বাংলা নিউজ > ছবিঘর > দীর্ঘ দাম্পত্য জীবনে ‘চরম সুখ’ চাই? টিপস দিলেন সানি লিওনি

দীর্ঘ দাম্পত্য জীবনে ‘চরম সুখ’ চাই? টিপস দিলেন সানি লিওনি

  • ১০ বছরের সুখী দাম্পত্যের আসল রহস্যটা কী, এতদিনে ভেদ করলেন সানি। সুখী দাম্পত্য জীবন এভাবেই বজায় রেখেছেন সানি-ড্যানিয়েল।
স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে দশ বছরের দাম্পত্য উদযাপন করলেন অভিনেত্রী সানি লিওনে। বৌ সানিকে এদিন হিরের নেকপিস উপহার দিয়েছেন ড্যানিয়েল।
1/8স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে দশ বছরের দাম্পত্য উদযাপন করলেন অভিনেত্রী সানি লিওনে। বৌ সানিকে এদিন হিরের নেকপিস উপহার দিয়েছেন ড্যানিয়েল।
দীর্ঘ দাম্পত্য জীবন এই তারকা দম্পতির। এখনো যেন মাখামাখি সম্পর্ক তাঁদের। সম্পর্কের উষ্ণতা একই রকম আছে। লাস ভেগাসের একটি ক্যাফেতে প্রথম দেখা। এরপর ২০১১ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন। 
2/8দীর্ঘ দাম্পত্য জীবন এই তারকা দম্পতির। এখনো যেন মাখামাখি সম্পর্ক তাঁদের। সম্পর্কের উষ্ণতা একই রকম আছে। লাস ভেগাসের একটি ক্যাফেতে প্রথম দেখা। এরপর ২০১১ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন। 
১০ বছরের সুখী দাম্পত্যের আসল রহস্যটা কী, ইনস্টাগ্রামে রিল ভিডিয়ো শেয়ার করে জানিয়েছেন নায়িকা। তাঁর মতে, সব সময় নিজেদের মধ্যে যোগাযোগ রাখতে হবে।
3/8১০ বছরের সুখী দাম্পত্যের আসল রহস্যটা কী, ইনস্টাগ্রামে রিল ভিডিয়ো শেয়ার করে জানিয়েছেন নায়িকা। তাঁর মতে, সব সময় নিজেদের মধ্যে যোগাযোগ রাখতে হবে।
ভিডিও-র ক্যাপশনে সানি লিখেছেন, টুগেদার টিল গ্রে। 
4/8ভিডিও-র ক্যাপশনে সানি লিখেছেন, টুগেদার টিল গ্রে। 
সুখী দাম্পত্য নিয়ে, ডেট নাইট প্ল্যান করার পরামর্শ দিয়েছেন তিনি। পাশাপাশি দম্পতিরা একসঙ্গে রান্না করতে পারেন সেই পরামর্শও দিয়েছেন নায়িকা।
5/8সুখী দাম্পত্য নিয়ে, ডেট নাইট প্ল্যান করার পরামর্শ দিয়েছেন তিনি। পাশাপাশি দম্পতিরা একসঙ্গে রান্না করতে পারেন সেই পরামর্শও দিয়েছেন নায়িকা।
তিনি আরো জানিয়েছেন, একে অপরকে হাসাতে হবে, প্রয়োজনে একে অপরের প্রশংসা করতে হবে।
6/8তিনি আরো জানিয়েছেন, একে অপরকে হাসাতে হবে, প্রয়োজনে একে অপরের প্রশংসা করতে হবে।
ব্যাস এই সব টিপস মেনে চললেই কেল্লা ফতে। সম্পর্ক থাকবে চির যৌবন। 
7/8ব্যাস এই সব টিপস মেনে চললেই কেল্লা ফতে। সম্পর্ক থাকবে চির যৌবন। 
তিন সন্তানের বাবা-মা এই দম্পতি। সারোগেসি পদ্ধতিতে দুই ছেলের মা হয়েছেন এই তারকা। যমজ পুত্র সন্তান নোয়া এবং আসের। দত্তক নিয়েছেন বড় মেয়ে নিশাকে। 
8/8তিন সন্তানের বাবা-মা এই দম্পতি। সারোগেসি পদ্ধতিতে দুই ছেলের মা হয়েছেন এই তারকা। যমজ পুত্র সন্তান নোয়া এবং আসের। দত্তক নিয়েছেন বড় মেয়ে নিশাকে। 
অন্য গ্যালারিগুলি