বাংলা নিউজ > ছবিঘর > WhatsApp-এ Group-এর পাশাপাশি আসছে নতুন Community ফিচার

WhatsApp-এ Group-এর পাশাপাশি আসছে নতুন Community ফিচার

  • হোয়াটসঅ্যাপে এই ফিচারের কিছু নতুন কোড স্ট্রিং খুঁজে পাওয়া গিয়েছে। কিছুটা হোয়াটসঅ্যাপ গ্রুপের মতোই কাজ করবে এই কমিউনিটি ফিচার।
নতুন একটি ফিচার আনার বিষয়ে কাজ করছে হোয়াটসঅ্যাপ। 'কমিউনিটি' নামে এক নয়া ফিচারের টেস্টিং করছেন ডেভেলপাররা। এক্সডিএ ডেভেলপারদের রিপোর্ট অনুযায়ী অ্যান্ড্রয়েড বেটা 2.21.21.6-এর জন্য হোয়াটসঅ্যাপে এই ফিচারের কিছু নতুন কোড স্ট্রিং খুঁজে পাওয়া গিয়েছে। ফাইল ছবি : রয়টার্স (Reuters)
1/5নতুন একটি ফিচার আনার বিষয়ে কাজ করছে হোয়াটসঅ্যাপ। 'কমিউনিটি' নামে এক নয়া ফিচারের টেস্টিং করছেন ডেভেলপাররা। এক্সডিএ ডেভেলপারদের রিপোর্ট অনুযায়ী অ্যান্ড্রয়েড বেটা 2.21.21.6-এর জন্য হোয়াটসঅ্যাপে এই ফিচারের কিছু নতুন কোড স্ট্রিং খুঁজে পাওয়া গিয়েছে। ফাইল ছবি : রয়টার্স (Reuters)
কিছুটা হোয়াটসঅ্যাপ গ্রুপের মতোই কাজ করবে এই কমিউনিটি ফিচার। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
2/5কিছুটা হোয়াটসঅ্যাপ গ্রুপের মতোই কাজ করবে এই কমিউনিটি ফিচার। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
বেটা অ্যাপের মধ্যে পাওয়া স্ট্রিংগুলি দেখে মনে করা হচ্ছে, নয়া হোয়াটসঅ্যাপে কমিউনিটি এবং গ্রুপ মেসেজিং একসঙ্গেই থাকতে পারে। প্রতীকী ছবি : মিন্ট (Mint)
3/5বেটা অ্যাপের মধ্যে পাওয়া স্ট্রিংগুলি দেখে মনে করা হচ্ছে, নয়া হোয়াটসঅ্যাপে কমিউনিটি এবং গ্রুপ মেসেজিং একসঙ্গেই থাকতে পারে। প্রতীকী ছবি : মিন্ট (Mint)
তাই গ্রুপের বদলে কমিউনিটি আসছে, এমনটা ভাবার কোনও কারণ নেই। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
4/5তাই গ্রুপের বদলে কমিউনিটি আসছে, এমনটা ভাবার কোনও কারণ নেই। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
কী হবে এই কমিউনিটি-র মাধ্যমে? WABetaInfo জানিয়েছে, কমিউনিটি ফিচার ব্যবহারকারীদের তাঁদের হোয়াটসঅ্যাপ গ্রুপগুলিকে আরও ভালভাবে সংগঠিত করার সুবিধা দেবে। অর্থাত্ একটিই স্থান থেকে পর পর সমস্ত গ্রুপ, সেই সংক্রান্ত সেটিংস নিয়ন্ত্রণ করতে পারবেন। ফাইল ছবি : রয়টার্স (Reuters)
5/5কী হবে এই কমিউনিটি-র মাধ্যমে? WABetaInfo জানিয়েছে, কমিউনিটি ফিচার ব্যবহারকারীদের তাঁদের হোয়াটসঅ্যাপ গ্রুপগুলিকে আরও ভালভাবে সংগঠিত করার সুবিধা দেবে। অর্থাত্ একটিই স্থান থেকে পর পর সমস্ত গ্রুপ, সেই সংক্রান্ত সেটিংস নিয়ন্ত্রণ করতে পারবেন। ফাইল ছবি : রয়টার্স (Reuters)
অন্য গ্যালারিগুলি