বাংলা নিউজ > ছবিঘর > পর্ন ব়্যাকেট চালানোর অভিযোগে গ্রেফতার, কে এই গহনা বশিষ্ঠ?

পর্ন ব়্যাকেট চালানোর অভিযোগে গ্রেফতার, কে এই গহনা বশিষ্ঠ?

  • আসল নাম বন্দনা, জিতেছেন মিস এশিয়া বিকিনির খেতাব- পর্ন ভিডিয়ো আপলোড
পর্ন ভিডিয়ো শ্যুট করে তা নিজের ওয়েবসাইটের মাধ্যমে ছড়িয়ে দিচ্ছিলেন, এমনই অভিযোগে শনিবার মুম্বই ক্রাইম ব্রাঞ্চের হাতে গ্রেফতার হয়েছেন ‘গন্দি বাত’ খ্যাত নায়িকা গহনা বশিষ্ঠ। 
1/7পর্ন ভিডিয়ো শ্যুট করে তা নিজের ওয়েবসাইটের মাধ্যমে ছড়িয়ে দিচ্ছিলেন, এমনই অভিযোগে শনিবার মুম্বই ক্রাইম ব্রাঞ্চের হাতে গ্রেফতার হয়েছেন ‘গন্দি বাত’ খ্যাত নায়িকা গহনা বশিষ্ঠ। 
৩২ বছর বয়সী এই অভিনেত্রীর আসল নাম বন্দনা। ছত্তিশগড়ের বাসিন্দা গহনা মায়ানগরী মুম্বইতে এসে কেরিয়ার শুরু করেন মডেলিং দিয়ে। 
2/7৩২ বছর বয়সী এই অভিনেত্রীর আসল নাম বন্দনা। ছত্তিশগড়ের বাসিন্দা গহনা মায়ানগরী মুম্বইতে এসে কেরিয়ার শুরু করেন মডেলিং দিয়ে। 
স্টার প্লাসের ধারাবাহিক ‘বহনে’-তে পার্শ্ব চরিত্রে অভিনয় করে অভিনয় কেরিয়ার শুরু করেন গহনা। তার আগে বেশ কিছু বি-গ্রেড হিন্দি ছবি ও একাধিক দক্ষিণী ছবিতে অভিনয় করেছেন গহনা। তাঁর ডেব্যিউ ছবি ‘ফিল্মি দুনিয়া’। বহু তামিল ছবিতে আইটেম গানে নেচেছেন গহনা।  
3/7স্টার প্লাসের ধারাবাহিক ‘বহনে’-তে পার্শ্ব চরিত্রে অভিনয় করে অভিনয় কেরিয়ার শুরু করেন গহনা। তার আগে বেশ কিছু বি-গ্রেড হিন্দি ছবি ও একাধিক দক্ষিণী ছবিতে অভিনয় করেছেন গহনা। তাঁর ডেব্যিউ ছবি ‘ফিল্মি দুনিয়া’। বহু তামিল ছবিতে আইটেম গানে নেচেছেন গহনা।  
২০১২ সালে চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে আসেন গহনা। সেই বছর মিস এশিয়া বিকিনি প্রতিযোগীতার খেতাব জেতেন গহনা। 
4/7২০১২ সালে চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে আসেন গহনা। সেই বছর মিস এশিয়া বিকিনি প্রতিযোগীতার খেতাব জেতেন গহনা। 
একতা কাপুরের অল্ট বালাজি (ALT Balaji)-র চর্চিত ওয়েব সিরিজ ‘গন্ধি বাত’-এর তিন নম্বর সিজনে লিড রোলে অভিনয় করেন গহনা বশিষ্ঠ। 
5/7একতা কাপুরের অল্ট বালাজি (ALT Balaji)-র চর্চিত ওয়েব সিরিজ ‘গন্ধি বাত’-এর তিন নম্বর সিজনে লিড রোলে অভিনয় করেন গহনা বশিষ্ঠ। 
নিঃসন্দেহে গহনার কেরিয়ারের সবচেয়ে বড় ব্রেক গন্দি বাত। মুম্বই ক্রাইম ব্রাঞ্চের প্রপার্টি সেলের হাতে শনিবার গ্রেফতার হয়েছেন গহনা। মুম্বই পুলিশ সূত্রে খবর, ৮৭-টির বেশি পর্ন ফিল্ম শ্যুটিং করে নিজের ওয়েব সাইটে আপলোড করেছেন গহনা। তদন্তে জানা গিয়েছে অনান্য মডেল, প্রোডাকশন হাউজও গহনার তৈরি এই পর্নোগ্রাফিক ব়্যাকেটের সঙ্গে যুক্ত।
6/7নিঃসন্দেহে গহনার কেরিয়ারের সবচেয়ে বড় ব্রেক গন্দি বাত। মুম্বই ক্রাইম ব্রাঞ্চের প্রপার্টি সেলের হাতে শনিবার গ্রেফতার হয়েছেন গহনা। মুম্বই পুলিশ সূত্রে খবর, ৮৭-টির বেশি পর্ন ফিল্ম শ্যুটিং করে নিজের ওয়েব সাইটে আপলোড করেছেন গহনা। তদন্তে জানা গিয়েছে অনান্য মডেল, প্রোডাকশন হাউজও গহনার তৈরি এই পর্নোগ্রাফিক ব়্যাকেটের সঙ্গে যুক্ত।
গহনার ওয়েবসাইটে অ্যাডাল্ট কনটেন্ট দেখতে ২০০০ টাকা সাবস্ক্রিপশন ফি দিতে হয়, জানিয়েছে পুলিশ। আজ আদালতে তোলা হবে অভিনেত্রীকে। 
7/7গহনার ওয়েবসাইটে অ্যাডাল্ট কনটেন্ট দেখতে ২০০০ টাকা সাবস্ক্রিপশন ফি দিতে হয়, জানিয়েছে পুলিশ। আজ আদালতে তোলা হবে অভিনেত্রীকে। 
অন্য গ্যালারিগুলি