বাংলা নিউজ > ছবিঘর > পুজোয় এথনিক লুক চাই? ট্রাই করতে পারেন লাল শাড়িতে পাওলির ‘রেড হট’ লুক

পুজোয় এথনিক লুক চাই? ট্রাই করতে পারেন লাল শাড়িতে পাওলির ‘রেড হট’ লুক

  • লাল সিল্কের শাড়িতে পুজোয় চমকে যাওয়া লুকে পাওলি দাম। 
টলিউড অভিনেত্রীদের কাছে সিল্কের শাড়ি বর্তমানে একটা ট্রেন্ড। টলিউড ডিভাদের কাছে এথেনিক মানেই ওয়ারড্রোবে সিল্কের শাড়ি মাস্ট। আর উৎসবের দিনে তা পরে ফ্য়াশনেবল লুকে ধার দেন তাঁরা। (ছবি ইনস্টাগ্রাম)
1/4টলিউড অভিনেত্রীদের কাছে সিল্কের শাড়ি বর্তমানে একটা ট্রেন্ড। টলিউড ডিভাদের কাছে এথেনিক মানেই ওয়ারড্রোবে সিল্কের শাড়ি মাস্ট। আর উৎসবের দিনে তা পরে ফ্য়াশনেবল লুকে ধার দেন তাঁরা। (ছবি ইনস্টাগ্রাম)
সদ্য লাল সিল্কের শাড়িতে ধরা দিয়েছেন পাওলি দাম। অভিনেত্রীর দুর্গা পুজোর বিশেষ সাজ গোল্ডেন জড়ির কাজের এই শাড়ি। 
2/4সদ্য লাল সিল্কের শাড়িতে ধরা দিয়েছেন পাওলি দাম। অভিনেত্রীর দুর্গা পুজোর বিশেষ সাজ গোল্ডেন জড়ির কাজের এই শাড়ি। 
এথেনিক সাজে চমক দিচ্ছেন অভিনেত্রী। আপনি যদি পুজোর মধ্যে একটু এথেনিক পরতে চান, ট্রাই করতে পারেন পাওলির এই লুক। 
3/4এথেনিক সাজে চমক দিচ্ছেন অভিনেত্রী। আপনি যদি পুজোর মধ্যে একটু এথেনিক পরতে চান, ট্রাই করতে পারেন পাওলির এই লুক। 
ওটিটি প্ল্যাটফর্মে একের পর এক হিট ছবি করে অন্যতম সর্বাধিক চাহিদাসম্পন্ন বাঙালি অভিনেত্রী হিসেবে পরিচিত পাওলি। মাস খানেক আগেই অর্জুন দত্তর ‘বিরিয়ানি’র শ্যুটিং শেষ করেছেন। ওটিটিতে পাওলির আসন্ন ছবির তালিকায় রয়েছে ‘খেলাঘর’। ছবিতে রয়েছেন দেব এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়ও। ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন লীনা গঙ্গোপাধ্যায় এবং শৈবাল চট্টোপাধ্যায়।
4/4ওটিটি প্ল্যাটফর্মে একের পর এক হিট ছবি করে অন্যতম সর্বাধিক চাহিদাসম্পন্ন বাঙালি অভিনেত্রী হিসেবে পরিচিত পাওলি। মাস খানেক আগেই অর্জুন দত্তর ‘বিরিয়ানি’র শ্যুটিং শেষ করেছেন। ওটিটিতে পাওলির আসন্ন ছবির তালিকায় রয়েছে ‘খেলাঘর’। ছবিতে রয়েছেন দেব এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়ও। ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন লীনা গঙ্গোপাধ্যায় এবং শৈবাল চট্টোপাধ্যায়।
অন্য গ্যালারিগুলি