HT বাংলা থেকে সেরা খবর পড়ার জন্য ‘অনুমতি’ বিকল্প বেছে নিন
বাংলা নিউজ > ছবিঘর > Venkatesh after KKR reaches final: ফর্ম্যালিটির জন্য ব্যাট করেছি! ভাবিনি যে ১৫৯-তে SRH অল-আউট হবে, ফুটছেন বেঙ্কটেশ

Venkatesh after KKR reaches final: ফর্ম্যালিটির জন্য ব্যাট করেছি! ভাবিনি যে ১৫৯-তে SRH অল-আউট হবে, ফুটছেন বেঙ্কটেশ

তিন নম্বরে নেমে কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) হয়ে আরও একটি গুরুত্বপূর্ণ খেললেন বেঙ্কটেশ আইয়ার। আইপিএলের প্রথম কোয়ালিফায়ারে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ২৮ বলে অপরাজিত ৫১ রান করলেন।মারেন পাঁচটি চার এবং চারটি ছক্কা। কেকেআরকে আইপিএল ফাইনালে তুলে তিনি কী বললেন?

1/5 মঙ্গলবার আমদাবাদে আইপিএলের প্রথম কোয়ালিফায়ারে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় সানরাইজার্স। ১৯.৩ ওভারে ১৫৯ রানে অল-আউট হয়ে যায়। তিনটি উইকেট নেন মিচেল স্টার্ক। দুটি উইকেট পান বরুণ চক্রবর্তী। একটি করে উইকেট নেন বৈভব অরোরা, হর্ষিত রানা, সুনীল রানা এবং আন্দ্রে রাসেল। জবাবে সেই রানটা ১৩.৪ ওভারেই তুলে নেয় কেকেআর। জিতে যায় আট উইকেট। ২৪ বলে ৫৮ রানে অপরাজিত থাকেন শ্রেয়স আইয়ার। (ছবি সৌজন্যে এপি)
2/5 কেকেআর ফাইনালে পৌঁছানোর পরে বেঙ্কটেশ বলেন, '(ফাইনালের আগে) আত্মবিশ্বাস (পাওয়ার) থেকেও আমি বেশি করে মাঠে ফিরতে চাইছিলাম ব্যাট করার জন্য। কারণ আমি শেষ ম্যাচ খেলেছিলাম সেই ১১ মে'তে। মানে কেকেআরও শেষ ম্যাচ খেলেছে ১১ মে। তাই আমরা সবাই মাঠে নামতে মুখিয়ে ছিলাম এবং নিজের প্রতিভা তুলে ধরতে মরিয়া ছিলাম।' (ছবি সৌজন্যে পিটিআই)
3/5 তিনি আরও বলেন, ‘(আর এই জয়ের) কৃতিত্বটা বোলারদের প্রাপ্য। ব্যাটিংয়ের জন্য খুব ভালো উইকেট ছিল। ওদের যে ১৬০ রানের আশপাশে অল-আউট করে দেওয়া যাবে, সেটা আমি কখনও ভাবিনি। মাঠে নেমে স্রেফ ফর্ম্যালিটি পূরণ করতে আমাদের আত্মবিশ্বাস জোগানোর জন্য বোলারদের কৃতিত্ব পাওয়া উচিত।' (ছবি সৌজন্যে এপি)
4/5 ছন্দ ধরে রাখার বিষয়ে বেঙ্কটেশ বলেন, ‘এরকম টুর্নামেন্টে ছন্দটা অত্যন্ত গুরুত্বপূর্ণ। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ক্ষেত্রে আমরা সেটা দেখতে পাচ্ছি। ওরা একটি ম্যাচ জিতল। তারপর একের পর এক ম্যাচ জিতছে। ওই ছন্দটাই ওদের এগিয়ে নিয়ে গিয়েছে। আমরাও সেরকম ছন্দটা ধরে রাখতে চাইছিলাম। কারণ আমরা বেশ ভালো ক্রিকেট খেলছিলাম। আমরা মাঠে নামতে মুখিয়েছিলাম। বৃষ্টি হচ্ছিল। ঠিকমতো প্র্যাকটিসও করতে পারিনি। সেটা হতাশাজনক ছিল।’ (ছবি সৌজন্যে পিটিআই)
5/5 কেকেআরের তারকা অল-রাউন্ডার (এখন ব্যাটার বলা যায়) আরও যোগ করেন, 'সেরা বিষয়টা হল যে আমরা টেবিল টপার ছিলাম। গ্রুপ লিগে শীর্ষস্থানে শেষ করলে প্লে-অফে আত্মবিশ্বাস পাওয়া যায়। কোচিং স্টাফ, পুরো ম্যানেজমেন্ট এবং মালিকদের কৃতিত্ব প্রাপ্য। আজ এসআরকে স্যার (শাহরুখ খান) এবং জয় স্যার (জয় মেহতা) এসেছেন। আমাদের পেপটক দিয়েছেন। দলের স্পিরিট খুব ভালো ছিল। আমরা মাঠে নেমে ভালো পারফরম্যান্স করতে মুখিয়ে ছিলাম।' (ছবি সৌজন্যে এপি)

Latest News

তুরস্কের ‘মেসি’-র গোলে ঐতিহাসিক পয়েন্ট হাতছাড়া জর্জিয়ার, ভাঙলেন CR-র রেকর্ড ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি দেড় বছরের মেয়ের এই বিষয়ে আলিয়ার খবরদারি না-পসন্দ রণবীরের,সবটা সামলান রাহার বাবা সেঞ্চুরি হাতছাড়া অভিষেক শর্মার, মারকাটারি শতরানে হারা ম্যাচ জেতালেন প্রভসিমরন পুড়ে ছাই হয়ে গেল জলদাপাড়ার হলং বনবাংলো, বিধ্বংসী আগুনে সব শেষ শাহরুখদের পিছনে ফেলে ভারতের সবচেয়ে মূল্য়বান সেলিব্রিটি বিরাট, ব্যান্ড ভ্যালু কত? অশান্ত মণিপুরে জ্বালিয়ে দেওয়া হয় সিআরপিএফ জওয়ানদের বাস, তারপর কী ঘটল? ‘‌রেখা সন্দেশখালির বাঘিনী’‌, বিজেপির কেন্দ্রীয় প্রতিনিধি দলের সদস্যদের সম্বোধন দুরন্ত সেঞ্চুরির পুরস্কার, ICC র‍্যাঙ্কিংয়ের তিনে উঠলেন স্মৃতি! উত্থান দীপ্তিরও

T20 WC 2024

ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.
প্রচ্ছদ ছবিঘর দেখতেই হবে ২২ গজ