বাংলা নিউজ > ছবিঘর > সৃজিত পত্নী মিথিলা এখন আলোচনার শীর্ষে, মিথিলা সম্পর্কে এই তথ্য গুলো জানেন?

সৃজিত পত্নী মিথিলা এখন আলোচনার শীর্ষে, মিথিলা সম্পর্কে এই তথ্য গুলো জানেন?

একাধারে মিথিলা মডেল, অভিনেত্রী, সঞ্চালক, গায়িকা, ... more

এপার-ওপার দুই বাংলাকে মিলিয়ে দিলেন সৃজিত মুখোপাধ্যায় ও রাফিয়াৎ রশিদ মিথিলা। শুক্রবার আইনি মতে বিয়ের পর্ব সারলেন দু’জনে। এখন টলিউডে চর্চার কেন্দ্রবিন্দুতে এই বাংলাদেশি সুন্দরী। বাংলাদেশের বিনোদন জগতের পরিচিত নাম মিথিলা। আসুন পরিচয় করে নি তাঁর সঙ্গে। (সৌজন্যে ফেসবুক)
1/12এপার-ওপার দুই বাংলাকে মিলিয়ে দিলেন সৃজিত মুখোপাধ্যায় ও রাফিয়াৎ রশিদ মিথিলা। শুক্রবার আইনি মতে বিয়ের পর্ব সারলেন দু’জনে। এখন টলিউডে চর্চার কেন্দ্রবিন্দুতে এই বাংলাদেশি সুন্দরী। বাংলাদেশের বিনোদন জগতের পরিচিত নাম মিথিলা। আসুন পরিচয় করে নি তাঁর সঙ্গে। (সৌজন্যে ফেসবুক)
একাধারে মিথিলা অভিনেত্রী, সঞ্চালক, গায়িকা, লেখক এবং সমাজকর্মী। অন্যদিকে তিনি একজন দায়িত্বশীল মা। মিথিলার জন্ম ঢাকায়। চার ভাইবোনের মধ্য সবচেয়ে বড়ো তিনি। পরবর্তীতে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞানে স্নাতক ও স্নাতকোত্তর পাশ করেন। এরপর উচ্চশিক্ষার জন্য মার্কিন যুক্তরাষ্ট্রে যান। (সৌজন্যে-ফেসবুক)
2/12একাধারে মিথিলা অভিনেত্রী, সঞ্চালক, গায়িকা, লেখক এবং সমাজকর্মী। অন্যদিকে তিনি একজন দায়িত্বশীল মা। মিথিলার জন্ম ঢাকায়। চার ভাইবোনের মধ্য সবচেয়ে বড়ো তিনি। পরবর্তীতে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞানে স্নাতক ও স্নাতকোত্তর পাশ করেন। এরপর উচ্চশিক্ষার জন্য মার্কিন যুক্তরাষ্ট্রে যান। (সৌজন্যে-ফেসবুক)
গত মাসেই ব্রাক ইউনিভার্সিটি থেকে আর্লি চাইল্ডহুড ডেভেলপমেন্ট নিয়ে দ্বিতীয় স্নাতকোত্তর ডিগ্রি লাভ করলেন সৃজিত ঘরনি। সেখানে স্বর্ণপদকে সম্মানিত হলেন মিথিলা। বর্তমানে তিনি ব্র্যাক ইন্টারন্যাশনালের শিক্ষা কার্যক্রমের প্রোগ্রাম ম্যানেজার হিসেবে কাজ করছেন (সৌজন্যে টুইটার)
3/12গত মাসেই ব্রাক ইউনিভার্সিটি থেকে আর্লি চাইল্ডহুড ডেভেলপমেন্ট নিয়ে দ্বিতীয় স্নাতকোত্তর ডিগ্রি লাভ করলেন সৃজিত ঘরনি। সেখানে স্বর্ণপদকে সম্মানিত হলেন মিথিলা। বর্তমানে তিনি ব্র্যাক ইন্টারন্যাশনালের শিক্ষা কার্যক্রমের প্রোগ্রাম ম্যানেজার হিসেবে কাজ করছেন (সৌজন্যে টুইটার)
পড়াশোনার পাশাপাশি কত্থক, মণিপুরী, ভরতনাট্যমের ভারতীয় শাস্ত্রীয় নৃত্যে প্রশিক্ষণ নিয়েছেন মিথিলা। নজরুলগীতির সুগায়িকা হিসাবে যথেষ্ট নামডাক রয়েছে মিথিলার। ছবি আঁকতেও দারুণ ভালোবাসেন তিনি। ছোটপর্দায় ‘আমার আমি’ নামের একটি শোয়ের সঞ্চালনা করেন মিথিলা।(সৌজন্যে ফেসবুক)
4/12পড়াশোনার পাশাপাশি কত্থক, মণিপুরী, ভরতনাট্যমের ভারতীয় শাস্ত্রীয় নৃত্যে প্রশিক্ষণ নিয়েছেন মিথিলা। নজরুলগীতির সুগায়িকা হিসাবে যথেষ্ট নামডাক রয়েছে মিথিলার। ছবি আঁকতেও দারুণ ভালোবাসেন তিনি। ছোটপর্দায় ‘আমার আমি’ নামের একটি শোয়ের সঞ্চালনা করেন মিথিলা।(সৌজন্যে ফেসবুক)
সমাজকল্যান সংক্রান্ত বিষয়ে সক্রিয়ভাবে গত ১১ বছর ধরে কাজ করছেন মিথিলা। এশিয়া এবং আফ্রিকার বহু দেশে শিশুদের উন্নয়ন ও বিকাশ নিয়ে কাজ করে চলেছেন। বাংলাদেশের নারী ও শিশু অধিকার আন্দোলনের অন্যতম সক্রিয় মুখ মিথিলা। (সৌজন্যে ফেসবুক)
5/12সমাজকল্যান সংক্রান্ত বিষয়ে সক্রিয়ভাবে গত ১১ বছর ধরে কাজ করছেন মিথিলা। এশিয়া এবং আফ্রিকার বহু দেশে শিশুদের উন্নয়ন ও বিকাশ নিয়ে কাজ করে চলেছেন। বাংলাদেশের নারী ও শিশু অধিকার আন্দোলনের অন্যতম সক্রিয় মুখ মিথিলা। (সৌজন্যে ফেসবুক)
২০০২ সালে মডেলিংয়ের সঙ্গে গ্ল্যামার দুনিয়ায় হাতেঘড়ি, সেখান থেকেই অভিনয়ে সুযোগ পান মিথিলা। বাংলাদেশের একাধিক জনপ্রিয় টেলিফিল্মে দেখা মিলেছে মিথিলার। (সৌজন্যে-টুইটার)
6/12২০০২ সালে মডেলিংয়ের সঙ্গে গ্ল্যামার দুনিয়ায় হাতেঘড়ি, সেখান থেকেই অভিনয়ে সুযোগ পান মিথিলা। বাংলাদেশের একাধিক জনপ্রিয় টেলিফিল্মে দেখা মিলেছে মিথিলার। (সৌজন্যে-টুইটার)
২০০৬ সালের ৩ আগস্ট মিথিলা বিয়ে করেন সঙ্গীতশিল্পী তাহসানকে। বিয়ের পরে একসঙ্গে বহু অ্যালবম বার করেছেন এই প্রাক্তন জুটি। ২০১৩ সালে জন্ম নেয় তাঁদের একমাত্র সন্তান আয়রা।  ২০১৭ সালে তহসানের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয় মিথিলার। (সৌজন্যে টুইটার)
7/12২০০৬ সালের ৩ আগস্ট মিথিলা বিয়ে করেন সঙ্গীতশিল্পী তাহসানকে। বিয়ের পরে একসঙ্গে বহু অ্যালবম বার করেছেন এই প্রাক্তন জুটি। ২০১৩ সালে জন্ম নেয় তাঁদের একমাত্র সন্তান আয়রা। ২০১৭ সালে তহসানের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয় মিথিলার। (সৌজন্যে টুইটার)
আয়রা, মিথিলার নয়ণের মণি, মা-মেয়ে দুজনেই ঘুরতে ভীষণ ভালোবাসেন সময় পেলেই ব্যাগ গুছিয়ে বেড়িয়ে পড়েন অজানার খোঁজে । (সৌজন্যে-টুইটার)
8/12আয়রা, মিথিলার নয়ণের মণি, মা-মেয়ে দুজনেই ঘুরতে ভীষণ ভালোবাসেন সময় পেলেই ব্যাগ গুছিয়ে বেড়িয়ে পড়েন অজানার খোঁজে । (সৌজন্যে-টুইটার)
সময় পেলেই কলম ধরেন মিথিলা। ছোটোদের মনস্তত্ব নিয়েই তাঁর যাবতীয় কর্মকাণ্ড, সম্প্রতি তাঁর লেখা বই লাল-বেলুন বেশ জনপ্রিয়তা পেয়েছে । (সৌজন্যে টুইটার)
9/12সময় পেলেই কলম ধরেন মিথিলা। ছোটোদের মনস্তত্ব নিয়েই তাঁর যাবতীয় কর্মকাণ্ড, সম্প্রতি তাঁর লেখা বই লাল-বেলুন বেশ জনপ্রিয়তা পেয়েছে । (সৌজন্যে টুইটার)
বিতর্কেও নাম জড়িয়েছে মিথিলার। মাসখানেক আগেই নাট্য পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে মিথিলার বেশকিছু অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি ফেসবুকে ফাঁস হয়ে যায়। সেই সময়ও মিথিলার পাশে দাঁড়িয়ে ছিলেন সৃজিত। (সৌজন্যে-ফেসবুক)
10/12বিতর্কেও নাম জড়িয়েছে মিথিলার। মাসখানেক আগেই নাট্য পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে মিথিলার বেশকিছু অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি ফেসবুকে ফাঁস হয়ে যায়। সেই সময়ও মিথিলার পাশে দাঁড়িয়ে ছিলেন সৃজিত। (সৌজন্যে-ফেসবুক)
দুজনের সম্পর্কে গুঞ্জন শোনা যাচ্ছিল অনেক দিন ধরেই। বিয়ের খবরেও গত মাসেই শিলমোহর পড়ে যায়। অবশেষে ৬ ডিসেম্বর কলকাতায় সৃজিতের ফ্ল্যাটে আইনি মতে বিয়ে সারলেন সৃজিত মিথিলা। দুপুরেই ফেসবুকে সৃজিত জানিয়ে দেন, ' খোদার কসম জান, আমি তোমায় ভালোবেসেছি'। (সৌজন্যে-টুইটার)
11/12দুজনের সম্পর্কে গুঞ্জন শোনা যাচ্ছিল অনেক দিন ধরেই। বিয়ের খবরেও গত মাসেই শিলমোহর পড়ে যায়। অবশেষে ৬ ডিসেম্বর কলকাতায় সৃজিতের ফ্ল্যাটে আইনি মতে বিয়ে সারলেন সৃজিত মিথিলা। দুপুরেই ফেসবুকে সৃজিত জানিয়ে দেন, ' খোদার কসম জান, আমি তোমায় ভালোবেসেছি'। (সৌজন্যে-টুইটার)
শনিবার মিথিলার পিএইচডির রেজিস্ট্রেশনের জন্য জেনেভায় উড়ে গেছেন নবদম্পতি, সেখানে কাজ সেরে মধুচন্দ্রিমায় গ্রিসে যাওয়ার পরিকল্পনা তাদের। সেখানে অল্প কিছু সময় কাটিয়েই কাজে ফেরা-হাতে যে অনেক কাজ দুজনেরই। (সৌজন্যে-টুইটার)
12/12শনিবার মিথিলার পিএইচডির রেজিস্ট্রেশনের জন্য জেনেভায় উড়ে গেছেন নবদম্পতি, সেখানে কাজ সেরে মধুচন্দ্রিমায় গ্রিসে যাওয়ার পরিকল্পনা তাদের। সেখানে অল্প কিছু সময় কাটিয়েই কাজে ফেরা-হাতে যে অনেক কাজ দুজনেরই। (সৌজন্যে-টুইটার)
অন্য গ্যালারিগুলি