বাংলা নিউজ > ছবিঘর > হাতে ছবি নেই! তবে সাড়ে ৪ কোটির সম্পত্তির মালিক বিজেপির তারকা প্রার্থী হিরণ

হাতে ছবি নেই! তবে সাড়ে ৪ কোটির সম্পত্তির মালিক বিজেপির তারকা প্রার্থী হিরণ

  • হলফনামায় হিরণ তাঁর সম্পত্তির হিসাবে লিখেছেন স্থাবর-অস্থাবর মিলিয়ে মোট সাড়ে চার কোটির সম্পত্তির মালিক তিনি ও তাঁর স্ত্রী। 
দীর্ঘদিন ধরে ইন্ডাস্ট্রির লবির জেরে কাজ নেই তাঁর হাতে, এমন অভিযোগ তুলেছিলেন একুশের ভোটের আগে রঙ বদলানো তারকা হিরণ। ভোটের টিকিটও পেয়েছেন তিনি। গেরুয়া শিবিরের হয়ে খড়গপুর সদর বিধানসভা আসনে লড়ছেন হিরণ। যার আসল নাম হিরণময় চট্টোপাধ্যায়।
1/8দীর্ঘদিন ধরে ইন্ডাস্ট্রির লবির জেরে কাজ নেই তাঁর হাতে, এমন অভিযোগ তুলেছিলেন একুশের ভোটের আগে রঙ বদলানো তারকা হিরণ। ভোটের টিকিটও পেয়েছেন তিনি। গেরুয়া শিবিরের হয়ে খড়গপুর সদর বিধানসভা আসনে লড়ছেন হিরণ। যার আসল নাম হিরণময় চট্টোপাধ্যায়।
গত ১২ মার্চ দিলীপ ঘোষের সঙ্গে হুডখোলা জিপে র‍্যালি করে মনোনয়নপত্র জমা দিয়েছেন হিরণ।হলফনামায় অভিনেতা তাঁর সম্পত্তির যে পরিমাণ জানিয়েছেন তা দেখে চক্ষু চড়কগাছ অনেকেরই। বিষয়-আশয়ের বিস্তারিত খতিয়ান জমা দিয়েছেন হিরণ, যা ঘিরে তৈরি হয়েছে নতুন জল্পনা।
2/8গত ১২ মার্চ দিলীপ ঘোষের সঙ্গে হুডখোলা জিপে র‍্যালি করে মনোনয়নপত্র জমা দিয়েছেন হিরণ।হলফনামায় অভিনেতা তাঁর সম্পত্তির যে পরিমাণ জানিয়েছেন তা দেখে চক্ষু চড়কগাছ অনেকেরই। বিষয়-আশয়ের বিস্তারিত খতিয়ান জমা দিয়েছেন হিরণ, যা ঘিরে তৈরি হয়েছে নতুন জল্পনা।
হিরণের তরফে দাখিল হলফনামা অনুযায়ী, ২০১৯-২০ আর্থিক বছরে তাঁর মোট আয় ৭ লক্ষ ৮০ হাজার ২৫০ টাকা। তাঁর স্ত্রী অনিন্দিতা চট্টোপাধ্যায়ের মোট আয় ৪ লক্ষ ৮২ হাজার ৯৩০ টাকা। নমিনেশন জমা দেওয়ার সময় তাঁর হাতে নগদ ২ লক্ষ টাকা, এবং স্ত্রীর হাতে নগদ ২০ হাজার টাকা রয়েছে।
3/8হিরণের তরফে দাখিল হলফনামা অনুযায়ী, ২০১৯-২০ আর্থিক বছরে তাঁর মোট আয় ৭ লক্ষ ৮০ হাজার ২৫০ টাকা। তাঁর স্ত্রী অনিন্দিতা চট্টোপাধ্যায়ের মোট আয় ৪ লক্ষ ৮২ হাজার ৯৩০ টাকা। নমিনেশন জমা দেওয়ার সময় তাঁর হাতে নগদ ২ লক্ষ টাকা, এবং স্ত্রীর হাতে নগদ ২০ হাজার টাকা রয়েছে।
বন্ড, শেয়ার, এনএসএস ও মিউচুয়াল ফান্ডে প্রচুর টাকা বিনিয়োগ করা রয়েছে হিরণের। তারকা প্রার্থীর একটি গাড়ি রয়েছে, যার বাজারদর ৭ লক্ষ ৬৮ হাজার টাকা। স্ত্রীর কোনও নিজস্ব গাড়ি নেই।
4/8বন্ড, শেয়ার, এনএসএস ও মিউচুয়াল ফান্ডে প্রচুর টাকা বিনিয়োগ করা রয়েছে হিরণের। তারকা প্রার্থীর একটি গাড়ি রয়েছে, যার বাজারদর ৭ লক্ষ ৬৮ হাজার টাকা। স্ত্রীর কোনও নিজস্ব গাড়ি নেই।
গয়নার বিস্তারিত হিসাবও জমা দিয়েছেন হিরণ। হিরণের নামে সোনা আছে ৪ লাখ টাকার। স্ত্রীর গয়নার বাজার মূল্য ৬ লক্ষ টাকা। অর্থাত্ সব মিলিয়ে ১০ লক্ষ টাকার গয়না রয়েছে তাঁদের।
5/8গয়নার বিস্তারিত হিসাবও জমা দিয়েছেন হিরণ। হিরণের নামে সোনা আছে ৪ লাখ টাকার। স্ত্রীর গয়নার বাজার মূল্য ৬ লক্ষ টাকা। অর্থাত্ সব মিলিয়ে ১০ লক্ষ টাকার গয়না রয়েছে তাঁদের।
হিরণের মোট অস্থাবর সম্পত্তির পরিমাণ ১ কোটি ৮৬ লক্ষ ২ হাজার ৮৯৩ টাকা। আর স্ত্রী, অনিন্দিতার অস্থাবর সম্পত্তির পরিমাণ ৭৯ লক্ষ ১ হাজার ২৮৯ টাকা।অর্থাত্‍ দু’জনের মোট অস্থাবর সম্পত্তির পরিমাণ এই মুহূর্তে ২ কোটি ৬৫ লক্ষ ৪ হাজার ১৮২ টাকা।
6/8হিরণের মোট অস্থাবর সম্পত্তির পরিমাণ ১ কোটি ৮৬ লক্ষ ২ হাজার ৮৯৩ টাকা। আর স্ত্রী, অনিন্দিতার অস্থাবর সম্পত্তির পরিমাণ ৭৯ লক্ষ ১ হাজার ২৮৯ টাকা।অর্থাত্‍ দু’জনের মোট অস্থাবর সম্পত্তির পরিমাণ এই মুহূর্তে ২ কোটি ৬৫ লক্ষ ৪ হাজার ১৮২ টাকা।
খড়গপুর সদরের বিজেপির তারকা প্রার্থী জানিয়েছেন তাঁর স্ত্রীর নামে কোনও স্থাবর সম্পত্তি নেই। হিরণের স্থাবর সম্পত্তি বলতে দুটো ফ্ল্যাট। একটিতে তিনি থাকেন, যার বাজারদর ৪০ লক্ষ টাকা, অন্যটি তাঁর অফিস বাড়ি, যার বাজার দর প্রায় ৯০ লাখ টাকা। অর্থাত্ মোট স্থাবর সম্পত্তি ১ কোটি ৩০ লক্ষ টাকা।
7/8খড়গপুর সদরের বিজেপির তারকা প্রার্থী জানিয়েছেন তাঁর স্ত্রীর নামে কোনও স্থাবর সম্পত্তি নেই। হিরণের স্থাবর সম্পত্তি বলতে দুটো ফ্ল্যাট। একটিতে তিনি থাকেন, যার বাজারদর ৪০ লক্ষ টাকা, অন্যটি তাঁর অফিস বাড়ি, যার বাজার দর প্রায় ৯০ লাখ টাকা। অর্থাত্ মোট স্থাবর সম্পত্তি ১ কোটি ৩০ লক্ষ টাকা।
এছাড়াও হিরণ হলফনামায় উল্লেখ করেছেন তাঁর নামে একটি ফৌজদারী মামলা রয়েছে।
8/8এছাড়াও হিরণ হলফনামায় উল্লেখ করেছেন তাঁর নামে একটি ফৌজদারী মামলা রয়েছে।
অন্য গ্যালারিগুলি