বাংলা নিউজ > ছবিঘর > উর্বশী-ঋষভের প্রেমের চর্চা ছিল তুঙ্গে, পরে নায়িকাকে হোয়াটস্যাপে ব্লক করেন পন্ত

উর্বশী-ঋষভের প্রেমের চর্চা ছিল তুঙ্গে, পরে নায়িকাকে হোয়াটস্যাপে ব্লক করেন পন্ত

গত বছর জানুয়ারি মাসে উর্বশী রাউতেলাকে হোয়াটসঅ্যাপে... more

উর্বশী রাউতেলার সঙ্গে ভারতীয় ক্রিকেটারের নয়া সেনশেশন ঋষভ পন্তের প্রেম সম্পর্কের গুঞ্জন মাথাচাড়া দিয়েছিল ২০১৯ সালে। তবে বেশিদিন টেকেনি সেই প্রেমের চর্চা। বছর ঘুরতে না ঘুরতেই শোনা যা উর্বশীর ফোন কলস এবং হোয়াটসঅ্যাপ ব্লক করে দিয়েছেন পন্ত। 
1/9উর্বশী রাউতেলার সঙ্গে ভারতীয় ক্রিকেটারের নয়া সেনশেশন ঋষভ পন্তের প্রেম সম্পর্কের গুঞ্জন মাথাচাড়া দিয়েছিল ২০১৯ সালে। তবে বেশিদিন টেকেনি সেই প্রেমের চর্চা। বছর ঘুরতে না ঘুরতেই শোনা যা উর্বশীর ফোন কলস এবং হোয়াটসঅ্যাপ ব্লক করে দিয়েছেন পন্ত। 
২০২০ সালের জানুয়ারি মাসে অভিনেত্রীর মুখপাত্র এই খবর নিশ্চিত করে  এক সংবাদমাধ্যমকে জানান ‘এটা দুজনের পারস্পরিক সিদ্ধান্ত’। সেই সময় শোনা গিয়েছিল নিজেদের সম্পর্ককে কোনওভাবেই এগিয়ে নিয়ে যেতে চাননি ঋভষ পন্ত। 
2/9২০২০ সালের জানুয়ারি মাসে অভিনেত্রীর মুখপাত্র এই খবর নিশ্চিত করে  এক সংবাদমাধ্যমকে জানান ‘এটা দুজনের পারস্পরিক সিদ্ধান্ত’। সেই সময় শোনা গিয়েছিল নিজেদের সম্পর্ককে কোনওভাবেই এগিয়ে নিয়ে যেতে চাননি ঋভষ পন্ত। 
উর্বশী-ঋভষের প্রেমের গুঞ্জন যখন জানা মেলছিল ঠিক তখনই বান্ধবী ইশা নেগির সঙ্গে একটি রোম্যান্টিক ছবি পোস্ট করে ঋষভ নিজের মনের মানুষের সঙ্গে পরিচিয় করিয়ে দেন সকলের। অফিসিয়্যালি ঘোষণা করেন তাঁর সম্পর্কের কথা। 
3/9উর্বশী-ঋভষের প্রেমের গুঞ্জন যখন জানা মেলছিল ঠিক তখনই বান্ধবী ইশা নেগির সঙ্গে একটি রোম্যান্টিক ছবি পোস্ট করে ঋষভ নিজের মনের মানুষের সঙ্গে পরিচিয় করিয়ে দেন সকলের। অফিসিয়্যালি ঘোষণা করেন তাঁর সম্পর্কের কথা। 
বান্ধবী ইশা নেগির সঙ্গে একটি রোম্যান্টিক ছবি পোস্ট করে ঋষভ লিখেছিলেন,‘আমি নিজেকে বেশি ভালোবাসি যখন তুমি সঙ্গে থাকো’। বরফ সাদা চাদরে মোড়া নৈর্গসিক পরিবেশে বান্ধবীকে আলিঙ্গন করা ঋষভের এই ছবি শোরগোল ফেলেছিল সোশ্যাল মিডিয়ায়।
4/9বান্ধবী ইশা নেগির সঙ্গে একটি রোম্যান্টিক ছবি পোস্ট করে ঋষভ লিখেছিলেন,‘আমি নিজেকে বেশি ভালোবাসি যখন তুমি সঙ্গে থাকো’। বরফ সাদা চাদরে মোড়া নৈর্গসিক পরিবেশে বান্ধবীকে আলিঙ্গন করা ঋষভের এই ছবি শোরগোল ফেলেছিল সোশ্যাল মিডিয়ায়।
ইশা নেগির সঙ্গে গত ছয় বছর ধরে প্রেম সম্পর্কে আবদ্ধ ঋভষ। ইশার ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে জানা যায়, তিনি একজন ইন্টিরিয়ার ডেকর ডিজাইনার। দেরাদুনের CJM স্কুল থেকে পড়াশোনা করেছেন তিনি, এরপর দিল্লির আমেটি ইউনির্ভার্টি থেকে ইংরাজি সাহিত্যে স্নাতক হন। 
5/9ইশা নেগির সঙ্গে গত ছয় বছর ধরে প্রেম সম্পর্কে আবদ্ধ ঋভষ। ইশার ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে জানা যায়, তিনি একজন ইন্টিরিয়ার ডেকর ডিজাইনার। দেরাদুনের CJM স্কুল থেকে পড়াশোনা করেছেন তিনি, এরপর দিল্লির আমেটি ইউনির্ভার্টি থেকে ইংরাজি সাহিত্যে স্নাতক হন। 
প্রকাশ্যে নিজেদের সম্পর্ক নিয়ে খুব বেশি কথা বলতে শোনা যায় নি তাদের। ইনস্টাগ্রামে প্রোফাইলেও এই জুটির ছবির সংখ্যা হাতেগোনা। 
6/9প্রকাশ্যে নিজেদের সম্পর্ক নিয়ে খুব বেশি কথা বলতে শোনা যায় নি তাদের। ইনস্টাগ্রামে প্রোফাইলেও এই জুটির ছবির সংখ্যা হাতেগোনা। 
ঋষভের ঘনিষ্ঠ মহল সূত্রে গত বছর শোনা গিয়েছিল, উর্বশী বারবার ঋষভের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছিলেন। তবে ইশার প্রেমে পাগল ঋভষ সেই ঘটনায় বিরক্ত হয়েই অভিনেত্রীকে ব্লক করার সিদ্ধান্ত নেন। 
7/9ঋষভের ঘনিষ্ঠ মহল সূত্রে গত বছর শোনা গিয়েছিল, উর্বশী বারবার ঋষভের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছিলেন। তবে ইশার প্রেমে পাগল ঋভষ সেই ঘটনায় বিরক্ত হয়েই অভিনেত্রীকে ব্লক করার সিদ্ধান্ত নেন। 
ঋভষের পাশাপাশি একটা সময় হার্দিক পাণ্ডিয়ার সঙ্গেও নাম জড়িয়েছিল এই বলি নায়িকার। যদিও উর্বশী সাম্প্রতি জানিয়েছেন, বিরাট কোহলি এবং সচিন তেন্ডুলকর ছাড়া কোনও ক্রিকেটারকেই নাকি চেনেন না তিনি। 
8/9ঋভষের পাশাপাশি একটা সময় হার্দিক পাণ্ডিয়ার সঙ্গেও নাম জড়িয়েছিল এই বলি নায়িকার। যদিও উর্বশী সাম্প্রতি জানিয়েছেন, বিরাট কোহলি এবং সচিন তেন্ডুলকর ছাড়া কোনও ক্রিকেটারকেই নাকি চেনেন না তিনি। 
আপতত নিজের আসন্ন ওয়েব সিরিজ 'ইন্সপেক্টর অবিনাশ'-এর শ্যুটিং নিয়ে ব্যস্ত উর্বশী। এই সিরিজে নাম ভূমিকায় দেখা মিলবে রণদীপ হুডারও। এছাড়াও আপতত তাঁর হাতে রয়েছে মিশরীয় তারকা মহম্মদ রমজানের সঙ্গে একটি আন্তর্জাতিক প্রোজেক্ট। (HT_PRINT)
9/9আপতত নিজের আসন্ন ওয়েব সিরিজ 'ইন্সপেক্টর অবিনাশ'-এর শ্যুটিং নিয়ে ব্যস্ত উর্বশী। এই সিরিজে নাম ভূমিকায় দেখা মিলবে রণদীপ হুডারও। এছাড়াও আপতত তাঁর হাতে রয়েছে মিশরীয় তারকা মহম্মদ রমজানের সঙ্গে একটি আন্তর্জাতিক প্রোজেক্ট। (HT_PRINT)
অন্য গ্যালারিগুলি