বাংলা নিউজ > ছবিঘর > রাজভবনে কী করলেন সৌরভ? কী কথা বললেন রাজ্যপালের সঙ্গে? দেখুন ছবিতে

রাজভবনে কী করলেন সৌরভ? কী কথা বললেন রাজ্যপালের সঙ্গে? দেখুন ছবিতে

  • রবিবার বিকেল সাড়ে ৪ টা নাগাদ রাজভবনে যান সৌরভ গঙ্গোপাধ্যায়। দেখা করেন রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে। প্রায় ঘণ্টাদুয়েক রাজভবনে ছিলেন সৌরভ। স্বভাবতই সেই সফর নিয়ে জল্পনা শুরু হয়েছে। রাজভবনে সৌরভ কী করলেন এবং রাজ্যপালের সঙ্গে কী কী বিষয়ে আলোচনা করলেন, তা দেখে নিন একনজরে -
রাজ্যপালের সঙ্গে প্রায় দু'ঘণ্টার আলাপচারিতা সারলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। পরে রাজভবন থেকে বেরনোর সময় সৌরভ জানান, রাজ্যপালের সঙ্গে নেহাতই সৌজন্য সাক্ষাৎ করেছেন। তাতে জল্পনার কিছু নেই। (ছবি সৌজন্য, টুইটার @jdhankhar1)
1/3রাজ্যপালের সঙ্গে প্রায় দু'ঘণ্টার আলাপচারিতা সারলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। পরে রাজভবন থেকে বেরনোর সময় সৌরভ জানান, রাজ্যপালের সঙ্গে নেহাতই সৌজন্য সাক্ষাৎ করেছেন। তাতে জল্পনার কিছু নেই। (ছবি সৌজন্য, টুইটার @jdhankhar1)
সৌরভ জানান, রাজ্যে আসার পর কখনও ইডেন গার্ডেন্সে যাননি ধনখড়। সে কথা তাঁকে জানিয়েছিলেন রাজ্যপাল। আগামী সপ্তাহে রাজ্যপালকে ইডেন দেখানোর জন্যই গিয়েছিলেন বলে দাবি করেছেন সৌরভ। (ছবি সৌজন্য, টুইটার @jdhankhar1)
2/3সৌরভ জানান, রাজ্যে আসার পর কখনও ইডেন গার্ডেন্সে যাননি ধনখড়। সে কথা তাঁকে জানিয়েছিলেন রাজ্যপাল। আগামী সপ্তাহে রাজ্যপালকে ইডেন দেখানোর জন্যই গিয়েছিলেন বলে দাবি করেছেন সৌরভ। (ছবি সৌজন্য, টুইটার @jdhankhar1)
পরে টুইটারে ধনখড় বলেন, 'বিভিন্ন বিষয় নিয়ে বিসিসিআই প্রেসিডেন্ট দাদা সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে আজ রাজভবনে আলোচনা হয়েছে। ইডেন গার্ডেন্সে যাওয়ার আমন্ত্রণ জানিয়েছিলেন তিনি। ১৮৬৪ সালে তৈরি যে স্টেডিয়াম ভারতের প্রাচীনতম ক্রিকেট মাঠ। সেই আমন্ত্রণ গ্রহণ করেছি।' (ছবি সৌজন্য, টুইটার @jdhankhar1)
3/3পরে টুইটারে ধনখড় বলেন, 'বিভিন্ন বিষয় নিয়ে বিসিসিআই প্রেসিডেন্ট দাদা সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে আজ রাজভবনে আলোচনা হয়েছে। ইডেন গার্ডেন্সে যাওয়ার আমন্ত্রণ জানিয়েছিলেন তিনি। ১৮৬৪ সালে তৈরি যে স্টেডিয়াম ভারতের প্রাচীনতম ক্রিকেট মাঠ। সেই আমন্ত্রণ গ্রহণ করেছি।' (ছবি সৌজন্য, টুইটার @jdhankhar1)
অন্য গ্যালারিগুলি