বাংলা নিউজ > ছবিঘর > উল্কাগতিতে উত্থান, BJP-র প্রথমসারির নেতাদের সঙ্গে ছবি, কোকেন নিয়ে গ্রেফতার পামেল গোস্বামী কে?

উল্কাগতিতে উত্থান, BJP-র প্রথমসারির নেতাদের সঙ্গে ছবি, কোকেন নিয়ে গ্রেফতার পামেল গোস্বামী কে?

  • শুক্রবার নিউ আলিপুর থেকে কোকেন-সহ গ্রেফতার করা হয়েছে বিজেপির যুব মোর্চা নেত্রীর পামেলা গোস্বামীকে। যার আনুমালিক মূল্য প্রায় ১০ লাখ টাকা। তাঁর সঙ্গে এক ব্যক্তিকেও গ্রেফতার করেছে পুলিশ। কিন্তু কে এই পামেলা? রাজনীতিতে তেমন পরিচিত মুখ না হলেও প্রথমসারির নেতার সঙ্গে তাঁর ছবি দেখা গিয়েছে। একনজরে দেখে নিন পামেলা সংক্রান্ত বিভিন্ন তথ্য -
সেভাবে পরিচিত মুখ নয়। কিন্তু ফেসবুক অ্যাকাউন্ট ঘাঁটলেই বোঝা যাবে নে বাংলা বিজেপির অলিন্দে তাঁর আনাগোনা ভালোমতোই ছিল। বঙ্গ বিজেপির প্রথমসারির একাধিক নেতার সঙ্গে তাঁর ছবি আছে। (ছবি সৌজন্য, ফেসবুক Pamela Goswami) 
1/14সেভাবে পরিচিত মুখ নয়। কিন্তু ফেসবুক অ্যাকাউন্ট ঘাঁটলেই বোঝা যাবে নে বাংলা বিজেপির অলিন্দে তাঁর আনাগোনা ভালোমতোই ছিল। বঙ্গ বিজেপির প্রথমসারির একাধিক নেতার সঙ্গে তাঁর ছবি আছে। (ছবি সৌজন্য, ফেসবুক Pamela Goswami) 
ফেসবুক অ্যাকাউন্টে নিজের যে তথ্য দিয়েছেন, সেই অনুযায়ী, ২০১৬ সালের কলকাতার একটি বেসরকারি প্রতিষ্ঠান থেকে বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন নিয়ে পড়াশোনা শেষ করেছিলেন। (ছবি সৌজন্য, ফেসবুক Pamela Goswami)
2/14ফেসবুক অ্যাকাউন্টে নিজের যে তথ্য দিয়েছেন, সেই অনুযায়ী, ২০১৬ সালের কলকাতার একটি বেসরকারি প্রতিষ্ঠান থেকে বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন নিয়ে পড়াশোনা শেষ করেছিলেন। (ছবি সৌজন্য, ফেসবুক Pamela Goswami)
ফেসবুক প্রোফাইন অনুযায়ী, একটি উড়ান সংস্থায় কাজ করতেন। পাশাপাশি অভিনেত্রী ছিলেন। মডেলিংও করেছেন। (ছবি সৌজন্য, ফেসবুক Pamela Goswami)
3/14ফেসবুক প্রোফাইন অনুযায়ী, একটি উড়ান সংস্থায় কাজ করতেন। পাশাপাশি অভিনেত্রী ছিলেন। মডেলিংও করেছেন। (ছবি সৌজন্য, ফেসবুক Pamela Goswami)
এছাড়াও পুণের একটি সংস্থায় ম্যানেজিং ডিরেক্টর, একটি সংস্থার বিজনেস হেড, আর্কিটেক্ট হিসেবে কাজ করেছেন বলে নিজের ফেসবুক প্রোফাইলে দাবি করেছেন। (ছবি সৌজন্য, ফেসবুক Pamela Goswami)
4/14এছাড়াও পুণের একটি সংস্থায় ম্যানেজিং ডিরেক্টর, একটি সংস্থার বিজনেস হেড, আর্কিটেক্ট হিসেবে কাজ করেছেন বলে নিজের ফেসবুক প্রোফাইলে দাবি করেছেন। (ছবি সৌজন্য, ফেসবুক Pamela Goswami)
বিজেপি সূত্রে খবর, ২০১৯ সালের ২১ জুলাই বিজেপিতে যোগ দেন পামেলা। সেই যোগদানের অনুষ্ঠানে হাজির ছিলেন খোদ রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। (ছবি সৌজন্য, ফেসবুক Pamela Goswami)
5/14বিজেপি সূত্রে খবর, ২০১৯ সালের ২১ জুলাই বিজেপিতে যোগ দেন পামেলা। সেই যোগদানের অনুষ্ঠানে হাজির ছিলেন খোদ রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। (ছবি সৌজন্য, ফেসবুক Pamela Goswami)
বিজেপি সূত্রে খবর, গত বছর অক্টোবরে বিজেপি যুব মোর্চার রাজ্য সম্পাদক হন। (ছবি সৌজন্য, ফেসবুক Pamela Goswami)
6/14বিজেপি সূত্রে খবর, গত বছর অক্টোবরে বিজেপি যুব মোর্চার রাজ্য সম্পাদক হন। (ছবি সৌজন্য, ফেসবুক Pamela Goswami)
বিজেপির একাধিক মিছিলে সামিল হতেন। জেলায় জেলায় বিভিন্ন কর্মসূচিতে যোগ দিতেন। (ছবি সৌজন্য, ফেসবুক Pamela Goswami)
7/14বিজেপির একাধিক মিছিলে সামিল হতেন। জেলায় জেলায় বিভিন্ন কর্মসূচিতে যোগ দিতেন। (ছবি সৌজন্য, ফেসবুক Pamela Goswami)
গত ২৩ জানুয়ারি নেতাজি সুভাষচন্দ্র বসুর জন্মজয়ন্তীতে ভিক্টোরিয়া মেমোরিয়ালের ‘পরাক্রম দিবসের’ অনুষ্ঠানে ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেই অনুষ্ঠানের মঞ্চের একেবারে সামনে থেকে নিজের ছবি পোস্ট করেছিলেন। (ছবি সৌজন্য, ফেসবুক Pamela Goswami)
8/14গত ২৩ জানুয়ারি নেতাজি সুভাষচন্দ্র বসুর জন্মজয়ন্তীতে ভিক্টোরিয়া মেমোরিয়ালের ‘পরাক্রম দিবসের’ অনুষ্ঠানে ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেই অনুষ্ঠানের মঞ্চের একেবারে সামনে থেকে নিজের ছবি পোস্ট করেছিলেন। (ছবি সৌজন্য, ফেসবুক Pamela Goswami)
কেন্দ্রীয়মন্ত্রী দেবশ্রী চৌধুরীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে নিজের প্রোফাইলে ছবি পোস্ট করেছিলেন পামেলা। (ছবি সৌজন্য, ফেসবুক Pamela Goswami)
9/14কেন্দ্রীয়মন্ত্রী দেবশ্রী চৌধুরীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে নিজের প্রোফাইলে ছবি পোস্ট করেছিলেন পামেলা। (ছবি সৌজন্য, ফেসবুক Pamela Goswami)
বিজেপির যুব মোর্চার সর্বভারতীয় সভাপতি তেজস্বী সূর্যের ছবিও পোস্ট করেছেন পামেলা। (ছবি সৌজন্য, ফেসবুক Pamela Goswami)
10/14বিজেপির যুব মোর্চার সর্বভারতীয় সভাপতি তেজস্বী সূর্যের ছবিও পোস্ট করেছেন পামেলা। (ছবি সৌজন্য, ফেসবুক Pamela Goswami)
গত ১০ ডিসেম্বর বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নড্ডার সঙ্গে ছবি পোস্ট করেছিলেন পামেলা। সেখানে একঝাঁক বিজেপির শীর্ষ নেতারা হাজির ছিলেন। (ছবি সৌজন্য, ফেসবুক Pamela Goswami)
11/14গত ১০ ডিসেম্বর বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নড্ডার সঙ্গে ছবি পোস্ট করেছিলেন পামেলা। সেখানে একঝাঁক বিজেপির শীর্ষ নেতারা হাজির ছিলেন। (ছবি সৌজন্য, ফেসবুক Pamela Goswami)
সদ্য বিজেপিতে যোগ দেওয়া শুভেন্দু অধিকারীর ছবিও ফেসবুকে পোস্ট করেছেন পামেলা। (ছবি সৌজন্য, ফেসবুক Pamela Goswami)
12/14সদ্য বিজেপিতে যোগ দেওয়া শুভেন্দু অধিকারীর ছবিও ফেসবুকে পোস্ট করেছেন পামেলা। (ছবি সৌজন্য, ফেসবুক Pamela Goswami)
উল্কাগতিতে উত্থান, BJP-র প্রথমসারির নেতাদের সঙ্গে ছবি, কোকেন নিয়ে গ্রেফতার পামেল গোস্বামী কে?
13/14উল্কাগতিতে উত্থান, BJP-র প্রথমসারির নেতাদের সঙ্গে ছবি, কোকেন নিয়ে গ্রেফতার পামেল গোস্বামী কে?
রাজ্য বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্য বলেন, ‘আমি এখনও এই বিষয়ে কিছু জানি না। তাই এই বিষয়ে মন্তব্য করা ঠিক হবে না। ওঁদের ব্যাগে মাদক ছিল, নাকি তা ঢুকিয়ে দেওয়া হয়েছিল, তা তদন্তের বিষয়।’‌ (ছবি সৌজন্য, ফেসবুক Pamela Goswami)
14/14রাজ্য বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্য বলেন, ‘আমি এখনও এই বিষয়ে কিছু জানি না। তাই এই বিষয়ে মন্তব্য করা ঠিক হবে না। ওঁদের ব্যাগে মাদক ছিল, নাকি তা ঢুকিয়ে দেওয়া হয়েছিল, তা তদন্তের বিষয়।’‌ (ছবি সৌজন্য, ফেসবুক Pamela Goswami)
অন্য গ্যালারিগুলি