বাংলা নিউজ > ছবিঘর > 'এতদিন দিদির সঙ্গে ছিলাম, এবার পাশে দাঁড়িয়ে লড়াই করব', তৃণমূলে যোগের পর বললেন সায়ন্তিকা

'এতদিন দিদির সঙ্গে ছিলাম, এবার পাশে দাঁড়িয়ে লড়াই করব', তৃণমূলে যোগের পর বললেন সায়ন্তিকা

  • বিধানসভা ভোটের আগে তৃণমূল কংগ্রেস এবং বিজেপির মধ্যে রীতিমতো ‘তারকা-টক্কর’ চলছে। সেই টক্করে আরও ভারী হল তৃণমূলের পাল্লা। বুধবার ঘাসফুল শিবিরে যোগ দিলেন অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। তিনি অবশ্য দীর্ঘদিন ধরেই তৃণমূল শিবিরের ঘনিষ্ঠ হিসেবে পরিচিত। এবার আনুষ্ঠানিকভাবে তৃণমূলের পতাকা হাতে তুলে নিলেন। যোগদানের পর কী বললেন তিনি, দেখে নিন একনজরে -
তৃণমূল কংগ্রেসে যোগদান করলেন অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। (ছবি সৌজন্য ভিডিয়ো)
1/5তৃণমূল কংগ্রেসে যোগদান করলেন অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। (ছবি সৌজন্য ভিডিয়ো)
বুধবার তৃণমূল ভবনে তাঁর হাতে দলের পতাকা তুলে দেন পার্থ চট্টোপাধ্যায়, সুব্রত মুখোপাধ্যায় এবং ব্রাত্য বসু। (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক @iamsayantikabanerjee)
2/5বুধবার তৃণমূল ভবনে তাঁর হাতে দলের পতাকা তুলে দেন পার্থ চট্টোপাধ্যায়, সুব্রত মুখোপাধ্যায় এবং ব্রাত্য বসু। (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক @iamsayantikabanerjee)
যোগদানের পর সায়ন্তিকা জানান, গত ১০ বছর ধরেই তৃণমূলের সঙ্গেই ছিলেন। এবার আনুষ্ঠানিকভাবে তৃণমূলে যোগ দিলেন। (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক @iamsayantikabanerjee)
3/5যোগদানের পর সায়ন্তিকা জানান, গত ১০ বছর ধরেই তৃণমূলের সঙ্গেই ছিলেন। এবার আনুষ্ঠানিকভাবে তৃণমূলে যোগ দিলেন। (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক @iamsayantikabanerjee)
তিনি বলেন, ‘এই যে দায়িত্বটা আমায় দেওয়া হবে, আশীর্বাদ করুন, আমি যেন এই দায়িত্বটা ঠিকভাবে পালন করতে পারি। দিদির বিশ্বাসের মর্যাদা যাতে আমি রাখতে পারি। গত ১০ বছর ধরে দিদির সঙ্গে ছিলাম, দিদির পাশে আছি। আগামিদিনেও থাকবে। যেটা বলতে চাই, এতদিন দিদির সঙ্গে ছিলাম। এবার দিদির পাশে থেকে দিদির হাত শক্ত করে এই লড়াইটা লড়ব।’ (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক @iamsayantikabanerjee)
4/5তিনি বলেন, ‘এই যে দায়িত্বটা আমায় দেওয়া হবে, আশীর্বাদ করুন, আমি যেন এই দায়িত্বটা ঠিকভাবে পালন করতে পারি। দিদির বিশ্বাসের মর্যাদা যাতে আমি রাখতে পারি। গত ১০ বছর ধরে দিদির সঙ্গে ছিলাম, দিদির পাশে আছি। আগামিদিনেও থাকবে। যেটা বলতে চাই, এতদিন দিদির সঙ্গে ছিলাম। এবার দিদির পাশে থেকে দিদির হাত শক্ত করে এই লড়াইটা লড়ব।’ (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক @iamsayantikabanerjee)
'এতদিন দিদির সঙ্গে ছিলাম, এবার পাশে দাঁড়িয়ে লড়াই করব', তৃণমূলে যোগের পর বললেন সায়ন্তিকা। (ছবি সৌজন্য ভিডিয়ো এবং ফেসবুক)
5/5'এতদিন দিদির সঙ্গে ছিলাম, এবার পাশে দাঁড়িয়ে লড়াই করব', তৃণমূলে যোগের পর বললেন সায়ন্তিকা। (ছবি সৌজন্য ভিডিয়ো এবং ফেসবুক)
অন্য গ্যালারিগুলি