দেবী চৌধুরানীর ব্রজেশ্বর বিয়ে করলেন আন্নাকালীকে,দেখুন রাহুল-প্রীতির বিয়ের ছবি

  • সাত পাকে বাঁধা পড়লেন বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির দুই পরিচিত মুখ রাহুল মজুমদার ও প্রীতি বিশ্বাস। তাঁদের বিয়েতে উপচে পড়ল টেলি তারকাদের ভিড়। নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে পৌঁছেছিলেন সোনা মণি সাহা, শ্রীতমা ভট্টাচার্য, লাভলি মিত্র, সোনালি চৌধুরীরা।
বিয়ের মরসুমে টলিগঞ্জে আরও একটা বিয়ের সানাই।সোমবার বিয়ে করে ফেললেন দেবী চৌধুরানী সিরিয়াল খ্যাত অভিনেতা রাহুল মজুমদার। পাত্রীও টেলিভিশনের পরিচিত মুখ। সৌদামিনীর সংসারের আন্নাকালী, প্রীতি বিশ্বাসের সঙ্গেই নতুন সংসার সাজালেন রাহুল (সৌজন্যে-ফেসবুক)
1/11বিয়ের মরসুমে টলিগঞ্জে আরও একটা বিয়ের সানাই।সোমবার বিয়ে করে ফেললেন দেবী চৌধুরানী সিরিয়াল খ্যাত অভিনেতা রাহুল মজুমদার। পাত্রীও টেলিভিশনের পরিচিত মুখ। সৌদামিনীর সংসারের আন্নাকালী, প্রীতি বিশ্বাসের সঙ্গেই নতুন সংসার সাজালেন রাহুল (সৌজন্যে-ফেসবুক)
রং-রুট বলে এক বাংলা ছবির সেটে রাহুলের সঙ্গে প্রথম আলাপ প্রীতির। সেখান থেকে বন্ধুত্ব ও প্রেম। ভালোবাসালে শীঘ্রই বিয়ে করতে হবে, একথা আগেই জানিয়ে রেখেছিলেন প্রীতি। তিন বছর চুটিয়ে প্রেম করার পর বিয়ের পর্ব সেরে ফেললেন দুজনে।(ফেসবুক)
2/11রং-রুট বলে এক বাংলা ছবির সেটে রাহুলের সঙ্গে প্রথম আলাপ প্রীতির। সেখান থেকে বন্ধুত্ব ও প্রেম। ভালোবাসালে শীঘ্রই বিয়ে করতে হবে, একথা আগেই জানিয়ে রেখেছিলেন প্রীতি। তিন বছর চুটিয়ে প্রেম করার পর বিয়ের পর্ব সেরে ফেললেন দুজনে।(ফেসবুক)
গ্যাংটকে ‘রংরুট’ ফিল্মের শ্যুটিং সেটে রাত তিনটের সময় রাহুল মেসেজের মাধ্যমে নিজের মনের কথা বলেছিলেন। ঘটনার কিছুক্ষণের মধ্যেই নাকি যে সেখানে ভূমিকম্প হয়।প্রীতি জানান, তখন বলেছিলাম, ‘দেখলি, এমন প্রপোজ করলি যে ভূমিকম্প হয়ে গেল।’ (সৌজন্যে-ফেসবুক)
3/11গ্যাংটকে ‘রংরুট’ ফিল্মের শ্যুটিং সেটে রাত তিনটের সময় রাহুল মেসেজের মাধ্যমে নিজের মনের কথা বলেছিলেন। ঘটনার কিছুক্ষণের মধ্যেই নাকি যে সেখানে ভূমিকম্প হয়।প্রীতি জানান, তখন বলেছিলাম, ‘দেখলি, এমন প্রপোজ করলি যে ভূমিকম্প হয়ে গেল।’ (সৌজন্যে-ফেসবুক)
চলছে মালা-বদলের পর্ব, নতুন জীবন শুরুর আনন্দ দুই অভিনেতার চোখে-মুখে (সৌজন্যে-ফেসবুক)
4/11চলছে মালা-বদলের পর্ব, নতুন জীবন শুরুর আনন্দ দুই অভিনেতার চোখে-মুখে (সৌজন্যে-ফেসবুক)
বিয়ের দিন একম ট্র্যাডিশ্যানাল বাঙালি বধূর সাজে পাওয়া গেল প্রীতিকে। লাল-সবুজ বেনারসিতে সেজেছিলেন প্রীতি। সঙ্গে মানানসই সোনার গহনা। বধূ কোন আলো লাগলো চোখে ,সিঁদুর খেলার মতো মেগা সিরিয়াল থেকে  সাত পাকে বাঁধা ছবিতে কোয়েল বোনের ভূমিকায় অভিনয়-এই মিষ্টি অভিনেত্রী টলিগঞ্জে কাজ করছেন বহুদিন ধরে। কাজ করছেন বেশ কিছু জনপ্রিয় ভোজপুরী ছবিতেও (সৌজন্যে-ফেসবুক)
5/11বিয়ের দিন একম ট্র্যাডিশ্যানাল বাঙালি বধূর সাজে পাওয়া গেল প্রীতিকে। লাল-সবুজ বেনারসিতে সেজেছিলেন প্রীতি। সঙ্গে মানানসই সোনার গহনা। বধূ কোন আলো লাগলো চোখে ,সিঁদুর খেলার মতো মেগা সিরিয়াল থেকে সাত পাকে বাঁধা ছবিতে কোয়েল বোনের ভূমিকায় অভিনয়-এই মিষ্টি অভিনেত্রী টলিগঞ্জে কাজ করছেন বহুদিন ধরে। কাজ করছেন বেশ কিছু জনপ্রিয় ভোজপুরী ছবিতেও (সৌজন্যে-ফেসবুক)
ব্রজেশ্বরের বিয়েতে হাজির ছিলেন তাঁর অনস্ক্রিন পত্নী দেবী চৌধুরানী- মানে সোনা মণি সাহাও (সৌজন্যে-ফেসবুক)
6/11ব্রজেশ্বরের বিয়েতে হাজির ছিলেন তাঁর অনস্ক্রিন পত্নী দেবী চৌধুরানী- মানে সোনা মণি সাহাও (সৌজন্যে-ফেসবুক)
নব দম্পতিকে শুভেচ্ছা জানাতে হাজির অভিনেত্রীর শ্রীতমা ভট্টাচার্য (সৌজন্যে-ফেসবুক)
7/11নব দম্পতিকে শুভেচ্ছা জানাতে হাজির অভিনেত্রীর শ্রীতমা ভট্টাচার্য (সৌজন্যে-ফেসবুক)
বিয়ের অনুষ্ঠানে সামিল অভিনেত্রী সোনালি চৌধুরী ও মৌসুমী মজুমদার (সৌজন্যে-ফেসবুক)
8/11বিয়ের অনুষ্ঠানে সামিল অভিনেত্রী সোনালি চৌধুরী ও মৌসুমী মজুমদার (সৌজন্যে-ফেসবুক)
বন্ধুদের সঙ্গে পোজ দিয়ে চলল ফটো তোলার পর্ব, রয়েছেন সোনামণি এবং জলনূপূর 'লাভলি মিত্র'
9/11বন্ধুদের সঙ্গে পোজ দিয়ে চলল ফটো তোলার পর্ব, রয়েছেন সোনামণি এবং জলনূপূর 'লাভলি মিত্র'
চলল দেদার গ্রুপফি পর্ব, পাশের ছবিতে স্টার জলসার দুই পরিচিত মুখ-লাভলি ও সোনা মণি (সৌজন্যে-ফেসবুক)
10/11চলল দেদার গ্রুপফি পর্ব, পাশের ছবিতে স্টার জলসার দুই পরিচিত মুখ-লাভলি ও সোনা মণি (সৌজন্যে-ফেসবুক)
বিয়ের পর হানিমুনে সুইত্জারল্যান্ডে যাওয়ার ইচ্ছা ছিল প্রীতির। তবে মেগা সিরিয়াল থেকে ছুটি না মেলায় সেই স্বপ্ন পূরণ হচ্ছে না। তাই হানিমুনের প্ল্যান আপাতত বাতিল (সৌজন্যে-ফেসবুক)
11/11বিয়ের পর হানিমুনে সুইত্জারল্যান্ডে যাওয়ার ইচ্ছা ছিল প্রীতির। তবে মেগা সিরিয়াল থেকে ছুটি না মেলায় সেই স্বপ্ন পূরণ হচ্ছে না। তাই হানিমুনের প্ল্যান আপাতত বাতিল (সৌজন্যে-ফেসবুক)
অন্য গ্যালারিগুলি