বাংলা নিউজ > ছবিঘর > Rohit on World Cup Final Loss: ‘সবকিছু করেছি, কিন্তু ভাগ্যে যেন ছিল না’, বিশ্বকাপ জিততে না পেরে আক্ষেপ রোহিতের

Rohit on World Cup Final Loss: ‘সবকিছু করেছি, কিন্তু ভাগ্যে যেন ছিল না’, বিশ্বকাপ জিততে না পেরে আক্ষেপ রোহিতের

বিশ্বকাপ ফাইনালে হেরে কোনওরকম অজুহাত দিলেন না ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা। শিশির পড়েছে, রাতে ব্যাটিং করা সহজ হয়ে গিয়েছিল - সেইসব কোনও অজুহাত দিলেন না। বরং স্বীকার করে নিলেন যে আজ তাঁদের দিনটা ছিল না। সবকিছু চেষ্টা করেও বিশ্বকাপ ট্রফি হাতে আসেনি।

পরবর্তী ফটো গ্যালারি

Latest News

গরুর পিছনে ছুটলেন পুরপ্রধান, আলিপুরদুয়ারের রাস্তায় এমন দৃশ্য দেখে হতবাক মানুষজন অভিযোগকারীদের বিরুদ্ধে হাইকোর্টে মামলার হুমকি, গ্রেফতারির পরেও তেজ কমেনি জামালের আমরা জেগে থাকলে মস্তিষ্কের এই অংশ ঘুমোয়, আর ঘুমোলে জেগে ওঠে! বলছে গবেষণা চন্দ্র দিবস! কেন পালিত হয় এই দিনটি, জানেন না বেশির ভাগই 'আমরা তো ভগবানের দূত', জানালেন CPR দিয়ে রোগীর প্রাণ বাঁচানো চিকিৎসক গীতার গানের ভক্ত ছিলেন লতা, ষোল বছর বয়সে প্রথম গান গেয়েছিলেন এই গায়িকা UPSC-র ধাঁচে হবে NEET-UG? মেডিক্যাল প্রবেশিকা নেবে ২ সংস্থা? ভাবনাচিন্তা সরকারের স্নেহাশিসের বিরুদ্ধে উঠে পরকীয়া-বউ পেটানোর অভিযোগ,সৌরভের প্রাক্তন বৌদিকে চেনেন? আসছে গুরু পূর্ণিমা, এই দিনে করা কোন বিশেষ কাজ ভাগ্যের পথ করবে সুগম, জেনে নিন ৩০তম কলকাতা চলচ্চিত্র উৎসবের চেয়ারপার্সনের পদ থেকে সরছেন রাজ, নতুন দায়িত্বে কে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.