বাংলা নিউজ > ছবিঘর > কাঞ্চনের ভোট প্রচারে সঙ্গী কৃষ্ণকলির শ্যামা-রাধারানি ও পরম-জবা, দেখুন ছবি

কাঞ্চনের ভোট প্রচারে সঙ্গী কৃষ্ণকলির শ্যামা-রাধারানি ও পরম-জবা, দেখুন ছবি

  • রবিবাসরীয় প্রচারে তারকা সমাবেশ। কাঞ্চনের হয়ে মাঠে নেমে ভোট প্রচার বাংলা টেলিভিশন তারকাদের। 
একুশের ভোট যুদ্ধে তৃণমূলের একঝাঁক তারকা প্রার্থীর মধ্যে অন্যতম কাঞ্চান মল্লিক। হুগলির উত্তরপাড়া বিধানসভা থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন কাঞ্চন, আপতত শেষ পর্যায়ের প্রচারে ব্যস্ত এই প্রখ্যাত কমেডিয়ান। 
1/6একুশের ভোট যুদ্ধে তৃণমূলের একঝাঁক তারকা প্রার্থীর মধ্যে অন্যতম কাঞ্চান মল্লিক। হুগলির উত্তরপাড়া বিধানসভা থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন কাঞ্চন, আপতত শেষ পর্যায়ের প্রচারে ব্যস্ত এই প্রখ্যাত কমেডিয়ান। 
রবিবাসরীয় হাইভোল্টেজ প্রচারে কা়ঞ্চনের হয়ে ময়দানে নামলেন বাংলা টেলিভিশন দুনিয়ার তারকারা। এদিন তৃণমূল প্রার্থীর হয়ে প্রচারে শামিল হন কৃষ্ণকলি ধারাবাহিকের নায়িকা শ্যামা অর্থাত্ তিয়াসা রায় এবং রাধারানি তথা অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ। 
2/6রবিবাসরীয় হাইভোল্টেজ প্রচারে কা়ঞ্চনের হয়ে ময়দানে নামলেন বাংলা টেলিভিশন দুনিয়ার তারকারা। এদিন তৃণমূল প্রার্থীর হয়ে প্রচারে শামিল হন কৃষ্ণকলি ধারাবাহিকের নায়িকা শ্যামা অর্থাত্ তিয়াসা রায় এবং রাধারানি তথা অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ। 
এদিন প্রায় একইরকম পোশাকে পাওয়া গেল তিয়াসা ও শ্রীময়ীকে। হালকা সবুজ লং সায়োরাল স্যুটে সেজেছিলেন তাঁরা, এদিনের প্রচারে অংশ নেন স্টার জলসার হিট জুটি পরম-জবা। 
3/6এদিন প্রায় একইরকম পোশাকে পাওয়া গেল তিয়াসা ও শ্রীময়ীকে। হালকা সবুজ লং সায়োরাল স্যুটে সেজেছিলেন তাঁরা, এদিনের প্রচারে অংশ নেন স্টার জলসার হিট জুটি পরম-জবা। 
বেশ কিছু দিন আগেই শেষ হয়েছে ‘কে আপন কে পর’ ধারাবাহিক ওরফে পল্লবী এবং বিশ্বজিৎ-এর জনপ্রিয়তায় কিন্তু কোনও ভাটা পড়েনি, প্রমাণ করে দিন এদিনের রোড শো। 
4/6বেশ কিছু দিন আগেই শেষ হয়েছে ‘কে আপন কে পর’ ধারাবাহিক ওরফে পল্লবী এবং বিশ্বজিৎ-এর জনপ্রিয়তায় কিন্তু কোনও ভাটা পড়েনি, প্রমাণ করে দিন এদিনের রোড শো। 
ইন্ডাস্ট্রির সিনিয়র হিসেবে কাঞ্চন মল্লিকের পাশে থাকবার পাশাপাশি মুখ্যমন্ত্রীর প্রতি ভালবাসা থেকেই এই প্রচারে অংশ নিয়েছেন টলি তারকারা। একঝাঁক অভিনেতাকে সামনে থেকে দেখে খুশি উত্তরপাড়ার মানুষজনও।
5/6ইন্ডাস্ট্রির সিনিয়র হিসেবে কাঞ্চন মল্লিকের পাশে থাকবার পাশাপাশি মুখ্যমন্ত্রীর প্রতি ভালবাসা থেকেই এই প্রচারে অংশ নিয়েছেন টলি তারকারা। একঝাঁক অভিনেতাকে সামনে থেকে দেখে খুশি উত্তরপাড়ার মানুষজনও।
তবে দিনভর প্রচার চলল এমনটাই নয়, ফাঁক বুঝে পেটপুজোটাও সেরে ফেলেছেন পরম-জবা,শ্যামা-রাধারানিরা। সেই ছবিও উঠে এসেছে সোশ্যাল মিডিয়ার দেওয়ালে। (ছবি-ইনস্টাগ্রাম)
6/6তবে দিনভর প্রচার চলল এমনটাই নয়, ফাঁক বুঝে পেটপুজোটাও সেরে ফেলেছেন পরম-জবা,শ্যামা-রাধারানিরা। সেই ছবিও উঠে এসেছে সোশ্যাল মিডিয়ার দেওয়ালে। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি