বাংলা নিউজ > ছবিঘর > তৃণমূলের তারকা প্রার্থী জুন মালিয়ার সম্পত্তির পরিমাণ কোটিতে! জানুন বিস্তারিত

তৃণমূলের তারকা প্রার্থী জুন মালিয়ার সম্পত্তির পরিমাণ কোটিতে! জানুন বিস্তারিত

  • জুন মালিয়ার স্থাবর-অস্থাবর বিষয়-আশয় সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নিন-
একুশের বিধানসভা ভোটে তৃণমূলের অন্যতম তারকা প্রার্থী জুন মালিয়া। মেদিনীপুর আসন থেকে লড়ছেন এই অভিনেত্রী। সম্প্রতি মেদিনীপুরে মহকুমা শাসকের দফতরে গিয়ে মনোনয়নপত্র জমাও দিয়েছেন জুন।  (ANI Photo)
1/10একুশের বিধানসভা ভোটে তৃণমূলের অন্যতম তারকা প্রার্থী জুন মালিয়া। মেদিনীপুর আসন থেকে লড়ছেন এই অভিনেত্রী। সম্প্রতি মেদিনীপুরে মহকুমা শাসকের দফতরে গিয়ে মনোনয়নপত্র জমাও দিয়েছেন জুন।  (ANI Photo)
নিয়ম মতোই নির্বাচন কমিশনের কাছে নিজের যাবতীয় স্থাবর-অস্থাবর সম্পত্তির তথ্য জমা দিয়েছেন জুন।সেখানে নিজের সম্পর্কেও সব তথ্য জমা দিতে হয়েছে, অতীতে কোনও অপরাধের রেকর্ড রয়েছে কি না, তাঁর ঠিকানা থেকে শুরু করে পেশা… সবই জানাতে হয়েছে। 
2/10নিয়ম মতোই নির্বাচন কমিশনের কাছে নিজের যাবতীয় স্থাবর-অস্থাবর সম্পত্তির তথ্য জমা দিয়েছেন জুন।সেখানে নিজের সম্পর্কেও সব তথ্য জমা দিতে হয়েছে, অতীতে কোনও অপরাধের রেকর্ড রয়েছে কি না, তাঁর ঠিকানা থেকে শুরু করে পেশা… সবই জানাতে হয়েছে। 
 আপতত বালিগঞ্জ সার্কাস অ্যাভিনিউয়ের বাসিন্দা জুন। সেখানে স্বামী সৌরভ চট্টোপাধ্যায়ের সঙ্গে থাকেন অভিনেত্রী। সৌরভ পেশায় ব্যবসায়ী। 
3/10 আপতত বালিগঞ্জ সার্কাস অ্যাভিনিউয়ের বাসিন্দা জুন। সেখানে স্বামী সৌরভ চট্টোপাধ্যায়ের সঙ্গে থাকেন অভিনেত্রী। সৌরভ পেশায় ব্যবসায়ী। 
জুন বা তাঁর স্বামীর নামে পুলিশের কাছে কোনওরকম অপরাধমূলক কাজের অভিযোগ নেই, জানিয়েছেন নায়িকা। 
4/10জুন বা তাঁর স্বামীর নামে পুলিশের কাছে কোনওরকম অপরাধমূলক কাজের অভিযোগ নেই, জানিয়েছেন নায়িকা। 
ফিক্সড ডিপোজিট, সেভিংস অ্যাকাউন্ট এবং ব্যাঙ্কের যাবতীয় জমা টাকা মিলিয়ে মেদিনীপুরের তৃণমূল প্রার্থীর ২টি আলাদা ব্যাঙ্কের অ্যাকাউন্টে যথাক্রমে ৬০ লক্ষ ৬৯ হাজার ১৬৪ টাকা এবং ৫৫ হাজার ৬২ টাকা রয়েছে।
5/10ফিক্সড ডিপোজিট, সেভিংস অ্যাকাউন্ট এবং ব্যাঙ্কের যাবতীয় জমা টাকা মিলিয়ে মেদিনীপুরের তৃণমূল প্রার্থীর ২টি আলাদা ব্যাঙ্কের অ্যাকাউন্টে যথাক্রমে ৬০ লক্ষ ৬৯ হাজার ১৬৪ টাকা এবং ৫৫ হাজার ৬২ টাকা রয়েছে।
অন্যদিকে জুনের স্বামীর ব্যাঙ্কে গচ্ছিত অর্থের পরিমাণ ফিক্সড ডিপোজিট, টার্ম ডিপোজিট, সেভিংস অ্যাকাউন্ট মিলিয়ে ২৬ লক্ষ ৫৬ হাজার ২১০ টাকা। জুনের হাতে এই মুহূর্তে নগদ ২৫ হাজার টাকা রয়েছে বলে হলফনামায় জানান তিনি।
6/10অন্যদিকে জুনের স্বামীর ব্যাঙ্কে গচ্ছিত অর্থের পরিমাণ ফিক্সড ডিপোজিট, টার্ম ডিপোজিট, সেভিংস অ্যাকাউন্ট মিলিয়ে ২৬ লক্ষ ৫৬ হাজার ২১০ টাকা। জুনের হাতে এই মুহূর্তে নগদ ২৫ হাজার টাকা রয়েছে বলে হলফনামায় জানান তিনি।
মিউচুয়াল ফান্ড,বিভিন্ন বন্ড, শেয়ার সব মিলিয়ে জুন মালিয়া বিভিন্ন খাতে বিনিয়োগ করেছেন ৬ লক্ষ ২৫ হাজার ১৭৩ টাকা। ডাকঘর, বিভিন্ন ইনস্যুরেন্স সংস্থায়সহ অন্যান্য খাতে তাঁর বিনিয়োগ রয়েছে ৮৬ লক্ষ ৫০ হাজার টাকা।
7/10মিউচুয়াল ফান্ড,বিভিন্ন বন্ড, শেয়ার সব মিলিয়ে জুন মালিয়া বিভিন্ন খাতে বিনিয়োগ করেছেন ৬ লক্ষ ২৫ হাজার ১৭৩ টাকা। ডাকঘর, বিভিন্ন ইনস্যুরেন্স সংস্থায়সহ অন্যান্য খাতে তাঁর বিনিয়োগ রয়েছে ৮৬ লক্ষ ৫০ হাজার টাকা।
২০১৪ সালে ৮ লক্ষ টাকায় একটি গাড়ি কিনেছিলেন জুন, তা জানিয়েছেন নির্বাচন কমিশনকে।  ২ লক্ষ ৩০ হাজার টাকার গয়না এবং অন্যান্য মূল্যবান জিনিস রয়েছে জুন মালিয়ার কাছে। 
8/10২০১৪ সালে ৮ লক্ষ টাকায় একটি গাড়ি কিনেছিলেন জুন, তা জানিয়েছেন নির্বাচন কমিশনকে।  ২ লক্ষ ৩০ হাজার টাকার গয়না এবং অন্যান্য মূল্যবান জিনিস রয়েছে জুন মালিয়ার কাছে। 
ইলেকশন কমিশনের কাছে জমা দেওয়া হলফনামা অনুযায়ী জুনের মোট সম্পত্তির পরিমাণ ১ কোটি ৬৪ লক্ষ ৫৪ হাজার ৩৯৯ টাকা এবং তাঁর স্বামীর সম্পত্তির পরিমাণ ১ কোটি ১৯ লক্ষ ৯৫ হাজার ২১০ টাকা।
9/10ইলেকশন কমিশনের কাছে জমা দেওয়া হলফনামা অনুযায়ী জুনের মোট সম্পত্তির পরিমাণ ১ কোটি ৬৪ লক্ষ ৫৪ হাজার ৩৯৯ টাকা এবং তাঁর স্বামীর সম্পত্তির পরিমাণ ১ কোটি ১৯ লক্ষ ৯৫ হাজার ২১০ টাকা।
এছাড়াও ২০০৩ সালে বালিগঞ্জে ৯৩০ বর্গফুটের একটি ফ্ল্যাট কিনেছিলেন জুন। যার সেই সময় বাজারদর ছিল ১২ লক্ষ ৭০ হাজার টাকা। এই মুহূর্তে তা বেড়ে দাঁড়িয়েছে ৬০ লক্ষে।
10/10এছাড়াও ২০০৩ সালে বালিগঞ্জে ৯৩০ বর্গফুটের একটি ফ্ল্যাট কিনেছিলেন জুন। যার সেই সময় বাজারদর ছিল ১২ লক্ষ ৭০ হাজার টাকা। এই মুহূর্তে তা বেড়ে দাঁড়িয়েছে ৬০ লক্ষে।
অন্য গ্যালারিগুলি