বাংলা নিউজ > ছবিঘর > রূপকথার বিয়ের পর তিন হল বিরুষ্কার পরিবার, ভাইরাল ভিডিয়ো কি সত্যিই বিরাট-কন্যার?

রূপকথার বিয়ের পর তিন হল বিরুষ্কার পরিবার, ভাইরাল ভিডিয়ো কি সত্যিই বিরাট-কন্যার?

  • প্রেম, ব্রেক-আপ,আবার প্রেমে পড়া থেকে ইতালিতে রূপকথার বিয়ে। একজন ভারতীয় ক্রিকেটের উজ্জ্বল নক্ষত্র, অন্যজন বলিউডের প্রথম সারির নায়িকা। অবশেষে দুই থেকে তিন। এক ঝলকে বিরাট-অনুষ্কার প্রেম কাহিনি।
দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে দুই থেকে তিন হলেন বিরাট-অনুষ্কা। ১১ জানুয়ারি তারকা দম্পতির ঘরে কোল আলো করে এল কন্যা সন্তান। সুখবর ছড়িয়ে পড়তেই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন তারকা দম্পতি। 
1/12দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে দুই থেকে তিন হলেন বিরাট-অনুষ্কা। ১১ জানুয়ারি তারকা দম্পতির ঘরে কোল আলো করে এল কন্যা সন্তান। সুখবর ছড়িয়ে পড়তেই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন তারকা দম্পতি। 
প্রথম দেখা থেকে প্রেম তারপর বিয়ে এবং প্রথম সন্তানের জন্ম, ফিরে দেখা যাক তিলে তিলে বড় করার নতুন অধ্যায় কীভাবে শুরু হল তাঁদের জীবনে। 
2/12প্রথম দেখা থেকে প্রেম তারপর বিয়ে এবং প্রথম সন্তানের জন্ম, ফিরে দেখা যাক তিলে তিলে বড় করার নতুন অধ্যায় কীভাবে শুরু হল তাঁদের জীবনে। 
২০১৩ সালে একটি বিজ্ঞাপনের শ্যুটিংয়ের সময় প্রথম দেখা হয়েছিল বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার। প্রথম দেখতেই অনুষ্কাকে মনে ধরেছিল বিরাটের। এক সাক্ষাৎকারে অধিনায়ক জানিয়েছেন, সেটে অনুষ্কার আত্নবিশ্বাসের সামনে নিজেকে বোকা অনুভব হচ্ছিল তাঁর।  
3/12২০১৩ সালে একটি বিজ্ঞাপনের শ্যুটিংয়ের সময় প্রথম দেখা হয়েছিল বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার। প্রথম দেখতেই অনুষ্কাকে মনে ধরেছিল বিরাটের। এক সাক্ষাৎকারে অধিনায়ক জানিয়েছেন, সেটে অনুষ্কার আত্নবিশ্বাসের সামনে নিজেকে বোকা অনুভব হচ্ছিল তাঁর।  
প্রথম বিজ্ঞাপন শ্যুটিংয়ের পর থেকে দুজনের মধ্যে ঘনিষ্ঠতা বাড়তে থাকে। প্রায় দেখা করা বন্ধুত্ব থেকে ধীরে ধীরে একে অপরকে ভালোবেসে ফেলেন তাঁরা। সম্পর্ক শুরু হওয়ার পর থেকে সেই অর্থে কোনওদিনই তা গোপন করেননি দুজনে। ২০১৪-এ দক্ষিণ আফ্রিকা থেকে ভারতীয় ক্রিকেট টিম মুম্বই ফেরার পরই বিরাট সোজা গিয়েছিলেন হাজির হয়েছিলেন অনুষ্কার বাড়িতে দেখা করার জন্য। 
4/12প্রথম বিজ্ঞাপন শ্যুটিংয়ের পর থেকে দুজনের মধ্যে ঘনিষ্ঠতা বাড়তে থাকে। প্রায় দেখা করা বন্ধুত্ব থেকে ধীরে ধীরে একে অপরকে ভালোবেসে ফেলেন তাঁরা। সম্পর্ক শুরু হওয়ার পর থেকে সেই অর্থে কোনওদিনই তা গোপন করেননি দুজনে। ২০১৪-এ দক্ষিণ আফ্রিকা থেকে ভারতীয় ক্রিকেট টিম মুম্বই ফেরার পরই বিরাট সোজা গিয়েছিলেন হাজির হয়েছিলেন অনুষ্কার বাড়িতে দেখা করার জন্য। 
এরপর অনুষ্কাকে দেখা যায় ভারতীয় দলের নিউজিল্যান্ড সফরের সময় বিরাটের সঙ্গে দেখা করতে যেতে। বিরাটের ম্যাচে গ্যালারিতে অনুষ্কার উপস্থিতি লক্ষ্য করা যায়। বিভিন্ন পার্টি অনুষ্ঠানে দুজনের একযোগে উপস্থিতি নজরে আসে। ২০১৪ সালে মাঠে বিরাট কোহলির অনুষ্কা শর্মা উদ্দেশ্যে ফ্লাই কিস ছুঁড়ে দেওয়া সম্পর্কের রসায়নকে তুলে ধরে। 
5/12এরপর অনুষ্কাকে দেখা যায় ভারতীয় দলের নিউজিল্যান্ড সফরের সময় বিরাটের সঙ্গে দেখা করতে যেতে। বিরাটের ম্যাচে গ্যালারিতে অনুষ্কার উপস্থিতি লক্ষ্য করা যায়। বিভিন্ন পার্টি অনুষ্ঠানে দুজনের একযোগে উপস্থিতি নজরে আসে। ২০১৪ সালে মাঠে বিরাট কোহলির অনুষ্কা শর্মা উদ্দেশ্যে ফ্লাই কিস ছুঁড়ে দেওয়া সম্পর্কের রসায়নকে তুলে ধরে। 
শ্রীলঙ্কার বিরুদ্ধে ম্যাচে বিরাট ব্যাটে চুমু খান। তারপর ব্যাট দেখান স্ট্যান্ডে বসা অনুষ্কার দিকে। বিরাটের সেই ‘এপিক ফ্লাইং কিস’-এ সবাই বুঝে যান, এই জুটির রসায়ন কতটা গভীর।
6/12শ্রীলঙ্কার বিরুদ্ধে ম্যাচে বিরাট ব্যাটে চুমু খান। তারপর ব্যাট দেখান স্ট্যান্ডে বসা অনুষ্কার দিকে। বিরাটের সেই ‘এপিক ফ্লাইং কিস’-এ সবাই বুঝে যান, এই জুটির রসায়ন কতটা গভীর।
বিরাটের প্রেমিকা হওয়ার খেসারত দিতে হয়েছিল অনুষ্কাকে। বিরাটের খারাপ খেলার জন্য একাধিকবার অনুষ্কাকে দায়ী করেছিলেন অনেকে। ২০১৫-র বিশ্বকাপ সেমিফাইনালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতের হার এবং ২০১৬-র আইসিসি ওয়ার্ল্ড টি টোয়েন্টিতে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ভারতের হারের জন্য সোশ্যাল মিডিয়ায় আক্রমণের মুখে পড়েছিলেন অভিনেত্রী। 
7/12বিরাটের প্রেমিকা হওয়ার খেসারত দিতে হয়েছিল অনুষ্কাকে। বিরাটের খারাপ খেলার জন্য একাধিকবার অনুষ্কাকে দায়ী করেছিলেন অনেকে। ২০১৫-র বিশ্বকাপ সেমিফাইনালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতের হার এবং ২০১৬-র আইসিসি ওয়ার্ল্ড টি টোয়েন্টিতে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ভারতের হারের জন্য সোশ্যাল মিডিয়ায় আক্রমণের মুখে পড়েছিলেন অভিনেত্রী। 
পরে অবশ্য প্রেমিকাকে নিয়ে আক্রমণের বিষয় মুখ খুলতে দেখা যায় বিরাটকে। ২০১৬-র শুরুর দিকে রটে গিয়েছিল বিরাট-অনুষ্কার ব্রেক-আপ হয়ে গিয়েছে। বিরাট ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে লিখেছিলেন, ‘হার্টব্রোকেন’। যদিও সব জল্পনায় জল ঢেলে তাঁদের ফের একসঙ্গে দেখা যায়। 
8/12পরে অবশ্য প্রেমিকাকে নিয়ে আক্রমণের বিষয় মুখ খুলতে দেখা যায় বিরাটকে। ২০১৬-র শুরুর দিকে রটে গিয়েছিল বিরাট-অনুষ্কার ব্রেক-আপ হয়ে গিয়েছে। বিরাট ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে লিখেছিলেন, ‘হার্টব্রোকেন’। যদিও সব জল্পনায় জল ঢেলে তাঁদের ফের একসঙ্গে দেখা যায়। 
২০১৭ সালের ডিসেম্বরে ইতালির লেক কোমোতে রূপকথার বিয়ে সেরেছিলেন বিরাট-অনুষ্কা।তাঁদের এই সিক্রেট ওয়েডিংয়ের প্রথম ছবির দিকে তাকিয়ে ছিল গোটা দেশ। যখন এই ছবি প্রকাশ্যে আসে-বিরুষ্কা ভক্তদের হৃদস্পন্দন কিছু মূহূর্তের জন্য থমকে গিয়েছিল।
9/12২০১৭ সালের ডিসেম্বরে ইতালির লেক কোমোতে রূপকথার বিয়ে সেরেছিলেন বিরাট-অনুষ্কা।তাঁদের এই সিক্রেট ওয়েডিংয়ের প্রথম ছবির দিকে তাকিয়ে ছিল গোটা দেশ। যখন এই ছবি প্রকাশ্যে আসে-বিরুষ্কা ভক্তদের হৃদস্পন্দন কিছু মূহূর্তের জন্য থমকে গিয়েছিল।
দেখতে দেখতে তিন বছর পূর্ণ করেছে বিরাট-অনুষ্কার দাম্পত্য সম্পর্ক। অবশেষে ২০২১-এ এসে দুই থেকে তিন হলেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। কন্যা সন্তানের বাবা-মা হলেন বিরুষ্কা। 
10/12দেখতে দেখতে তিন বছর পূর্ণ করেছে বিরাট-অনুষ্কার দাম্পত্য সম্পর্ক। অবশেষে ২০২১-এ এসে দুই থেকে তিন হলেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। কন্যা সন্তানের বাবা-মা হলেন বিরুষ্কা। 
দেশজুড়ে হইচই ফেলে দিয়েছে একটাই খবর, বিরুষ্কার ঘরে লক্ষ্মী এসেছে। কন্যা সন্তানের মা হয়েছেন অনুষ্কা শর্মা। এই সুখবর ঘিরে তারকা দম্পতি ভাসছেন অভিনন্দনের জোয়ারে। তারপর বিরাটের দাদা এক সদ্যোজাতের পায়ের ছবি শেয়ার করেছিলেন। তা রীতিমতো ভাইরাল হয়ে যায়। যদিও সেটি বিরাট-কন্যার ছবি নয় বলে জানিয়েছেন তিনি।
11/12দেশজুড়ে হইচই ফেলে দিয়েছে একটাই খবর, বিরুষ্কার ঘরে লক্ষ্মী এসেছে। কন্যা সন্তানের মা হয়েছেন অনুষ্কা শর্মা। এই সুখবর ঘিরে তারকা দম্পতি ভাসছেন অভিনন্দনের জোয়ারে। তারপর বিরাটের দাদা এক সদ্যোজাতের পায়ের ছবি শেয়ার করেছিলেন। তা রীতিমতো ভাইরাল হয়ে যায়। যদিও সেটি বিরাট-কন্যার ছবি নয় বলে জানিয়েছেন তিনি।
বিরাটের দাদা বিকাশ কোহলি ভাইঝির প্রথম ঝলক তুলে ধরেছেন সোশ্যাল মিডিয়ায়। আর সেই পোস্ট ঘিরে হইচই সোশ্যাল মিডিয়ায়। পরিবারের খুদে সদস্যাকে স্বাগতম জানিয়েছে গোটা পরিবার। 
12/12বিরাটের দাদা বিকাশ কোহলি ভাইঝির প্রথম ঝলক তুলে ধরেছেন সোশ্যাল মিডিয়ায়। আর সেই পোস্ট ঘিরে হইচই সোশ্যাল মিডিয়ায়। পরিবারের খুদে সদস্যাকে স্বাগতম জানিয়েছে গোটা পরিবার। 
অন্য গ্যালারিগুলি