বাংলা নিউজ > ছবিঘর > মহালয়ার ভোরে টেলিভিশন চ্যানেলে দুর্গাদের হাতে বধ হবেন কোন মহিষাসুররা! দেখে নিন

মহালয়ার ভোরে টেলিভিশন চ্যানেলে দুর্গাদের হাতে বধ হবেন কোন মহিষাসুররা! দেখে নিন

  • টেলিভিশনে বিভিন্ন চ্যানেলেও মহালয়া অনুষ্ঠিত হয়। দুর্গা নিয়ে যেমন দর্শকদের মধ্যে উন্মাদনা রয়েছে। তেমনি কে কোন চ্যানেলের মহিষাসুর হচ্ছেন এই নিয়েও কিন্তু থাকে বাড়তি কৌতুহল। এই বছর কারা কারা হলেন মহিষাসুর? দেখুন-
৬ অক্টোবর মহালয়া। বাঙালির নস্ট্যালজিয়া বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের কণ্ঠে মহালয়া শোনা। প্রতিটা বাঙালির বাড়িতে এদিন ভোরে রেডিও-র মাহাত্ম দেখা যায়। মহালয়া মানেই শুধু রেডিও-তে শোনা তেমনটা নয়। টেলিভিশনের দর্শক প্রতি বছর অপেক্ষা করে থাকেন ‘মহালয়া’ দেখার জন্য। টেলিভিশনে বিভিন্ন চ্যানেলেও মহালয়া অনুষ্ঠিত হয়। দুর্গা নিয়ে যেমন দর্শকদের মধ্যে উন্মাদনা রয়েছে। তেমনি কে কোন চ্যানেলের মহিষাসুর হচ্ছেন এই নিয়েও কিন্তু থাকে বাড়তি কৌতুহল।
1/4৬ অক্টোবর মহালয়া। বাঙালির নস্ট্যালজিয়া বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের কণ্ঠে মহালয়া শোনা। প্রতিটা বাঙালির বাড়িতে এদিন ভোরে রেডিও-র মাহাত্ম দেখা যায়। মহালয়া মানেই শুধু রেডিও-তে শোনা তেমনটা নয়। টেলিভিশনের দর্শক প্রতি বছর অপেক্ষা করে থাকেন ‘মহালয়া’ দেখার জন্য। টেলিভিশনে বিভিন্ন চ্যানেলেও মহালয়া অনুষ্ঠিত হয়। দুর্গা নিয়ে যেমন দর্শকদের মধ্যে উন্মাদনা রয়েছে। তেমনি কে কোন চ্যানেলের মহিষাসুর হচ্ছেন এই নিয়েও কিন্তু থাকে বাড়তি কৌতুহল।
চলতি বছর জি বাংলায় দেবী দুর্গা রূপে মহালয়ার ভোরে দর্শক দেখতে পাবেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে। আর তার হাতেই বধ হবেন 'মহিষাসুর' ধ্রুব সরকার। বর্তমানে মিঠাই ধারাবাহিকে সোমের চরিত্রে অভিনয় করছেন তিনি। (ছবি ইনস্টাগ্রাম)
2/4চলতি বছর জি বাংলায় দেবী দুর্গা রূপে মহালয়ার ভোরে দর্শক দেখতে পাবেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে। আর তার হাতেই বধ হবেন 'মহিষাসুর' ধ্রুব সরকার। বর্তমানে মিঠাই ধারাবাহিকে সোমের চরিত্রে অভিনয় করছেন তিনি। (ছবি ইনস্টাগ্রাম)
কালার্স বাংলার পর্দায় দেবী দুর্গা রূপে দেখা যাবে অভিনেত্রী কোয়ল মল্লিককে। মহিষাসুর রূপে দেখা যাবে অভিনেতা সম্রাট মুখোপাধ্যায়কে। দুর্গা কোয়েলের হাতে দর্শক বধ হতে দেখবেন ‘মহিষাসুর’ সম্রাটকে। (ছবি ইনস্টাগ্রাম)
3/4কালার্স বাংলার পর্দায় দেবী দুর্গা রূপে দেখা যাবে অভিনেত্রী কোয়ল মল্লিককে। মহিষাসুর রূপে দেখা যাবে অভিনেতা সম্রাট মুখোপাধ্যায়কে। দুর্গা কোয়েলের হাতে দর্শক বধ হতে দেখবেন ‘মহিষাসুর’ সম্রাটকে। (ছবি ইনস্টাগ্রাম)
স্টার জলসায় এবার মহালয়ার ভোরে মা দুর্গা রূপে দেখা যাবে অভিনেত্রী দিতিপ্রিয়া রায়কে। আর মহিষাসুর হয়েছেন ধীমান ভট্টাচার্য। (ছবি ইনস্টাগ্রাম)
4/4স্টার জলসায় এবার মহালয়ার ভোরে মা দুর্গা রূপে দেখা যাবে অভিনেত্রী দিতিপ্রিয়া রায়কে। আর মহিষাসুর হয়েছেন ধীমান ভট্টাচার্য। (ছবি ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি