বাংলা নিউজ > ছবিঘর > সফলভাবে ‘খেলা’য় উত্তীর্ণ তৃণমূলের কোন তারকা প্রার্থীরা? হারলেন কারা?

সফলভাবে ‘খেলা’য় উত্তীর্ণ তৃণমূলের কোন তারকা প্রার্থীরা? হারলেন কারা?

ভোটের রিপোর্ট কার্ড বলছে ঘাসফুল শিবিরের তারকাপ্রার্থীরা দারুণ ফল করেছেন। হাড্ডাহাড্ডি লড়াইয়ের পরেও হারের মুখ দেখলেন সায়নী-সায়ন্তিকা-কৌশানি। 

তৃণমূলের তারকা প্রার্থীদের মধ্যে অন্যতম কঠিন লড়াই ছিল রাজ চক্রবর্তীর। অর্জুন সিং-এর শক্ত ঘাঁটি ব্যারাকপুরে জয়ী রাজ। বিজেপি প্রার্থী চন্দ্রমণি শুক্লাকে ৯২২২ ভোটে হারিয়ে দিয়েছেন তিনি।
1/9তৃণমূলের তারকা প্রার্থীদের মধ্যে অন্যতম কঠিন লড়াই ছিল রাজ চক্রবর্তীর। অর্জুন সিং-এর শক্ত ঘাঁটি ব্যারাকপুরে জয়ী রাজ। বিজেপি প্রার্থী চন্দ্রমণি শুক্লাকে ৯২২২ ভোটে হারিয়ে দিয়েছেন তিনি।
সোনারপুর দক্ষিণ বিধানসভা কেন্দ্রে ছিল ছোটপর্দার তারকা বনাম তারকার লড়াই। তৃণমূলের লাভলি (অরুন্ধুতি) মৈত্র এই কেন্দ্রে বিরাট ব্যাবধানে হারালেন বিজেপির অঞ্জনা বসুকে, হারের ব্যবধান ২৬,১৮১ (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)
2/9সোনারপুর দক্ষিণ বিধানসভা কেন্দ্রে ছিল ছোটপর্দার তারকা বনাম তারকার লড়াই। তৃণমূলের লাভলি (অরুন্ধুতি) মৈত্র এই কেন্দ্রে বিরাট ব্যাবধানে হারালেন বিজেপির অঞ্জনা বসুকে, হারের ব্যবধান ২৬,১৮১ (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)
একুশের ভোটের তৃণমূলের অন্যতম আলোচিত তারকা প্রার্থী সায়নী ঘোষ। বিজেপি নেত্রী তথা ফ্যাশন ডিজাইনার অগ্নিমিত্রা পালকে কঠিন চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেও হারের মুখ দেখতে হল সায়নীকে। ৪,৪৮৭ ভোটে জয় পান অগ্নিমিত্রা।
3/9একুশের ভোটের তৃণমূলের অন্যতম আলোচিত তারকা প্রার্থী সায়নী ঘোষ। বিজেপি নেত্রী তথা ফ্যাশন ডিজাইনার অগ্নিমিত্রা পালকে কঠিন চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেও হারের মুখ দেখতে হল সায়নীকে। ৪,৪৮৭ ভোটে জয় পান অগ্নিমিত্রা।
একুশের ভোট যুদ্ধে তৃণমূলের একঝাঁক তারকা প্রার্থীর মধ্যে অন্যতম কাঞ্চন মল্লিক। হুগলির উত্তরপাড়া বিধানসভা থেকে প্রতিদ্বন্দ্বিতা করে বড় জয় পেয়েছেন অভিনেতা।বিজেপির প্রবীর কুমার ঘোষালকে ৩৫,৯৮৯ ভোটে হারিয়েছেন কাঞ্চন।
4/9একুশের ভোট যুদ্ধে তৃণমূলের একঝাঁক তারকা প্রার্থীর মধ্যে অন্যতম কাঞ্চন মল্লিক। হুগলির উত্তরপাড়া বিধানসভা থেকে প্রতিদ্বন্দ্বিতা করে বড় জয় পেয়েছেন অভিনেতা।বিজেপির প্রবীর কুমার ঘোষালকে ৩৫,৯৮৯ ভোটে হারিয়েছেন কাঞ্চন।
কঠিন লড়াইয়ের পরেও বাঁকুড়ার তৃণমূল প্রার্থী সায়ন্তিকাকে হারের মুখ দেখতে হল। বিজেপি প্রার্থী নিলাদ্রী শেখর দানার কাছে, মাত্র ১,৪৬৮ ভোটে হারলেন এই টলি নায়িকা। 
5/9কঠিন লড়াইয়ের পরেও বাঁকুড়ার তৃণমূল প্রার্থী সায়ন্তিকাকে হারের মুখ দেখতে হল। বিজেপি প্রার্থী নিলাদ্রী শেখর দানার কাছে, মাত্র ১,৪৬৮ ভোটে হারলেন এই টলি নায়িকা। 
দিদির যোগ্য সৈনিকের মতো রাজারহাট-গোপালপুর বিধানসভা আসন থেকে বিজেপির শমীক ভট্টাচার্যকে পরাজিত করেছেন অদিতি। অদিতির কাছে ২৫২৯৬ ভোটে জয়ী অদিতি।  (PTI)
6/9দিদির যোগ্য সৈনিকের মতো রাজারহাট-গোপালপুর বিধানসভা আসন থেকে বিজেপির শমীক ভট্টাচার্যকে পরাজিত করেছেন অদিতি। অদিতির কাছে ২৫২৯৬ ভোটে জয়ী অদিতি।  (PTI)
তৃণমূলের তারকা প্রার্থী কৌশানি প্রতিদ্বন্দ্বিতা করেছেন কৃ্ষ্ণনগর উত্তর বিধানসভা আসনে। বিজেপির হেভিওয়েট নেতা মুকুল রায়ের কাছে ৩৫০৮৯ ভোটে পরাজিত কৌশানি। 
7/9তৃণমূলের তারকা প্রার্থী কৌশানি প্রতিদ্বন্দ্বিতা করেছেন কৃ্ষ্ণনগর উত্তর বিধানসভা আসনে। বিজেপির হেভিওয়েট নেতা মুকুল রায়ের কাছে ৩৫০৮৯ ভোটে পরাজিত কৌশানি। 
হাতে গোনা কয়েকটা ভোটের জন্য গতবারের বিধানসভা আসনে হারের মুখ দেখেছিলেন সোহম। এবার সব হিসাবে উলটে বড় ব্যাবধানে জয় পেলেন তৃণমূলের তারকা প্রার্থী। চণ্ডীপুর বিধানসভা আসন থেকে বিজেপি প্রার্থী পুলক কান্তি গুড়িয়াকে ১৩৪৭২ ভোটে পরাজিত করেন সোহম। 
8/9হাতে গোনা কয়েকটা ভোটের জন্য গতবারের বিধানসভা আসনে হারের মুখ দেখেছিলেন সোহম। এবার সব হিসাবে উলটে বড় ব্যাবধানে জয় পেলেন তৃণমূলের তারকা প্রার্থী। চণ্ডীপুর বিধানসভা আসন থেকে বিজেপি প্রার্থী পুলক কান্তি গুড়িয়াকে ১৩৪৭২ ভোটে পরাজিত করেন সোহম। 
বারাসতের গত দু-বারের বিধায়ক চিরঞ্জিত, এবার ২৩ হাজারেরও বেশি ভোটে জয়ী হয়েছেন।
9/9বারাসতের গত দু-বারের বিধায়ক চিরঞ্জিত, এবার ২৩ হাজারেরও বেশি ভোটে জয়ী হয়েছেন।
অন্য গ্যালারিগুলি