বাংলা নিউজ > ছবিঘর > দোল উৎসবে মিলিয়ে দিলেন মদন, 'খেলা হবে'র তালে নাচলেন শ্রাবন্তী-পায়েল-তনুশ্রীরা

দোল উৎসবে মিলিয়ে দিলেন মদন, 'খেলা হবে'র তালে নাচলেন শ্রাবন্তী-পায়েল-তনুশ্রীরা

  • রং মিলান্তি! রঙের উৎসবে রাজনৈতিক বিভেদ ভুলে গঙ্গাবঙ্গে একফ্রেমে মদন মিত্র ও বিজেপির তিন তারকা প্রার্থী-শ্রাবন্তী-পায়েল-তনুশ্রী। 
দোলের উৎসব মিলিয়ে দিল গেরুয়া ও সবুজ শিবিরকে। এদিন রাজনীতির ভেদাভেদ ভুলে গঙ্গাবক্ষে রঙের জোয়ারে গা ভাসালেন তৃণমূলের কামারহাটির প্রার্থী মদন মিত্র এবং বিজেপির তিন তারকা প্রার্থী- শ্রাবন্তী, তনুশ্রী ও পায়েল। 
1/5দোলের উৎসব মিলিয়ে দিল গেরুয়া ও সবুজ শিবিরকে। এদিন রাজনীতির ভেদাভেদ ভুলে গঙ্গাবক্ষে রঙের জোয়ারে গা ভাসালেন তৃণমূলের কামারহাটির প্রার্থী মদন মিত্র এবং বিজেপির তিন তারকা প্রার্থী- শ্রাবন্তী, তনুশ্রী ও পায়েল। 
এদিন তসরের পাঞ্জাবি পরে ঢোল বাজালেন মদন মিত্র, সঙ্গে চলল ‘খেলা হবে’ গান। আর তৃণমূলের একুশের ভোটের স্লোগানে জমিয়ে নাচলেন শ্রাবন্তী,তনুশ্রী, পায়েলরা। যা দেখে হয়রান আম জনতা! 
2/5এদিন তসরের পাঞ্জাবি পরে ঢোল বাজালেন মদন মিত্র, সঙ্গে চলল ‘খেলা হবে’ গান। আর তৃণমূলের একুশের ভোটের স্লোগানে জমিয়ে নাচলেন শ্রাবন্তী,তনুশ্রী, পায়েলরা। যা দেখে হয়রান আম জনতা! 
গঙ্গাবঙ্গে এযেন মহামিলন! গায়ে আবিরে মেখে নিজেদের রাঙিয়ে নিলেন শ্যামপুর, এবং বেহলা পূর্ব ও পশ্চিমের বিজেপি প্রার্থীরা। গেরুয়ার পাশাপাশি এদিন তাঁদের মুখে সবুজেরও ছোঁয়া। রাজনৈতিক বিভাজন ভুলে একসঙ্গে রঙের উত্সবে তৃণমূল নেতা ও বিজেপির তারকা প্রার্থীদের যোগদান দেখে ঘাবড়ে গিয়েছেন অনেকেই। 
3/5গঙ্গাবঙ্গে এযেন মহামিলন! গায়ে আবিরে মেখে নিজেদের রাঙিয়ে নিলেন শ্যামপুর, এবং বেহলা পূর্ব ও পশ্চিমের বিজেপি প্রার্থীরা। গেরুয়ার পাশাপাশি এদিন তাঁদের মুখে সবুজেরও ছোঁয়া। রাজনৈতিক বিভাজন ভুলে একসঙ্গে রঙের উত্সবে তৃণমূল নেতা ও বিজেপির তারকা প্রার্থীদের যোগদান দেখে ঘাবড়ে গিয়েছেন অনেকেই। 
তনুশ্রীর কথায়, আজকের দিনে কোনও রাজনীতি নয়, শুধুই দোল খেলা। শ্রাবন্তী বললেন, ‘বুড়া না মানো হোলি হ্যায়। আজকের দিনটা খুব স্পেশ্যাল। আজকের দিন সব ভুলে দোল এনজয় করছি। খেলা হবে ভালো গান, না নাচার কী আছে?’
4/5তনুশ্রীর কথায়, আজকের দিনে কোনও রাজনীতি নয়, শুধুই দোল খেলা। শ্রাবন্তী বললেন, ‘বুড়া না মানো হোলি হ্যায়। আজকের দিনটা খুব স্পেশ্যাল। আজকের দিন সব ভুলে দোল এনজয় করছি। খেলা হবে ভালো গান, না নাচার কী আছে?’
বেহালা পূর্বের বিজেপি প্রার্থী পায়েল বললেন, ‘আজ তো আমরা প্রতিদ্বন্দ্বিতা করছি না। এটা কোনও রাজনৈতিক প্ল্যাটফর্ম নয়। আজ হোলি,,, সবাই মিলে খেলছি’। 
5/5বেহালা পূর্বের বিজেপি প্রার্থী পায়েল বললেন, ‘আজ তো আমরা প্রতিদ্বন্দ্বিতা করছি না। এটা কোনও রাজনৈতিক প্ল্যাটফর্ম নয়। আজ হোলি,,, সবাই মিলে খেলছি’। 
অন্য গ্যালারিগুলি