বাংলা নিউজ > ছবিঘর > WhatsApp Tips: অনলাইন না হয়েই চ্যাট করুন, জানুন সহজ Trick

WhatsApp Tips: অনলাইন না হয়েই চ্যাট করুন, জানুন সহজ Trick

  • আপনি একা নন, অনেকেই এই চাপের পরিস্থিতিতে পড়েন। কোনও মতে ইগনোর করে কাটাতে হয়। তবে, আর সেসব করার প্রয়োজন নেই।
ধরুন আপনি হোয়াটসঅ্যাপে কারও সঙ্গে চ্যাট করছেন। এদিকে আপনি অনলাইন দেখে অন্য কেউ বিরক্ত করছেন। সেক্ষেত্রে কী করবেন? অনলাইন না দেখিয়েও কীভাবে চ্যাট করবেন? ফাইল ছবি : রয়টার্স  (Reuters)
1/5ধরুন আপনি হোয়াটসঅ্যাপে কারও সঙ্গে চ্যাট করছেন। এদিকে আপনি অনলাইন দেখে অন্য কেউ বিরক্ত করছেন। সেক্ষেত্রে কী করবেন? অনলাইন না দেখিয়েও কীভাবে চ্যাট করবেন? ফাইল ছবি : রয়টার্স  (Reuters)
রিলেট করতে পারছেন? আজ্ঞে হ্যাঁ, আপনি একা নন, অনেকেই এই চাপের পরিস্থিতিতে পড়েন। কোনও মতে ইগনোর করে কাটাতে হয়। তবে, আর সেসব করার প্রয়োজন নেই। এবার থেকে অফলাইন থেকেও করতে পারবেন চ্যাট। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
2/5রিলেট করতে পারছেন? আজ্ঞে হ্যাঁ, আপনি একা নন, অনেকেই এই চাপের পরিস্থিতিতে পড়েন। কোনও মতে ইগনোর করে কাটাতে হয়। তবে, আর সেসব করার প্রয়োজন নেই। এবার থেকে অফলাইন থেকেও করতে পারবেন চ্যাট। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
সরাসরি নোটিফিকেশন থেকেই হোয়াটসঅ্যাপ মেসেজের উত্তর দেওয়া সম্ভব। এর জন্য হোয়াটসঅ্যাপ নোটিফিকেশন অন থাকতে হবে। মেসেজের তলাতেই রিপ্লাইয়ের অপশন পাবেন। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
3/5সরাসরি নোটিফিকেশন থেকেই হোয়াটসঅ্যাপ মেসেজের উত্তর দেওয়া সম্ভব। এর জন্য হোয়াটসঅ্যাপ নোটিফিকেশন অন থাকতে হবে। মেসেজের তলাতেই রিপ্লাইয়ের অপশন পাবেন। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
নয় তো গুগল প্লে স্টোরে যান। সেখান থেকে WA Bubble For Chat -নামের অ্যাপটি সার্চ করে বের করুন। ইনস্টল করে নিন। এই অ্যাপে চ্যাট করলে আপনি যে অনলাইন আছেন তা কেউ ধরতেই পারবেন না। ফলে, উত্সুক আত্মীয়ার নাক গলানোকে ভয় পাওয়ার আর কোনও প্রয়োজন নেই। ফাইল ছবি : মিন্ট  (MINT_PRINT)
4/5নয় তো গুগল প্লে স্টোরে যান। সেখান থেকে WA Bubble For Chat -নামের অ্যাপটি সার্চ করে বের করুন। ইনস্টল করে নিন। এই অ্যাপে চ্যাট করলে আপনি যে অনলাইন আছেন তা কেউ ধরতেই পারবেন না। ফলে, উত্সুক আত্মীয়ার নাক গলানোকে ভয় পাওয়ার আর কোনও প্রয়োজন নেই। ফাইল ছবি : মিন্ট  (MINT_PRINT)
এছাড়াও আরেকভাবে অফলাইন থেকেও মেসেজের রিপ্লাই দেওয়া যায়। সেক্ষেত্রে ডেটা বা ওয়াইফাই অফ রেখেই হোয়াটসঅ্যাপ খুলতে হবে। মেসেজের রিপ্লাই দিতে হবে। এবার ব্যাক করে বেরিয়ে আসতে হবে। এরপর ডেটা বা ওয়াইফাই কিছুক্ষণের জন্য অন করে রাখতে হবে। মেসেজও সেন্ড হয়ে যাবে, এদিকে আপনাকে অনলাইন দেখাবে না। ফাইল ছবি : রয়টার্স (Reuters)
5/5এছাড়াও আরেকভাবে অফলাইন থেকেও মেসেজের রিপ্লাই দেওয়া যায়। সেক্ষেত্রে ডেটা বা ওয়াইফাই অফ রেখেই হোয়াটসঅ্যাপ খুলতে হবে। মেসেজের রিপ্লাই দিতে হবে। এবার ব্যাক করে বেরিয়ে আসতে হবে। এরপর ডেটা বা ওয়াইফাই কিছুক্ষণের জন্য অন করে রাখতে হবে। মেসেজও সেন্ড হয়ে যাবে, এদিকে আপনাকে অনলাইন দেখাবে না। ফাইল ছবি : রয়টার্স (Reuters)
অন্য গ্যালারিগুলি