বাংলা নিউজ > ছবিঘর > West Bengal election 2021- বান্দোয়ানে ভোটের কাজে ব্যবহৃত গাড়িতে আগুন, উঠছে প্রশ্ন

West Bengal election 2021- বান্দোয়ানে ভোটের কাজে ব্যবহৃত গাড়িতে আগুন, উঠছে প্রশ্ন

  • ঘটনাস্থলে পৌঁছে গিয়েছে কেন্দ্রীয় বাহিনী। ভোট শুরুর কয়েক ঘণ্টা আগে পুরুলিয়ার ঘটনা। 
পুরুলিয়া বান্দোয়ান বিধানসভার সেক্টর অফিসারের গাড়িতে আগুন ঘিরে চাঞ্চল্য । গুরুর অঞ্চল সাগাসুপুডি গ্রামের অদুরে এই ঘটনা হয়। ঘটনাস্থলে গিয়েছে কেন্দ্রীয় বাহিনী ও বিডিও
1/3পুরুলিয়া বান্দোয়ান বিধানসভার সেক্টর অফিসারের গাড়িতে আগুন ঘিরে চাঞ্চল্য । গুরুর অঞ্চল সাগাসুপুডি গ্রামের অদুরে এই ঘটনা হয়। ঘটনাস্থলে গিয়েছে কেন্দ্রীয় বাহিনী ও বিডিও
জানা গিয়েছে ভোটকর্মীদের খাবার দিয়ে গাড়িটি ফিরছিল। বুথ থেকে মাত্র ৫০০ মিটার দূরে এই ঘটনা ঘটে। দুই ব্যক্তি জঙ্গল থেকে বেরিয়ে এসে গাড়ি থামিয়ে ড্রাইভারকে মারধোর করে ও তারপর কোনও রাসয়ানিক দিয়ে গাড়িটি জ্বালিয়ে জঙ্গলে মিলিয়ে যায় বলে অভিযোগ।
2/3জানা গিয়েছে ভোটকর্মীদের খাবার দিয়ে গাড়িটি ফিরছিল। বুথ থেকে মাত্র ৫০০ মিটার দূরে এই ঘটনা ঘটে। দুই ব্যক্তি জঙ্গল থেকে বেরিয়ে এসে গাড়ি থামিয়ে ড্রাইভারকে মারধোর করে ও তারপর কোনও রাসয়ানিক দিয়ে গাড়িটি জ্বালিয়ে জঙ্গলে মিলিয়ে যায় বলে অভিযোগ।
পুরুলিয়ায় ওই অঞ্চলে ভোট শনিবার। তার আগে এই ঘটনা নিয়ে চাঞ্চল্য ছড়িয়েছে। মাওবাদী অঞ্চলে যে সব নিয়ম মানতে হয়, সেগুলি অনুসরণ করা হয়েছিল কি না, খতিয়ে দেখা হচ্ছে। গাড়ির চালককে প্রশ্ন করা হচ্ছে। 
3/3পুরুলিয়ায় ওই অঞ্চলে ভোট শনিবার। তার আগে এই ঘটনা নিয়ে চাঞ্চল্য ছড়িয়েছে। মাওবাদী অঞ্চলে যে সব নিয়ম মানতে হয়, সেগুলি অনুসরণ করা হয়েছিল কি না, খতিয়ে দেখা হচ্ছে। গাড়ির চালককে প্রশ্ন করা হচ্ছে। 
অন্য গ্যালারিগুলি