে তিনি খুব ক্লান্ত ছিলেন। বিরাটের কথায় জেট ল্যাগের কারণেই নাকি ঘুমিয়ে গিয়েছিলেন বিরাট। যদিও স্বামীর এই দলিলে একদমই সন্তুষ্ট নন অনুষ্কা। পিছন থেকে তাঁকে বলতে শোনা গেল ‘ঝুটা’। হ্যাঁ, বিরাট কোহলিকে মিথ্যাবাদী বললেন অনুষ্কা শর্মা! যা শুনে লজ্জায় লাল হলেন বিরাট। (ছবি-ইনস্টাগ্রাম)
জানা গেল গত বছর ডিসেম্বরে বিরুষ্কার ভুটান ট্রিপের একটি মজাদার ঘটনাও। সাইকেল চালাতে চালাতে বিরাট এতটাই ডুবে গিয়েছিলেন যে অনুষ্কাকে ফেলে অনেক দূর এগিয়ে যান!  (ছবি-ইনস্টাগ্রাম)
9/10জানা গেল গত বছর ডিসেম্বরে বিরুষ্কার ভুটান ট্রিপের একটি মজাদার ঘটনাও। সাইকেল চালাতে চালাতে বিরাট এতটাই ডুবে গিয়েছিলেন যে অনুষ্কাকে ফেলে অনেক দূর এগিয়ে যান!  (ছবি-ইনস্টাগ্রাম)
বিরাট দাবি করেন- 'ওখানে অনেক ভারতীয় টুরিস্ট ছিল। ভিড় দেখে আমি পালিয়ে গিয়েছিলাম। অনেকটা পথ যাওয়ার পর অনুষ্কার কথা মনে পড়েছিল। পরে অনেকক্ষণ অনুষ্কা কথা বলেনি। (ছবি-ইনস্টাগ্রাম)
10/10বিরাট দাবি করেন- 'ওখানে অনেক ভারতীয় টুরিস্ট ছিল। ভিড় দেখে আমি পালিয়ে গিয়েছিলাম। অনেকটা পথ যাওয়ার পর অনুষ্কার কথা মনে পড়েছিল। পরে অনেকক্ষণ অনুষ্কা কথা বলেনি। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি