বাংলা নিউজ > ছবিঘর > ৫৫-য় পা ভাইজানের : এই অভিনেত্রীর জন্যই আজ পর্যন্ত বিয়ে করেননি সলমন খান!

৫৫-য় পা ভাইজানের : এই অভিনেত্রীর জন্যই আজ পর্যন্ত বিয়ে করেননি সলমন খান!

  • সোমি আলি,সঙ্গীতা বিজনালি,ঐশ্বর্য রাই থেকে ক্যাটরিনা কাইফ- বলিউডের বহু নায়িকার সঙ্গে সলমনের প্রেম কাহিনির চর্চার শেষ নেই। তবে কোন নায়িকার জন্য সলমন বিয়েটাই করলেন না, জেনে নিন-
তিনি বলিউডের চিরযুবক। আজও দেশের মোস্ট এলিজেবল ব্যাচেলারের তালিকায় জ্বলজ্বল করে তাঁর নাম।কথা হচ্ছে বলিউডের 'ভাইজান' সলমন খানের। অভিনেতার জীবনে প্রেমের জোয়ার কিন্তু কম আসেনি। একাধিক নারীর সঙ্গে নাম জডিয়েছে সলমন খানের। 
1/9তিনি বলিউডের চিরযুবক। আজও দেশের মোস্ট এলিজেবল ব্যাচেলারের তালিকায় জ্বলজ্বল করে তাঁর নাম।কথা হচ্ছে বলিউডের 'ভাইজান' সলমন খানের। অভিনেতার জীবনে প্রেমের জোয়ার কিন্তু কম আসেনি। একাধিক নারীর সঙ্গে নাম জডিয়েছে সলমন খানের। 
তবুও ‘শাদির লাড্ডু’ থেকে ৫৫ বছর বয়সেও দূরেই থাকলেন সলমন খান। কী কারণে সলমন খান বিয়ে করেননি সেই নিয়ে জল্পনার শেষ নেই, তবে অভিনেতা নিজের মুখে একবার সেই অভিনেত্রীর কথা জানিয়েছিলেন যাঁর জন্যই নাকি বিয়ে করেননি তিনি।  (ট্যুইটার)
2/9তবুও ‘শাদির লাড্ডু’ থেকে ৫৫ বছর বয়সেও দূরেই থাকলেন সলমন খান। কী কারণে সলমন খান বিয়ে করেননি সেই নিয়ে জল্পনার শেষ নেই, তবে অভিনেতা নিজের মুখে একবার সেই অভিনেত্রীর কথা জানিয়েছিলেন যাঁর জন্যই নাকি বিয়ে করেননি তিনি।  (ট্যুইটার)
আশ্চর্যের বিষয় হল এই অভিনেত্রীর নাম কিন্তু ঐশ্বর্য বা ক্যাটরিনা কাইফ নয়, বরং বলিউডের এভারগ্রিন সুন্দরী রেখা। বিগ বস ৮-এর মঞ্চে দাঁড়িয়ে সলমন খান ঘোষণা করেছিলেন রেখার জন্যই আজও বিয়ের পিঁড়িতে বসেননি তিনি। (ছবি-ইনস্টাগ্রাম) 
3/9আশ্চর্যের বিষয় হল এই অভিনেত্রীর নাম কিন্তু ঐশ্বর্য বা ক্যাটরিনা কাইফ নয়, বরং বলিউডের এভারগ্রিন সুন্দরী রেখা। বিগ বস ৮-এর মঞ্চে দাঁড়িয়ে সলমন খান ঘোষণা করেছিলেন রেখার জন্যই আজও বিয়ের পিঁড়িতে বসেননি তিনি। (ছবি-ইনস্টাগ্রাম) 
সুপার নানি’র প্রচারে বিগ বসের ঘরে হাজির হয়েছিলেন রেখা। সলমন খান এবং রেখা দুজনেই মুম্বইয়ের ব্যান্ডস্ট্যান্ডের বাসিন্দা।সলমন জানান,কিশোর অবস্থায় বন্ধুদের সঙ্গে রাতভর পার্টি করবার পর তিনি ব্যান্ডস্ট্যান্ডের প্রাচীরেই ঘুমিয়ে পড়তেন যাতে ভোর ৫.৩০-টায় উঠে রেখার মর্নিং ওয়াক দেখতে পারেন। এমনকি রেখার যোগা ক্লাসেও যোগ দিয়েছিলেন সলমন।
4/9সুপার নানি’র প্রচারে বিগ বসের ঘরে হাজির হয়েছিলেন রেখা। সলমন খান এবং রেখা দুজনেই মুম্বইয়ের ব্যান্ডস্ট্যান্ডের বাসিন্দা।সলমন জানান,কিশোর অবস্থায় বন্ধুদের সঙ্গে রাতভর পার্টি করবার পর তিনি ব্যান্ডস্ট্যান্ডের প্রাচীরেই ঘুমিয়ে পড়তেন যাতে ভোর ৫.৩০-টায় উঠে রেখার মর্নিং ওয়াক দেখতে পারেন। এমনকি রেখার যোগা ক্লাসেও যোগ দিয়েছিলেন সলমন।
5/9
'ওই সময় যোগব্যায়ামের সঙ্গে আমার কোনওরকম কানেকশন ছিল না। তবে শুধুমাত্র রেখাজি ওখানে যোগা করতেন বলে আমি এবং আমার বন্ধুরা ওই ক্লাসে পৌঁছে যেতাম’,মুচকি হেসে বলেন সলমন খান। 
6/9'ওই সময় যোগব্যায়ামের সঙ্গে আমার কোনওরকম কানেকশন ছিল না। তবে শুধুমাত্র রেখাজি ওখানে যোগা করতেন বলে আমি এবং আমার বন্ধুরা ওই ক্লাসে পৌঁছে যেতাম’,মুচকি হেসে বলেন সলমন খান। 
রেখা যোগ করেন, অনেক ছোট বয়স থেকেই নাকি রেখার প্রেমে পাগল ছিলেন সলমন। ৫-৬ বছর বয়সে সাইকেল নিয়ে রেখার পিছু ধাওয়া করতেন বার্থ ডে বয়।‘ও তো বুঝতেও পারেনি যে ওই বয়সে আমার প্রেমে পড়েছিল ও’, হাসতে হাসতে বলে ওঠেন রেখা।  (ছবি- ইউটিউব স্ক্রিনশট) 
7/9রেখা যোগ করেন, অনেক ছোট বয়স থেকেই নাকি রেখার প্রেমে পাগল ছিলেন সলমন। ৫-৬ বছর বয়সে সাইকেল নিয়ে রেখার পিছু ধাওয়া করতেন বার্থ ডে বয়।‘ও তো বুঝতেও পারেনি যে ওই বয়সে আমার প্রেমে পড়েছিল ও’, হাসতে হাসতে বলে ওঠেন রেখা।  (ছবি- ইউটিউব স্ক্রিনশট) 
মনের কথা চেপে না রেখে দাবাং ভঙ্গিতে পরিবারকে নিজের ভালোবাসার কথা জানিয়েছিলেন সলমন। রেখা জানান, ছোট থেকেই নাকি বাবা-মা’কে তিনি বলতেন ‘বড় হলে আমি এই মেয়েটাকেই বিয়ে করব’। সলমন সময় নষ্ট না করে বলেন- ‘এই জন্যই এ জীবনে আমার বিয়ে হল না’। 
8/9মনের কথা চেপে না রেখে দাবাং ভঙ্গিতে পরিবারকে নিজের ভালোবাসার কথা জানিয়েছিলেন সলমন। রেখা জানান, ছোট থেকেই নাকি বাবা-মা’কে তিনি বলতেন ‘বড় হলে আমি এই মেয়েটাকেই বিয়ে করব’। সলমন সময় নষ্ট না করে বলেন- ‘এই জন্যই এ জীবনে আমার বিয়ে হল না’। 
উল্লেখ্য, সলমন খান রুপোলি সফর শুরু করেছিলেন রেখার সঙ্গেই। অভিনেতার প্রথম ছবি ‘বিবি হো তো এয়সি’র নায়িকা ছিলেন রেখা। ছবিতে রেখার দেওর-এর চরিত্রে অভিনয় করেছিলেন সলমন খান। 
9/9উল্লেখ্য, সলমন খান রুপোলি সফর শুরু করেছিলেন রেখার সঙ্গেই। অভিনেতার প্রথম ছবি ‘বিবি হো তো এয়সি’র নায়িকা ছিলেন রেখা। ছবিতে রেখার দেওর-এর চরিত্রে অভিনয় করেছিলেন সলমন খান। 
অন্য গ্যালারিগুলি